Women

সিনেমা-সিরিয়ালে অভিনয়ের সুযোগের টোপ দিয়ে রমরমিয়ে চলছে দেহব্যবসা

ফের কলকাতা বুকে ফাঁস হলো বড়ো-সরো এক কারবার, গড়িয়া স্টেশন চত্বরে বাড়ি ভাড়া নিয়ে রমরমিয়ে চলছিল এই চক্র।

পল্লবী কুন্ডু : এর আগেই খবর মিলেছিল মধুচক্রের সঙ্গে জড়িয়ে এক অভিনেতার নাম। আর এবার ফের কলকাতা বুকে ফাঁস হলো বড়ো-সরো এক কারবার। গড়িয়া স্টেশন(Garia Station) চত্বরে বাড়ি ভাড়া নিয়ে রমরমিয়ে চলছিল এই চক্র। অবশেষে রমরমিয়ে চলা সেই চক্রের পর্দাফাঁস করল পুলিশ। ঘটনাটি ঘটেছে নরেন্দ্রপুর থানা এলাকার গড়িয়া স্টেশন চত্বরে। ইতিমধ্যে এই ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা যায়, ওই বাড়ি থেকে বেশ কয়েকজন মহিলাকে উদ্ধার করা হয়েছে। জানা যায়, বিভিন্ন সিনেমা-সিরিয়ালে অভিনয়ে সুযোগ দেওয়ার টোপ দেওয়া হতো মহিলাদের। আর তা দেখিয়েই মূলত মহিলাদের বিভিন্ন জায়গা থেকে নিয়ে আসা হতো। এরপর তাঁদের জোর করে নামানো হয় দেহ ব্যবসাতে। পাশাপাশি পুলিশ সূত্রে জানা যাচ্ছে, তেমনই আট মহিলাকে আনা হয়েছিল।

জানা গিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম সুজিত সরকার। আর তার ইশারাতেই এই সমস্ত অপকর্ম সংগঠিত হত। অভিযুক্তকে গ্রেফতার করার পাশাপাশি ৮ জন মহিলাকে উদ্ধার করেছে তারা। ইতিমধ্যে অভিযুক্তকে জেরা শুরু করেছে পুলিশ। দেব ব্যসবসার আড়ালে মহিলা পাচার কিংবা অন্য কোনও ঘটনা জড়িত রয়েছে কিনা তা জানার চেষ্টা হচ্ছে। ওই মহিলাদের বারুইপুরে পাঠিয়ে দেহব্যবসায় নামানোর ছক করা হয়েছিল বলেও জানা যায়। কিন্তু তার আগেই ভেস্তে যায় গোটা পরিকল্পনা। গোপন সূত্রে খবর পেয়েই ঘটনাস্থলে হানা দেয় পুলিশ।পর্দা ফাঁস হয়ে, সামনে আসে সমস্ত তথ্য।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: