Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

১৮ই মে ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

শ্রী রাজর্ষি : রাষ্ট্রীয় মাটি বৈশাখ ২৮, শক সংবত ১৯৪৪, জ্যৈষ্ঠ, কৃষ্ণ, তৃতীয়া, বুধবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর জ্যৈষ্ঠ মাসের প্রবেশ ০৫, শাওয়াল ১৬, হিজরি ১৪৪৩ (মুসলিম), ইংরেজি তারিখ অনুসারে ১৮ মে ২০২২ খ্রিস্টাব্দ। সূর্য উত্তরায়ণ উত্তর বৃত্ত, গ্রীষ্মকাল।

দুপুর ১২টা থেকে ০১:৩০ পর্যন্ত রাহুকাল। চতুর্থী তিথি শুরু হবে তৃতীয়া তিথির পর রাত ১১.৩৭টা পর্যন্ত, জ্যেষ্ঠা নক্ষত্র সকাল ৮টা ১০ মিনিটে শুরু হয় এবং মুল নক্ষত্র শুরু হবে।

সিদ্ধ যোগের সন্ধ্যায় ০৬:৪৪ মিনিটের পরে সাধ্য যোগের শুরু, বব করণের পরে বেলা ১:১৯ মিনিট থেকে বনিজ করণ শুরু। বৃশ্চিক রাশির পরে সকাল ০৮:১০ পর্যন্ত চাঁদ ধনু রাশিতে গমন করবে।

সূর্যোদয়ের সময় ১৮ মে ২০২২: ০৫:২৮ সকাল।
সূর্যাস্তের সময় ১৮ মে ২০২২: ০৭:০৬ সন্ধ্যায়।

আজকের শুভ সময় ১৮ মে ২০২২:
সকাল ০৪:০৬ থেকে ভোর ৪:৪৭ পর্যন্ত ব্রহ্ম মুহুর্ত। বিজয় মুহুর্তা হবে দুপুর ০২:৩৪ থেকে ০৩.২৯ পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত ১১.৫৭ টা থেকে ১২.৩৮ টা পর্যন্ত। সন্ধ্যা ০৬.৫৩ টা থেকে ০৭.১৭ টা পর্যন্ত। অমৃত কাল রাত ১১:৫৪ থেকে বেলা ১:২০পর্যন্ত।

আজকের অশুভ সময় ১৮ মে ২০২২:
দুপুর ১২টা থেকে ০১:৩০ পর্যন্ত রাহুকাল। সকাল ০৭.৩০ টা থেকে ০৯.০০ টা পর্যন্ত যমগন্ড থাকবে। গুলিক কাল সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত থাকবে। দুর্মুহুর্তে চলবে দুপুর ১১.৫০ টা থেকে ১২.৪৫ টা পর্যন্ত। ভাদ্র দুপুর ০১.১৭ থেকে মধ্যরাত ১১.৩৬ পর্যন্ত।

আজকের প্রতিকার: গণপতি স্তোত্র পাঠ করুন।

রাশিফল:

মেষ রাশি
আপনি সারাদিন ধরে আপনার কাজে ব্যস্ত থাকবেন এবং আপনার মনে ভালো চিন্তা হবে। এই চিন্তাগুলি থেকে আপনি উৎসাহী হবেন এবং এমনই শিল্পীসুলভ জিনিস আপনি সৃষ্টি করবেন যার দ্বারা সকলের প্রশংসা লাভ করবেন ও সম্মানিত হবেন। বন্দুদের সাথে সময় অপচয় করা উচিত নয়। নিজের কাজে মনোযোগ দিন এবং সেগুলি শেষ করুন।

বৃষ রাশি
সকালে আপনি কোনো সুখবর আশা করতে পারেন। অতীতের কোনো কাজের উপযুক্ত ফল আপনি পাবেন। অল্প পরিশ্রমেই আপনি ব্যবসাতে লাভ করতে পারেন। আপনি যদি চারুশিল্প বা সঙ্গীতের ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে অতীতে কঠোর পরিশ্রমের ফল আপনি পাবেন।

মিথুন রাশি
আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক ও সহযোগীতা মূলক। প্রতিবেশীদের সাথে আপনার সম্পর্ক ও আন্তরিক হবে। কোন পুরানো বন্ধু ও অতিথি আপনার সাথে দেখা করতে আসবেন এবং তাদের সাথে দেখা করে আপনি খুশী হবেন।

কর্কট রাশি
আপনি আপনার ধারে দেওয়া অর্থ ফেরৎ পাবার চেষ্টা করবেন কিন্তু সেগুলি ফেরৎ পাবার সম্ভাবনা খুবই কম। যদি আপনি সোনা, রূপা বা তামা ইত্যাদির ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে এটি আপনার পক্ষে লাভজনক।

সিংহ রাশি
আপনাকে ডাক্তারের কাছে যেতে হতে পারে। সন্ধেবেলা আপনি মানসিক দুঃশ্চিন্তা মুক্ত হবেন। যদি আপনি কোনো ব্যবসা করেন, নতুন কোনো প্রজেক্ট আরম্ভ করার পক্ষে সময়টি অনুকুল নয়। তাই আপনার পরিকল্পনাগুলি পিছিয়ে দেওয়া উচিত।

কন্যা রাশি
মানসিক ও শারীরিকভাবে আজকের দিনটি আপনার পক্ষে অত্যন্ত অনুকূল। আপনার পরিবার আজ আনন্দময় পরিবেশে থাকবে।আপনার পরিবারের সদস্য ও জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক আন্তরিক হবে এবং যদি কোনো উদ্বেগ থাকেও তা মিটে যাবে।

তুলা রাশি
আজ আপনার পক্ষে দুপুরের আগের সময়টি শুভ ও উদ্দীপনাময়। যদি আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে ব্যবসা সংক্রান্ত যেকোনো ক্রয়ই আপনার পক্ষে লাভজনক হয়। অন্যান্য দিনের তুলনায় আপনার ক্রেতা সংখ্যা কম হতে পারে কিন্তু তাও আপনি বেশি লাভ করবেন।

বৃশ্চিক রাশি
আজ আপনি অনেক সুসংবাদ পেতে পারেন। আপনি কোনো আত্মীয়ের সাফল্য বা বিবাহের সংবাদ পেতে পারেন। আপনি বন্ধু বা আত্মীয়দের কোনো খবর পেতে পারেন। আপনি বিদেশী রাষ্ট্র থেকেও যেকোনো ভালো সংবাদ পেতে পারেন।

ধনু রাশি
আজ আপনি উৎসাহ ও উদ্দীপনায় পরিপূর্ন থাকবেন। পরিবারের সদস্যদের সঙ্গে আজ আপনি আনন্দে সময় কাটাবেন। সামাজিক ও আর্থিক ক্ষেত্রে আপনি বন্ধু ও পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন।

মকর রাশি
আপনি অন্যদের সর্বদা সাহায্যের জন্য প্রস্তুত থাকেন কিন্তু অন্য কেউ আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে উর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে হাত বাড়িয়ে না দেওয়ায় আপনি বিরক্ত হবেন। আপনি চাকুরীজীবি হলে ঊর্ধ্বতন ও অধস্তন আধিকারিকদের কাছ থেকে সাহায্য ও সহযোগিতা পাবেন।

কুম্ভ রাশি
যদি আপনি চারুশিল্প, সঙ্গীত বা লেখালেখির সঙ্গে যুক্ত থাকেন, তবে আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। আপনি প্রশংসা ও সাফল্য লাভ করবেন এবং নতুন কোনো আর্থিক যোগাযোগ হতে পারে। আপনার বন্ধু পরিবারের সদস্যদের কাছ থেকে সহযোগিতা পাবেন। যদি আপনি কোনো চাকরি খোঁজেন তবে তার জন্য চেষ্টা করা উচিত।

মীন রাশি
আপনার নিজের ও পরিবারের অন্যদের স্বাস্থ্য সম্বন্ধে সতর্ক থাকা উচিৎ কারণ আপনার জীবনসঙ্গী বা পরিবারের সদস্য অসুস্থ হওয়ার সম্ভাবনা আছে। কোন দূর্ঘটনায় আপনি আপনার গুরুত্বপূর্ণ জিনিস হারাতে পারেন। এই কারণে আপনি অসুস্থ বা উদ্বিগ্ন হতে পারেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: