Big StoryWest Bengal

মৃত মা-এর দেহ আগলে বসে থাকলো ছেলে ! উদ্ধার করলেন পুলিশ দল

সম্ভবত তিন দিন আগে তিনি মারা গিয়েছেন। তখন থেকে ছেলে মৃতদেহ আগলে বসে ছিলেন। ওই তিন দিন ধরে তিনি কিছু খাননি বলে মনে করছে পুলিশ। সে কারণেই ছেলে কৌশিক দে অচৈতন্য হয়ে পড়ে ছিলেন।

তিয়াসা মিত্র : কোলকাতাতে রবিনসন স্ট্রিট ঘটনার পুনরাবৃত্তি। বাবার পর মায়ের মৃত দেহ আগলে বসে রইলেন ছেলে। গরফার একেপি রায় লেনের একটি বাড়ি থেকে বিকট গন্ধ বেরনোয় পুলিশে খবর দেন প্রতিবেশীরা। পুলিশ এসে মায়ের মৃতদেহ উদ্ধার করে। পাশেই প্রায় অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন ছেলে। তাঁকেও উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সম্ভবত তিন দিন আগে তিনি মারা গিয়েছেন। তখন থেকে ছেলে মৃতদেহ আগলে বসে ছিলেন। ওই তিন দিন ধরে তিনি কিছু খাননি বলে মনে করছে পুলিশ। সে কারণেই ছেলে কৌশিক দে অচৈতন্য হয়ে পড়ে ছিলেন। তাঁকে উদ্ধার করে পুলিশ বাঙ্গুর ইনস্টিটিউট অব নিউরোলজি-তে ভর্তি করায়। প্রসঙ্গত ২০২১ সালেও একই ভাবে বাবা সংগ্রাম দে-র দেহ আগলে বসেছিলেন মা ও ছেলে। প্রসঙ্গত, ২০১৫-র ১০ জুন রবিনসন স্ট্রিটের একটি বাড়ির শৌচাগার থেকে উদ্ধার হয়েছিল ৭৭ বছরের এক ব্যক্তির অগ্নিদগ্ধ দেহ। তদন্তে সেই বাড়িতে গিয়ে পুলিশ জানতে পারে, মৃত ব্যক্তির ছেলে তাঁর দিদির কঙ্কাল আগলে মাসের পর মাস ওই বাড়িতে ছিলেন

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: