Uncategorized

গোয়া: প্রাক্তন বিজেপি বিধায়ক কার্লোস আলমেদা কংগ্রেসে যোগ দিয়েছেন

এবার বিজেপিতে ভাঙ্গন : ভোট আসছে

পানাজি, ২২ শে ডিসেম্বর (ইউএনআই) কার্লোস আলমেদা, ভাস্কো বিধানসভা কেন্দ্রের প্রাক্তন বিজেপি বিধায়ক, কংগ্রেস গোয়া ইনচার্জ দীনেশ গুন্ডু রাও, রাজ্য কংগ্রেস সভাপতি গিরিশ চোদনকর এবং বিরোধী নেতা দিগম্বর কামাতের উপস্থিতিতে তার কয়েকশ সমর্থক সহ কংগ্রেস পার্টিতে যোগদান করেছেন।

কংগ্রেসে যোগদানের সময়, আলমেদা আত্মবিশ্বাস ব্যক্ত করেছিলেন যে দল আসন্ন নির্বাচনে বিজেপির ‘গণতন্ত্রবিরোধী’ শাসনকে উৎখাত করবে। গোয়া কংগ্রেসের সভাপতি গিরিশ চোদনকার বলেছেন যে আলমেদার প্রবেশ মুরমুগাও তালুকায় কংগ্রেসকে শক্তিশালী করেছে।

“গোয়ার মানুষ কখনোই বিজেপিকে রাজ্যে ক্ষমতায় ফিরিয়ে আনবে না। বর্তমান বিজেপি সরকার রাজ্যের আইনশৃঙ্খলা ব্যাহত করেছে। এই সরকারের ভুল নীতি মূল্যস্ফীতি, যৌন কেলেঙ্কারি, চাকরি কেলেঙ্কারি এবং সমস্ত ক্ষেত্রে দুর্নীতির জন্য দায়ী।” বিজেপি সর্বদা ধর্মীয় ফাটল ও জাত-পাতের মধ্যে ঝগড়া সৃষ্টি করে ভোটের মেরুকরণের চেষ্টা করে। বিজ্ঞ গোয়ান জনগণ এবার বিজেপির এই প্রবৃত্তিকে নস্যাৎ করবে,” তিনি বলেন।

বিরোধী দলের নেতা এবং প্রাক্তন মুখ্যমন্ত্রী দিগম্বর কামাত বলেছেন, “গোয়ার পরিবর্তনশীল রাজনৈতিক পরিস্থিতিতে কার্লোস আলমেদার কাছে অনেকগুলি বিকল্প ছিল কিন্তু তিনি সবার কথা শুনে একটি ভাল সিদ্ধান্ত নিয়েছিলেন। তাঁর কংগ্রেসে যোগদানের সিদ্ধান্ত সঠিক এবং আমরা গর্বিত। এই সিদ্ধান্তের।”

অল ইন্ডিয়া কংগ্রেস কমিটি গোয়া ডেস্ক ইনচার্জ দীনেশ গুন্ডু রাও আস্থা প্রকাশ করেছেন যে আলমেদার প্রবেশ মুরমুগাও তালুকে কংগ্রেস পার্টিকে শক্তিশালী করবে এবং দলটি চারটি বিধানসভা কেন্দ্র – মুরমুগাও, ভাস্কো, ডাবোলিম এবং কুরটোরিমে জয়লাভ করবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: