Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

১২ই মে ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

একনজরে আজকের পঞ্জিকা:

রাষ্ট্রীয় মাটি বৈশাখ ২২, শক সংবত ১৯৪৪, বৈশাখ, শুক্লা, একাদশী, বৃহস্পতিবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর বৈশাখ মাসের প্রবেশ ২৯, শাওয়াল ১০, হিজরি ১৪৪৩ (মুসলিম), সেই অনুযায়ী ইংরেজি তারিখ ১২ মে ২০২২ খ্রি. সূর্য উত্তরায়ণ উত্তর বৃত্ত, গ্রীষ্মকাল।

রাহুকাল বেলা ০১:৩০ থেকে বিকেল ৩টে পর্যন্ত। একাদশী তিথিতে সন্ধ্যা ৬.৫২ মিনিটের পর দ্বাদশী তিথির সূচনা, উত্তরফাল্গুনী নক্ষত্রের পর হস্ত নক্ষত্রের সূচনা সন্ধ্যা ০৭.৩০ পর্যন্ত।

হর্ষন যোগের পর বজ্র যোগের শুরু সন্ধ্যা ০৫:৫০ পর্যন্ত, বনজ করণ বাব করণের পরে সকাল ০৭:১২ – এ শুরু হয়। কন্যা রাশিতে দিনরাত চন্দ্র গমন করবে।

আজকের উপবাস উৎসব- মোহিনী একাদশীর উপবাস।

সূর্যোদয়ের সময় ১২ই মে ২০২২: সকাল ৫.৩২
১২ই মে ২০২২ তারিখে সূর্যাস্তের সময়: সন্ধে ০৭.০২

আজকের শুভ সময় ১২ মে ২০২২:
সকাল ১১.৫১ টা থেকে দুপুর ১২.৪৫ টা পর্যন্ত অভিজিৎ মুহুর্ত। বিজয় মুহুর্ত হবে দুপুর ০২:৩৩ থেকে ০৩.২৭ পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত ১১:৫৬ মিনিট থেকে ১২:৩৮ মিনিট। সন্ধ্যা ০৬:৪৯ থেকে সন্ধে ০৭:১৭ পর্যন্ত। দুপুর ১২.১৭ টা থেকে ০১.৫৪ টা পর্যন্ত অমৃত কাল। রবি যোগ সকাল ০৫:৩২ থেকে সন্ধ্যা ০৭:৩০ পর্যন্ত।

আজকের অশুভ সময় হল ১২ মে ২০২২:
দুপুর ০১.৩০ টা থেকে ০৩.০০ টা পর্যন্ত রাহুকাল। সকাল ৬টা থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত যমগন্ড থাকবে। সকাল ৯ টা থেকে ১০.৩০ টা পর্যন্ত গুলিক কাল থাকবে। দুর্মুহুর্তের সময় সকাল ১০.০৩ টা থেকে ১০.৫৭ টা পর্যন্ত। এর পর বিকেল ০৩:২৭ থেকে ০৪:২১ পর্যন্ত। ভদ্রা সকাল ০৭.১৭ থেকে সন্ধ্যা ৬.৫১ পর্যন্ত।

রাশিফল

মেষ রাশি: আপনার অস্বাভাবিক আচরণে আপনার চারপাশের মানুষেরা বিভ্রান্ত হবে এবং আপনাকে হতাশগ্রস্ত অবস্থায় ছেড়ে চলে যাবে। বিভিন্ন উৎস থেকে আর্থিক লাভ হবে। আপনার ঘরের সৌন্দর্য্যায়নের জন্য আপনার অতিরিক্ত সময়ের ব্যবহার করুন। আপনার পরিবার সত্যিই এটির প্রশংসা করবে।

বৃষ রাশি: আপনার মনের উচ্ছল অবস্থা আপনাকে কাঙ্খিত বল এনে দেবে এবং প্রত্যয়ী করে তুলবে। নির্দিষ্ট কিছু জরুরী পরিকল্পনা নির্বাহিত হওয়ায় আপনাকে নতুন অর্থনৈতিক লক্ষ্য এনে দেবে। অত্যধিক বন্ধুভাবাপন্ন অজানা ব্যক্তিদের থেকে যথাযথ দূরত্ব বজায় রাখুন।

মিথুন রাশি: যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। আপনার ভালোবাসার কারোর সাথে যোগাযোগের অভাব আপনাকে হতাশাগ্রস্ত করবে। নিজের প্রেমের ক্ষেত্রেও জিভে সংযম না থাকলে প্রচুর সমস্যা দেখা দেবে।

কর্কট রাশি:আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে- কিন্তু একই সময়ে ব্যয়ও ঊর্ধ্বমুখী হবে। আপনার সন্তানেরা আপনাকে খুশি রাখার জন্য তাদের সেরাটা দেবে। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না। কাজের জায়গায় পেশাদারী মনোভাব আপনাকে প্রশংসা এনে দেবে।

সিংহ রাশি: আপনার বাসস্থান সংক্রান্ত বিনিয়োগ লাভজনক হবে না। যদি আপনি সামাজিক অনুষ্ঠান এবং ইভেন্টে অংশগ্রহণ করেন তাহলে আপনি আপনার বন্ধু এবং পরিচিতদের সংখ্যা বৃদ্ধি করতে পারবেন। আপনার হাসি আপনার প্রিয়জনের নিরানন্দের শ্রেষ্ঠ প্রতিষেধক হিসাবে কাজ করে। সৃজনশীল প্রকৃতির চাকরির সাথে নিজেকে জড়িত করুন।

কন্যা রাশি: আপনি আজকে ভাল অর্থ উপার্জন করবেন- কিন্তু খরচ বৃদ্ধির ফলে আপনার সঞ্চয় করা কঠিন হবে। পারিবারিক দায়বদ্ধতাগুলিতে অবিলম্বে মনোযোগের প্রয়োজন। আপনার তরফ থেকে অবহেলা ব্যয়সাধ্য প্রমাণিত হতে পারে।

তুলা রাশি: খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। সামাজিক ক্রিয়াকলাপ মজাদার হবে কিন্তু অন্যদের সাথে আপনার গোপন বিষয়গুলি ভাগ করা উচিত নয়। আজ আপনি একটি হৃদয়কে ভঙ্গ হওয়া থেকে বাঁচাবেন। আপনি অফিসে কিছুতে কাজ পেতে পারেন যা আপনার শেষ বয়স পর্যন্ত চলতে থাকবে।

বৃশ্চিক রাশি: যদিও আপনার আর্থিক অবস্থান উন্নত হয়েছে, তবুও টাকা বেরিয়ে যাওয়ায় আপনার প্রকল্পগুলির কার্যনির্বাহে বাধার সৃষ্টি করবে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে।

ধনু রাশি: কারোর অবহেলা হয়তো আপনাকে আহত করতে পারে। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর প্রমাণিত হতে পারে- কিন্তু আর্থিকভাবে ফলপ্রসূ হবে। আত্মীয়দের সাথে কাটানো সময় আপনার উপকারে আসবে। সময়, কাজ, অর্থ, বন্ধু, পরিবার, আত্মীয়; সবাই এক দিকে এবং আপনার সঙ্গীর সঙ্গে আপনি একে অপরের সঙ্গে আজ অন্য দিকে থাকবেন।

মকর রাশি: সেইসব আত্মীয়দেরকে আপনার কৃতজ্ঞতা জানান যারা বিপদের সময়ে আপনাকে সাহায্য করেছেন। আপনার ছোট্ট ইঙ্গিত তাঁদের উদ্দীপনা বাড়িয়ে তুলবে। কৃতজ্ঞতা জীবনের মাধুর্য বৃদ্ধি করে এবং অকৃতজ্ঞতা এটিকে কলঙ্কিত করে। যদি আপনি কিছু ভালবাসা ভাগ করেন তাহলে আপনার প্রণয়ী আপনার জন্য আজ একটি দেবদূতে পরিণত হবে।

কুম্ভ রাশি: কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। আপনার সন্তানের জন্য কিছু পরিকল্পনা করার পক্ষে সেরা দিন। আপনার সব সময়ের ভালবাসা আপনার প্রিয়জনের জন্য ফল্গুধারার মত প্রবাহিত হবে। যদি আপনি আজ কর্মক্ষেত্র থেকে আপনার ফোন সরিয়ে না রাখেন তাহলে আপনি খুব ভুল করবেন।

মীন রাশি : আজ আপনার সামনে উপস্থাপিত বিনিয়োগ স্কিমগুলিকে নিয়ে দুইবার ভাবা উচিত। সম্পত্তি সংক্রান্ত বিরোধ প্রবল হতে পারে।যদি সম্ভব হয় তাহলে নির্বিরোধীভাবে এটির সমাধান করার চেষ্টা করুন। আইনি হস্তক্ষেপ লাভজনক নাও হতে পারে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: