HealthSports Opinion

‘মহারাজ তার রাজত্বে অটুট’, আবারো স্বাভাবিক জীবনে ফিরতে পারবেন সৌরভ গঙ্গোপাধ্যায়

দাদা খুব তাড়াতাড়িই সম্পূর্ণরূপে সুস্থ হয়ে উঠবে, জানালেন হৃদ্‌রোগ বিশেষজ্ঞ দেবী শেঠী

পল্লবী কুন্ডু : মঙ্গলবার হাসপাতালে সৌরভ গাঙ্গুলি(Sourav Ganguly)র সাথে দেখা করেন হৃদ্‌রোগ বিশেষজ্ঞ দেবী শেঠী। পাশাপাশি তিনি মেডিক্যাল বোর্ডের সদস্যদের সঙ্গে কথাও বলেন। তারপরেই তিনি স্পস্ট জানিয়ে দিলেন যে দাদা খুব তাড়াতাড়িই সম্পূর্ণরূপে সুস্থ হয়ে উঠবে। তাঁর কথায়, ”সৌরভ একেবারে ফিট। স্বাভাবিক জীবনযাপন তো বটেই। কিছুদিন পর ম্যারাথনও দৌড়তে পারবেন সৌরভ। চাইলে ক্রিকেটও খেলতে পারবেন। বিমানও চালাতে পারবেন। কোনও সমস্যা হবে না।”

সমস্ত শারীরিক প্যারামিটার নিয়ন্ত্রণেই রয়েছে দাদার, চিকিৎসক মহল থেকে এমনটাই জানা যাচ্ছে। পাশাপাশি সৌরভ গঙ্গোপাধ্যায়কে হাসপাতাল থেকে ছাড়া হবে বুধবার, জানানো হল উডল্যান্ডস হাসপাতালের পক্ষ থেকে। তবে বাকি দুই ধমনীতে কবে স্টেন্ট বসানো হবে, সেই বিষয়ে আলোচনা হয়েছে।

উডল্যান্ডের সিইও ডাক্তার রুপালি বসু বলেন, ‘গতকাল রাতেও সৌরভ ভাল ঘুমিয়েছেন। আজ সকালে স্বভাবিক ব্রেক ফাস্ট করেছেন। সবার সঙ্গে কথাও বলেছেন তিনি। মেডিক্যাল বোর্ড সর্বসম্মত ভাবে সিদ্ধান্ত নিয়েছে, আগামী কাল বুধবার সৌরভকে হাসপাতাল থেকে ছুটি দেওয়া হবে। তারপর আগামী দুই থেকে তিন সপ্তাহ বাড়িতে চিকিত্‍সকরা গিয়ে দেখবেন।’

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: