Entertainment

দর্শের মন জয় করতে হ্যালো নিয়ে আবারও শীঘ্রহি আসছে রাইমা-প্রিয়াঙ্কা

কেমন হবে এবারে নীনা আর নন্দিনীর প্রেম, মুখিয়ে দর্শক

দেবশ্রী কয়াল : প্রথম ও দ্বিতীয় সিজনে দুর্দান্ত সাফল্যের পর এবার তৃতীয় সিজন নিয়ে শীঘ্রহি ফিরছে হ্যালো (Hello)। সারা শহর কলকাতা জুড়ে চলছে সিরিজের শুটিং। আর এরই মাঝে দেখা গেল রাইমা ও প্রিয়াঙ্কাকে ( Raima Sen & Priyanka sarkar) কিছু মুহূর্তকে সাদা কালো ফ্রেমে বন্দি করে রাখতে। হইচই এর অরিজিনাল সিরিজ হ্যালোর দ্বিতীয় সিজন দর্শকদের মধ্যে বিপুল সাড়া ফেলতে সার্থক হয়েছিল। মানুষ খুব ভালোবেসেছিল রাইমা আর প্রিয়াঙ্কাকে। তবে প্রথম দুটি সিজনে তাঁদের একসাথে একই সীনে তেমন দেখা যায়নি, তবে এবারের সিজনে তাঁদের কেমিস্ট্রি দেখতে মুখিয়ে রয়েছেন দর্শকরা।

হ্যালো ৩ এর শুটিংএ রাইমা ও প্রিয়াঙ্কা

এই ওয়েব সিরিজ নিয়ে প্রিয়ঙ্কা (Priyanka Sarkar)এর আগে বলেছিলেন,”আমার এখনও পর্যন্ত অভিনয় করা সেরা চরিত্র নিনা। কারণ এই চরিত্রটি সম্পূর্ণ নেগেটিভ না হলেও একটা সূক্ষ্ম বিষয় রয়েছে।’ আর দ্বিতীয় সিজন নিয়ে রাইমা সেন (Raima Sen) বলেছিলেন, ‘দ্বিতীয় সিজন অনেকটা সাইকোলজিক্যাল থ্রিলারের মতো হয়ে গিয়েছে। আর এ বারে প্রিয়ঙ্কার সঙ্গে বেশ কয়েকটি সিন থাকায় বন্ধুত্বটা জমেছে ভালই।’ বন্ধুত্ব সত্যিই কতটা জমেছে তা অবশ্য জানা নেই। তবে ফ্রেমে তাঁদেরকে বন্ধুত্বের ভূমিকায় নাকি অন্য কোনো ভূমিকাতে দেখা যাবে তা নিয়ে কিন্তু দর্শকদের মনে যথেষ্ট কৌতূহল জমা রয়েছে। তাই দ্বিতীয় সিজনের সাফল্যের পর এ বার সিজন থ্রি নিয়ে শীঘ্রহি আসতে চলেছে তারা

এই প্রসঙ্গে ‘হইচই’ (Hoichoi)এবং ‘এসভিএফ'(svf)-এর সহ প্রতিষ্ঠাতা মহেন্দ্র সোনি(Mahindra Soni) বললেন, ”আমরা সব সময়ই দর্শকদেরকে কোয়ালিটি কনটেন্ট দেওয়ার চেষ্টা করেছি। আমাদের অরিজিনাল সিরিজ বা সিনেমা গুলোর মধ্যে হ্যালো অন্যতম সেরা। দর্শকও হ্যালোকে পছন্দ করেছেন, ভালোবেসেছেন। আমরা এ ধরনের এক্সপেরিমেন্ট, নতুন কনটেন্ট নিয়ে আরও কাজ করব।” প্রথম দুটো সিজনের মতোই রাইমা সেন, প্রিয়াঙ্কা সরকার এবং জয় সেনগুপ্ত থাকবেন পরবর্তী সিরিজেও।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: