Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

১৪ই মে ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

শ্রী রাজর্ষি : রাষ্ট্রীয় মাটি বৈশাখ ২৪, শক সংবত ১৯৪৪, বৈশাখ, শুক্লা, ত্রয়োদশী, শনিবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর জ্যৈষ্ঠ মাসের প্রবেশ ০১, শাওয়াল ১২, হিজরি ১৪৪৩ (মুসলিম), ইংরেজি তারিখ অনুযায়ী ১৪ মে ২০২২ খ্রি. সূর্য উত্তরায়ণ উত্তর বৃত্ত, গ্রীষ্মকাল।

রাহুকাল সকাল ০৯ টা থেকে ১০:৩০ পর্যন্ত। বিকেল ০৩.২৩ মিনিটে ত্রয়োদশী তিথির পর চতুর্দশী তিথির সূচনা, চিত্রা নক্ষত্রের পর স্বাতী নক্ষত্রের সূচনা সন্ধ্যা ০৫.২৮ পর্যন্ত।

সিদ্ধি যোগের পর ব্যাতিপাত যোগের শুরু দুপুর ১২:৫৮ পর্যন্ত, তৈতিল করণের পরে ০৩:২৩ মিনিট পর্যন্ত বনিজ করণের শুরু। সকাল ০৬.১৩ টা পর্যন্ত চন্দ্র কন্যা রাশির পরে তুলা রাশিতে গমন করবে।

আজকের উপবাস উৎসব শ্রী নৃসিংহ জয়ন্তী, জ্যৈষ্ঠ সংক্রান্তি।

সূর্যোদয়ের সময় ১৪ মে ২০২২ তারিখে সকাল ০৫:৩০ ।সূর্যাস্তের সময় ১৪ মে, ২০২২ তারিখে সন্ধ্যা ০৭:০৪।

আজকের শুভ সময় ১৪ মে ২০২২:
দুপুর ১১.৫১ টা থেকে ১২.৪৫ টা পর্যন্ত অভিজিৎ মুহুর্ত। বিজয় মুহুর্ত হবে দুপুর ০২:৩৩ থেকে ০৩.২৭ পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত ১১.৫৬ টা থেকে ১২.৩৮ টা পর্যন্ত। সন্ধ্যা ০৬.৫১ টা থেকে ০৭.১৫ টা পর্যন্ত। অমৃত কাল ১১.২৫ টা থেকে ১২.৫৬ টা পর্যন্ত চলবে। সর্বার্থ সিদ্ধি যোগ এবং রবি যোগ সন্ধ্যা ০৫.২৮ থেকে পরের দিন সকাল ০৫.৩০ পর্যন্ত।

আজকের অশুভ সময় ১৪ মে ২০২২:
রাহুকাল সকাল ০৯ টা থেকে ১০.৩০ টা পর্যন্ত। দুপুর ১টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত যমগন্ড থাকবে। সকাল ০৬ টা থেকে ০৭.৩০ পর্যন্ত একটি গুলিক কাল থাকবে। দুর্মুহুর্তের সময় সকাল ০৫.৩১টা থেকে সকাল ৭.২০।

রাশিফল:

মেষ রাশি
দূর সম্পর্কের আত্মীয়দের কাছ থেকে অপ্রত্যাশিত সংবাদ পুরো পরিবারের জন্য খুশির মূহুর্ত আনবে। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে সরে থাকা অত্যন্ত কঠিন হবে। আপনি কর্মক্ষেত্রে আজ সবকিছুতে উপরের দিকে থাকতে পারেন।

বৃষ রাশি
খরচ বাড়বে কিন্তু আয়ের উত্থান আপনার বিলগুলির তত্ত্বাবধান করবে। কিছু মানুষ আপনাকে অত্যন্ত উত্যক্ত করতে পারেন, তাঁদেরকে শুধু উপেক্ষা করুন। যৌন আবেদন আকাঙ্খিত ফল দেবে।

মিথুন রাশি
আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনার সন্তানদের আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। আজ প্রেমের জীবন বিতর্কিত হতে পারে। আপনি সারা দিন একটু অফ মোডে থাকবেন, এরজন্য আপনার কাজের মান ব্যাহত হতে পারে।

কর্কট রাশি
আপনার স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। এটি ভাগ করে নেওয়া এবং সুখের অনুভূতি অনুপ্রেরিত করবে। বান্ধবী আপনাকে প্রতারিত করতে পারে। আজ আপনি উপলব্ধি করতে পারবেন আপনার প্রণয়ী আপনাকে কতটা ভালবাসে।

সিংহ রাশি
আপনার ভালবাসার সঙ্গী সত্যিই কিছু সুন্দর করে আজ আপনাকে অবাক করে দেবে। কর্মক্ষেত্রে স্ট্রেসের জন্য আজ আপনাকে মূল্য চোকাতে হতে পারে।

কন্যা রাশি
অন্যের চাহিদা এবং আগ্রহের দিকে খেয়াল রাখুন- এতে অপার সুখ লাভ করবেন। উপরি টাকা জমিবাড়িতে বিনিয়োগ করা উচিত।

তুলা রাশি
উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে আলাপচারিতার সময় আপনার চোখ কান খোলা রাখুন-যেহেতু আপনি কোন মূল্যবান উপদেশ বেছে নিতে পারেন।

বৃশ্চিক রাশি
দিনের শেষ ভাগে আর্থিক উন্নত হবে। পারিবারিক দিক স্বচ্ছন্দেই যাবে বলে মনে হচ্ছে এবং আপনি আপনার পরিকল্পনাগুলিতে সম্পূর্ণ সমর্থন আশা করতে পারেন। এক ভিন্ন প্রকৃতির প্রেম অনুভব করা সম্ভবপর। ব্যবসায়ীদের জন্য ভালো দিন।

ধনু রাশি
আপনার ঘনিষ্ঠ কেউ এক অত্যন্ত অনিশ্চিত মেজাজে থাকবে। কার্ডে রোম্যান্টিক পরশে পরিবর্তন আশা করতে পারেন। নতুন যোগাযোগ স্থাপন এবং ব্যবসার প্রসারের জন্য গৃহীত ভ্রমণ অত্যন্ত ফলদায়ক হবে।

মকর রাশি
আজ শুরু হওয়া নির্মাণ কাজ আজই আপনার প্রত্যাশা মতো শেষ হবে। আপনার পিতামাতা আপনার স্ত্রীকে আশীর্বাদ করতে পারে যা আজ সত্যিই বিস্ময়কর কিছু হবে, এবং যা শেষ পর্যন্ত আপনার বিবাহিত জীবনকে উন্নত করবে।

কুম্ভ রাশি
আজকে বিনিয়োগ এড়িয়ে চলা উচিত। আপনাকে পারস্পরিক সম্মান এবং বিশ্বাস অর্জন করতে হবে যাতে আপনাদের মধ্যে প্রেম বন্ধন অটুট থাকে। এটা প্রেমে আপনার সৌভাগ্যের দিন।

মীন রাশি
নিজের ওজন নিয়ন্ত্রণে আনতে আর স্বাস্থ্যোদ্ধার করতে এখনই শরীরচর্চা শুরু করে দিন। অপ্রত্যাশিত রসিদগুলি আর্থিক বোঝা বাড়িয়ে তুলবে। বাচ্চারা আপনার মনোযোগ বেশী করে চাইবে- আপনার প্রতি তাদের সাহায্য ও সহানুভূতি দেখাবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: