Sports Opinion

আর্থিক প্রতারনার শিকার হরভজন, অভিযোগ দায়ের করলেন চেন্নাই ব্যবসায়ীর বিরুদ্ধে

বহুবার টাকা চেয়েও লাভ হয়নি কোনো, শেষমেশ আইনি পথ

দেবশ্রী কয়াল : থানায় অভিযোগ দায়ের করেছেন ভাজ্জি, অভিযোগ চেন্নাইয়ের এক ব্যবসায়ীর বিরুদ্ধে। টিম ইন্ডিয়ার বর্ষীয়ান স্পিনার হরভজন সিং জানাচ্ছেন তিনি এক বড়সড় আর্থিক প্রতারনার শিকার হয়েছেন। তাঁর কাছে থেকে ৪ কোটি টাকা ধার নিয়ে শোধ করেননি চেন্নাইয়ের এক ব্যবসায়ী। এই ঘটনার অভিযোগ দায়ের হওয়ার পরেই তদন্তে নেমেছেন পুলিশ।

হরভজন সিং অভিযোগ করে জানিয়েছেন, জি মহেশ নামের চেন্নাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে ২০১৫ সালে অন্য একজন বন্ধুর মারফত তাঁর পরিচয় হয়। তারপর বন্ধুত্বের খাতিরেই মহেশকে ৪ কোটি টাকা ধার দিয়েছিলেন তিনি। কিন্তু তারপর থেকে সেই টাকা ফেরত দেওয়ার কোনো বালাই নেই মহেশের। হরভজন বহুবার তাঁর সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি আজ নয় কাল, কাল নয় পরশু বলে চলেছেন। বহুবার টাকা চাওয়ার পর নাকি গতমাসে ওই ব্যবসায়ী ২৫ লক্ষ টাকার একটি চেক হরভজনকে দিয়েছিলেন। তবে সেখানেও যে একপ্রকার বিশ্বাস ঘাতকতা, দেখা যায় সেই চেকটিও বাউন্স করেছে। যে অ্যাকাউন্ট থেকে চেকটি ইস্যু করা হয়েছিল, তাতে নেই উপযুক্ত ব্যালেন্স।

অবশেষে বাধ্য হয়ে চেন্নাই সিটি পুলিশের কাছে ওই ব্যবসায়ীর নামে অভিযোগ দায়ের করেন ভাজ্জি। তাঁর অভিযোগের সূত্র ধরেই তদন্ত শুরু করেছেন চেন্নাই পুলিশের এক এসিপি। ইতিমধ্যেই তিনি জিজ্ঞাসাবাদের জন্য মহেশকে তলব করেছেন। তবে অপরদিকে আবার মহেশ নামের ওই ব্যবসায়ী ইতিমধ্যেই মাদ্রাজ হাই কোর্টে নিজের আগাম জামিনের আবেদন করেছেন। তাঁর দাবি, হরভজনের কাছে নিজের সম্পত্তির নথি দেখিয়ে তিনি ঋণ নিয়েছিলেন। এবং তা শোধও করে দিয়েছেন। এখন শুরু হয়েছে ঘটনার তদন্ত। এখন দেখার বিষয়, কতদূর গড়ায় এই জল।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: