Life Style

আজকের রাশিফল ১১ই এপ্রিল ২০২২

সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

আজকের পঞ্জিকা একনজরে

২৭-চৈত্র ১৪২৮ সন সোমবার, কলি: ৫১২৩, সৌর: ২৮ চৈত্র, চান্দ্র: ১০ মধুসুধন মাস, ৫৩৬ চৈতনাব্দ, ১৯৪৪ শকাব্দ /২০৭৯ বিক্রম সাম্বৎ, ইংরেজী: ১১ এপ্রিল ২০২২, বাংলাদেশ:২৮ চৈত্র ১৪২৮, ভারতীয় সিভিল:২১ চৈত্র ১৯৪৪, মৈতৈ: ১০ শজিবু, মুসলিম: ৯-রমজান-১৪৪৩ হিজরী
শ্রীশ্রীবাসন্তিপুজা সমাপ্ত (ধর্মরাজ দশমী)
বিগত সংক্রান্তি**: ১৫ মার্চ ২০২২ ০০:১৬:০৯
সূর্য উদয়: সকাল ০৫:২২:৪৪ এবং অস্ত: বিকাল ০৫:৫২:৪৯।
চন্দ্র উদয়: সকাল ১২:৫২:৫৬(১১) এবং অস্ত: শেষ রাত্রি ০২:৩০:১৪(১১)।
শুক্ল পক্ষ দশমী তিথি শেষ রাত্রি ঘ ০৪:৩০:২৩ দং ৫৭/৫৩/৩২.৫ পর্যন্ত,

তুলা, বৃশ্চিক, মকর, কুম্ভ ও মীন রাশির জাতক জাতিকাদের জন্যে দিনটি বেশ ভাল থাকবে। আজ বৃষ, মিথুন, কর্কট ও কন্যা রাশির জাতক জাতিকাদের জন্যে দিনটি মিশ্র প্রকৃতির থাকবে।

মেষ, সিংহ ও ধনু রাশির জাতক জাতিকাদের আজ দিনটিতে সচেতন থাকতে হবে। কোনও কারণ আজ কোনও কারনে মানসিক অশান্তি বা অস্থিরতা দিতে পারে।

আজ সারাদিন দশমী তিথি থাকবে। আজ সকাল ০৬ বেজে ৫০ মিনিট পর্যন্ত পুষ্যা নক্ষত্র থাকবে এবং তারপর অশ্লেষা নক্ষত্র থাকবে। আজ আনন্দ আদি যোগ, আনফা যোগ, ধৃতি যোগ থাকবে। মেষ, কর্কট, তুলা ও মকর রাশির ক্ষেত্রে শস্য যোগ থাকছে।

আজ কেন্দ্রুম দোষ থাকবে। চন্দ্র আজ সারাদিন কর্কট রাশিতে অবস্থান করবে। আজ কোনও শুভ কাজ করার জন্যে দুইবার শুভ সময় পাবেন। প্রথমে সকাল ১০ বেজে ১৫ মিনিট থেকে সকাল ১১ বেজে ১৫ মিনিট পর্যন্ত থাকছে শুভ সময়।

আবার বিকেল ০৪ বেজে ০০ মিনিট থেকে সন্ধ্যে ০৬ বেজে ০০ মিনিট পর্যন্ত। এই সময় কোনও শুভ কাজ করতে চাইলে করতে পারেন। সকাল ০৭ বেজে ৩০ মিনিট থেকে সকাল ০৯ বেজে ০০ মিনিট পর্যন্ত রাহুকাল থাকবে। তাই এই সময়ে কোনও শুভ কাজ বা মঙ্গল কাজ করতে যাবেন না।

                                   রাশিফল

মেষ- সুখ-সম্পত্তি বৃদ্ধি পাবে। অর্থ আগমন ঘটবে। তবে স্বাস্থ্যের যত্ন নিন, অসুস্থ হতে পারেন। প্রেম জীবন ঠিকঠাক কাটবে। সন্তানও ভালো থাকবে। আজ কোনও লগ্নি করবেন না।

বৃষ- স্বাস্থ্য ভালো থাকলেও, শিরা ও ত্বক সংক্রান্ত সমস্যা দেখা দিতে পারে। ভালোবাসায় কলহ সম্ভব। ব্যবসা ঠিক থাকবে। মানসিক দিক দিয়ে চঞ্চল থাকবেন।

মিথুন- প্রেম জীবনে উন্নতি হবে। সন্তানের জন্যও সময় ভালো, পরিস্থিতি উন্নত হচ্ছে। শরীর-স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। আয়ের ক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য লাভ করবেন। অংশীদারের সঙ্গে কোনও জটিলতা বা ঝামেলায় জড়াবেন না।

কর্কট- স্বাস্থ্যোন্নতি হবে। ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। প্রেম জীবন প্রতিকূল থাকবে। সন্তানের কারণে চিন্তিত থাকতে পারেন। নিজের রাগের ওপর থেকে নিয়ন্ত্রণ হারাবেন না।

সিংহ- শারীরিক দুর্বলতা অনুভূত হবে। সরকারের সাহায্য ও সহযোগিতা লাভ করবেন। মানসিক সমস্যা বাড়তে পারে। অজ্ঞাত ভয় চিন্তায় ফেলবে। নতুন কিছু কেনাকাটা হতে পারে।

কন্যা- আয়ের ক্ষেত্রে প্রত্যাশিত সাফল্য লাভ করবেন। আটকে থাকা টাকা ফিরে পাবেন। আয়ের নতুন উৎস খুঁজে পাবেন। গাড়ি চালানোর সময় গাফিলতি করবেন না।

তুলা- সন্তানের তরফে সুসংবাদ লাভের যোগ রয়েছে। ব্যবসা ভালো চলবে। আইন-আদালতের বিষয় সাফল্য লাভ করতে পারেন। শারীরিক ও অর্থনৈতিক ঝুঁকি নেবেন না।

বৃশ্চিক- ভাগ্য আপনার সঙ্গে আছে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। প্রেম ও ব্যবসায়িক পরিস্থিতি খুব ভালো থাকবে। ভালোবাসায় অধিক চঞ্চলতা দেখাবেন না।

ধনু- অসুস্থ হতে পারেন। সাবধানে গাড়ি চালান। প্রেম জীবনের জন্য সময় অনুকূল। সন্তানের সঙ্গ লাভ করবেন। ব্যবসার জন্য সময় ভালো। কঠোর ভাষা প্রয়োগ করবেন না।

মকর- অর্থের আগমন বৃদ্ধি পাবে। ব্যবসায়িক সাফল্য লাভ করবেন। প্রেম জীবন তুঙ্গে থাকবে। মন-মেজাজ ভালো থাকবে। আজ কোনও জরুরি কাগজে সাক্ষর করবেন না।

কুম্ভ- আজ শত্রুও আপনার সঙ্গে বন্ধুত্ব করার চেষ্টা করবে। ব্যবসায়িক ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। স্বাস্থ্য ঠিকঠাক থাকবে। ওঠা-পড়ার মধ্যে প্রেম জীবন কাটবে। আবেগতাড়িত হয়ে কোনও সিদ্ধান্ত নেবেন না।

মীন- পড়ুয়াদের জন্য দিন ভালো। স্বাস্থ্য ভালো থাকবে। ব্যবসা ভালো থাকবে। গৃহ কলহ যাতে না-বাঁধে সে দিকে লক্ষ্য রাখুন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: