Nation

করোনা আক্রান্ত হলেন গোয়ার মুখ্যমন্ত্রী, থাকবেন হোম আইসোলেশনেই

নেই করোনা উপসর্গ, তবে যাঁরা সংস্পর্শে এসেছেন তাঁদের সাবধান থাকার পরামর্শ প্রমোদ সাওয়ান্তের

দেবশ্রী কয়াল : সারা দেশে ক্রমশ বেড়ে চলেছে মারণ করোনার সংক্রমণ। কেউই রেহাই পাচ্ছে না করোনার প্রকোপ থেকে। আর এবারে গেরুয়া শিবিরে আবারও হানা করোনার। আর এবারে কোভিড পজিটিভ হলেন গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত। যেহেতু তাঁর তেমন কোনো উপসর্গ নেই, তাই এখন হোম আইসোলেশনেই থাকবেন প্রমোদ সাওয়ান্ত। তবে এই গত কয়েকদিন যাবৎ যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের সকলকেই সাবধানে থাকার জন্যে পরামর্শ দিয়েছেন মুখ্যমন্ত্রী।

এদিন ট্যুইটারে গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত লিখলেন, ‘‌আমার কোভিড ১৯ রিপোর্ট পজিটিভ এসেছে। তবে কোনো রকম উপসর্গ নেই। তাই বাড়িতেই আইসোলেশনে রয়েছি। বাড়ি থেকেই সকল রকম কাজ কর্ম করে যাব। তবে যাঁরা আমার সংস্পর্শে এসেছেন এই গত কয়েকদিনে তাঁদেরকে সাবধান হওয়ার জন্যে অনুরোধ করছি।’‌

গতকাল মঙ্গলবারই গোয়ার কোভিড চিকিত্‍সা কেন্দ্রের কর্তাদের সঙ্গে ভিডিও কনফারেন্সে বৈঠক করেন প্রমোদ সাওয়ান্ত। সেগুলো কীভাবে কাজ করছে, তা খতিয়ে দেখেন। তার আগের দিন রাজ্যের স্বাস্থ্যমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন তিনি। এই নিয়ে দেশে তিনি চতুর্থ মুখ্যমন্ত্রী, যিনি করোনা আক্রান্ত হয়েছেন। এর আগে কোভিড আক্রান্ত হয়েছেন মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান, কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদুরাপ্পা, হরিয়ানার মুখ্যমন্ত্রী মনোহর লাল খাট্টার।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: