Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

১লা মে ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

আজকের পঞ্জিকা একনজরে:

শ্রী রাজর্ষি : রাষ্ট্রীয় মাটি বৈশাখ ১১, শক সংবত ১৯৪৪, বৈশাখ, শুক্লা, প্রতিপদ, রবিবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর বৈশাখ মাসের প্রবেশ ১৮, রমজান ২৯, হিজরি ১৪৪৩ (মুসলিম), ইংরেজি তারিখ অনুসারে ১ মে ২০২২ খ্রি.। সূর্য উত্তরায়ণ উত্তর বৃত্ত, গ্রীষ্মকাল। রাহুকাল বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। প্রতিপদ তিথি মধ্যরাতের পর থেকে শুরু হয় ০৩:২৬ মিনিট পর্যন্ত, দ্বিতীয়া তিথি শুরু হয়, ভরণী নক্ষত্র শুরু হয় ১০.১১ মিনিটে এবং কৃত্তিকা নক্ষত্র শুরু হয়।

১৭.০৩.০৩ পর্যন্ত আয়ুষ্মান যোগের পর সৌভাগ্য যোগের শুরু। চাঁদ মেষ রাশির পরে বৃষ রাশিতে যোগাযোগ করবে পরের দিন ভোর ০৪:৪৪ মিনিটে।

আজকের উপবাস উৎসব বৈশাখ শুক্লপক্ষ শুরু, শ্রম (শ্রম দিবস)

সূর্যোদয়ের সময় ১ মে ২০২২ : ০৫:৪০ সকাল

১লা মে ২০২২ তারিখে সূর্যাস্তের সময়: ০৬:৫৬ সন্ধ্যা

আজকের শুভ সময় ১ মে ২০২২:দুপুর ১১.৫২ টা থেকে ১২.৪৫টা পর্যন্ত অভিজিৎ মুহুর্তা। বিজয় মুহুর্তা হবে দুপুর ০২.৩১ টা থেকে ০৩.২৪ টা পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত ১১:৫৭ মিনিট থেকে ১২:৩৯ মিনিট। অমৃত কাল বিকেল ৪:৫৯ থেকে সন্ধে ৬.৪৩ পর্যন্ত। গোধূলি সন্ধ্যা ০৬.৪৩ থেকে ০৭.০৭ পর্যন্ত হবে।

আজকের অশুভ সময় হল ১ মে ২০২২:

বিকাল ৪.৩০ থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত রাহুকাল থাকবে। দুপুর ১২.০১.৩০ পর্যন্ত যমগন্ডা থাকবে। গুলিক কাল বিকাল ৩.৩০ থেকে বিকাল ৪.৩০ পর্যন্ত থাকবে। দুরমুহুর্তে সময় সন্ধ্যা ৫:২০ থেকে ৬.৩০ পর্যন্ত। চৌঘড়িয়া কাল দুপুর ১২.১৮ টা থেকে ১:৫৮ টা পর্যন্ত চলবে। উদ্বেগ চৌঘড়িয়া সকাল ৫:৪০ থেকে ৭.২০ পর্যন্ত।

রাশিফল:

মেষ : আপনি আপনার পরিকল্পনা নিয়ে এগিয়ে চলুন। অবশ্যই সফলতা পাবেন। বিবাহিত জীবনে অভাবের মধ্যেও ভালোবাসা বজায় থাকবে।

বৃষ : এই রাশির জাতকরা কর্মক্ষেত্রে নতুন কোনও সুযোগ পেতে পারেন। আপনি যদি ব্যবসায়ী হন তাহলে ব্যবসায় বিনিয়োগ করার আগে আর একবার পরিকল্পনা করে নিন।

মিথুন : আপনি আজ দিনের শুরুতে কাজের পরিকল্পনা করে ফেলুন।পার্টনারশিপে ব্যবসা আজ আর্থিক লাভ হবে। ব্যবসায়ীরা পাওনা টাকা আদায় করতে পারেন। বিবাহিত জীবনে সুখ-শান্তি বজায় থাকবে।

কর্কট : নিত্য প্রয়োজনীয় দ্রব্যের ব্যবসায়ীদের আর্থিক লাভ হবে। যারা অনলাইনে ব্যবসা করছেন তাদের কিছু বাধার সম্মুখীন হতে হবে। চাকুরিজীবীদের ক্ষেত্রে কাজের দায়িত্ব বাড়বে। আর্থিক পরিস্থিতি স্বাভাবিক থাকবে।

সিংহ : ব্যবসায়ীদের জন্য আজ দিনটি বেশ ভালো। যারা নতুন কোনও ব্যবসা শুরু করতে চাইছিলেন তারা আজকের দিনটি ব্যবহার করতে পারেন। চাকরিজীবীদের ক্ষেত্রে কিছু সমস্যা তৈরী হবে।

কন্যা : বাধার মধ্যেও সফলতা পাবেন। ব্যবসায়ীরা আর্থিক লাভ দেখতে পারবেন। আজ কাউকে টাকা ধার দেবেন না। চাকুরিজীবীরা তাদের দক্ষতা ও পরিশ্রমকে কাজে লাগিয়ে সফলতা পাবেন।

তুলা : কাজ কর্ম তো চলতেই থাকবে, এর মধ্যে নিজের শরীরের যত্নও আপনাকে নিতে হবে। চাকুরিজীবীদের কাজের চাপ বাড়লেও মনের মধ্যে অস্থিরতা তৈরী হবে। ব্যবসায়ীদের আজ অপ্রত্যাশিত লাভ হবে।

বৃশ্চিক : অন্যের কথায় কান না দিয়ে নিজের কাজে মন দিন। সময়টা নষ্ট করবেন না। আজ আপনি আপনার কর্মক্ষেত্রে উন্নতি করার সুযোগ পাবেন।

ধনু : আজ কোনও অভিজ্ঞ মানুষের পরামর্শ আপনাকে কর্মক্ষেত্রে সমস্যা থেকে রক্ষা করবে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে কিছু সমস্যা তৈরি হতে পারে। ব্যবসায়ীদের আজ ভালোই লেনদেন হবে।

মকর : কাজের চাপ আপনার স্ট্রেস বাড়াবে। আপনার আর্থিক অবস্থা বেশ ভাল থাকবে। দিনের দ্বিতীয়াংশে, অর্থ প্রাপ্তির সম্ভাবনা আছে।

কুম্ভ : যারা অনেক দিন ধরে কোনও ভালো চাকরি খুজছেন, তাদের জন্য আজ সুখবর আসতে পারে। যারা বেসরকারি সংস্থায় কর্মরত আছেন, তাদের জন্য পরিশ্রম বাড়বে।

মীন : চাকুরিজীবীদের থেকে ব্যবসায়ীরা নিজেদের কর্মক্ষেত্রে উন্নতি ও আর্থিক লাভ করার সুযোগ পাবেন। তবে খরচকে আরেও নিয়ন্ত্রণ করার চেষ্টা করুন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: