Sports Opinion

হার্ট অ্যাটাকে প্রয়াত হিমাংশু পান্ডিয়া

শোকপ্রকাশ ক্রিকেট মহলের, সবাই পাশে দাঁড়ালেন হার্দিক ও ক্রুনালের

দেবশ্রী কয়াল : বছরের শুরুতে আবারও একটা দুঃসংবাদ। প্রয়াত হলেন, ভারতীয় ক্রিকেট দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandiya) এবং ক্রুনাল পান্ডিয়ার (Krunal Pandiya) পিতা হিমাংশু পান্ডিয়া (Himangshu Pandiya)। জানা যাচ্ছে বাড়িতেই আকস্মিক হার্ট অ্যাটাকের কারণে মারা গিয়েছেন তিনি। মৃত্যু কালে তাঁর বয়েস হয়েছিল ৭১ বছর। আজ শনিবার সকালে নিজের বাড়িতেই হৃদরোগে আক্রান্ত হন তিনি। সেখানেই তাঁর মৃত্যু হয় বলে খবর।

এই খবর পাওয়া মাত্রই বারোদা ছেড়ে বাড়ি ফেরেন ক্রুনাল। সেখানে ক্রুনাল সৈয়দ মোশতাক আলী ট্রফি খেলছিলেন। এই টুর্নামেন্টে বরোদার অধিনায়কত্ব করছেন তিনি। ইতিমধ্যেই তাঁর অধিনায়কত্বে তিনটি ম্যাচের তিনটিতেই জয় পেয়েছিল বরোদা। তবে বাবার প্রয়ানে তিনি টুর্নামেন্ট ছেড়ে বেরিয়ে আসতে বাধ্য হন। জানা যাচ্ছে এখন আর তিনি কোনো ম্যাচ খেলবেন না। অপরদিকে হার্দিক ছিলেন নিজের বাড়িতেই। পুরোপুরি ফিট না হওয়ার কারনে কোনো টুর্নামেন্ট খেলেননি তিনি। আসন্ন টেস্ট সিরিজের জন্য বাড়িতেই প্রস্তুতি নিচ্ছিলেন। কিন্তু তার মাঝেই ঘটে যায় পিতৃ বিয়োগ।

এদিন হিমাংশু পান্ডিয়ার প্রয়াণে তার পরিবারের পাশাপাশি গোটা ক্রিকেট মহলেই শোকের ছায়া নেমে এসেছে। টুইট করে হার্দিক ও ক্রুনালের পাশে থাকার বার্তা দিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli )। শোকপ্রকাশ করেছেন ইরফান পাঠান, শচীন তেণ্ডুলকররাও (Sachin Tendulkar)।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: