West Bengal

সাত সকালে নিজের বন্দুকেই গুলি চলে আহত পুলিশ কর্মী, জখম অবস্থায় ভর্তি হাসপাতালে

মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে জারি আরও কড়া নিরাপত্তা, চলছে ঘটনার তদন্ত

দেবশ্রী কয়াল : আজকে সারা রাজ্য জুড়ে চলছে কঠোর লকডাউন, তৎপরতার সাথে পুলিশ নেমেছে রাস্তায়। কাউকে লকডাউন অমান্য করতে দেখলে চলেছে ধরপাকড়ও। কিন্তু এই পরিস্থিতিতেই মুখ্যমন্ত্রীর বাড়ির সামনে চলল গুলি। আর সেই গুলিতেই জখম হয়েছেন এক পুলিশ কর্মী। তারপর দ্রুত তাঁকে নিয়ে যাওয়া হয় এসএসকেএম হাসপাতালে। এই ঘটনার পর থেকেই আরও বেশি করে নিরাপত্তা বাড়ানো হয়েছে মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়ির সামনে।

জানা যাচ্ছে, একজন নিরাপত্তারক্ষী নিজের বন্দুকের গুলিতেই আহত হয়েছেন নিজে । দীনেশ কর্মকার নামে এক নিরাপত্তারক্ষী মুখ্যমন্ত্রীর বাড়ির সামনের কিয়স্কে বুধবার রাতে ডিউটিতে ছিলেন। আজ বৃহস্পতিবার সকালে ওই নিরাপত্তারক্ষীর ডিউটি বদলের সময় হঠাত্‍ গুলির শব্দে কেঁপে ওঠে সারাএলাকা। কর্তব্যরত অন্যান্য পুলিশকর্মীরা গিয়ে দেখেন, দীনেশ মাটিতে রক্তাক্ত অবস্থায় পড়ে। সঙ্গে সঙ্গে তাঁকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সূত্রের খবর, আহত পুলিশকর্মীর অস্ত্রোপচার হয়েছে। তবে আহত পুলিশকর্মীর বন্দুক থেকে কীভাবে গুলি চলল,তা এখনও পর্যন্ত জানা যায়নি। এই সম্পর্কে কলকাতা পুলিশের পক্ষ থেকেও এখনও কিছু জানানো হয়নি। তবে প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে সকালে বন্দুক লোডিং- আন লোডিং করার সময়ই এই দুর্ঘটনা ঘটে গেছে। এটি একটি সম্পূর্ণ অনিচ্ছাকৃত দুর্ঘটনা বলেই মনে করা হচ্ছে। তবুও প্রকৃত কারণ জানতে শুরু হয়েছে তদন্ত। এছাড়া ওই এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি ওই কিয়স্কে কর্মরত অন্যান্য পুলিশ কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তদন্ত স্বার্থে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: