Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

২২শে মে ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

আজকের পঞ্জিকা একনজরে:
শ্রী রাজর্ষি : রাষ্ট্রীয় মিতি জ্যৈষ্ঠ ০১, শক সংবত ১৯৪৪, জ্যৈষ্ঠ, কৃষ্ণ, সপ্তমী, রবিবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর জ্যৈষ্ঠ মাসের প্রবেশ ০৯, শাওয়াল ২০, হিজরি ১৪৪৩ (মুসলিম), ইংরেজি তারিখ অনুসারে ২২ মে ২০২২ খ্রিস্টাব্দ।

সূর্য উত্তরায়ণ উত্তর গোলার্ধে, গ্রীষ্মকাল। রাহুকাল বিকেল সাড়ে ৪টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত। সপ্তমী তিথির পর অষ্টমী তিথির শুরু দুপুর ১টা পর্যন্ত।

রাত ১০:৪৭ মিনিটে ধনীষ্ঠা নক্ষত্রের পর শতভিষা নক্ষত্রের সূচনা এবং মধ্যরাতের পর দুপুর ০২:৫৯ পর্যন্ত ইন্দ্র যোগের পর বৈধৃতি যোগের শুরু।

কৌলভ করণ বভ করণের পর শুরু হয় দুপুর ১টা পর্যন্ত থাকবে। চাঁদ কুম্ভ রাশিতে মকর রাশির পরে সকাল ১১.১২ টা পর্যন্ত অবস্থান করবে।

সূর্যোদয়ের সময় ২২ মে ২০২২: সকাল ৫:২৭।সূর্যাস্তের সময় ২২ মে ২০২২: সন্ধ্যা ৭:০৯ ।

আজকের শুভ সময় ২২ মে ২০২২:সকাল ০৮:০৮ থেকে ভোর ৪:৪৬ পর্যন্ত ব্রহ্ম মুহুর্ত। বিজয় মুহুর্ত দুপুর ০২.৩৫ টা থেকে ০৩.৩০ টা পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত ১১.৫৭ টা থেকে ১২.৩৮ টা পর্যন্ত সন্ধ্যা ০৬:৫৫ থেকে ০৭:১৯ পর্যন্ত। দুপুর ১২.৪৮ থেকে দুপুর ২:২১ পর্যন্ত অমৃত কাল। দ্বিপুষ্কর যোগ সকাল ৫:২৭ থেকে রাত ১২:৫৯ পর্যন্ত।

আজকের অশুভ সময় হল ২২ মে ২০২২:
রাহুকাল সকাল ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত। সকাল ৬ টা থেকে ০৭.৩০ পর্যন্ত একটি গুলিক কল থাকবে। দুপুর ১.৩০ টা থেকে ৩.৩০ টা পর্যন্ত যমগন্ড থাকবে। দুর্মুহুর্তে সময় সন্ধ্যা ৫:১৯ থেকে ৬.১৪ পর্যন্ত। পঞ্চক ১১.১২ টা থেকে পরের দিন ৫:২৬ টা পর্যন্ত।

রাশিফল:

মেষ: মেষ রাশির জাতকদের ভাগ্য তাঁদের প্রতিভায় জাগ্রত হবে এবং আপনি সমস্ত কাজে সাফল্য পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সংবেদনশীলতা দেখা যাবে, তাই আজ ভেবেচিন্তে কথা বলুন। আপনার পিতামাতার সঙ্গে আপনার কিছু আদর্শগত পার্থক্য থাকতে পারে। প্রেমের ক্ষেত্রে সময়টি শুভ।

বৃষ: প্রতিপত্তির সাথে সাফল্য পাবেন। পদোন্নতি বা সংশ্লিষ্ট বিষয়ে আজ আলোচনা হতে পারে। আজ সন্তানদের দ্বারা প্রশংসনীয় কাজ করা হবে, যার কারণে আপনি খুশি হবেন। বন্ধু বা পরিবারের সাথে আপনার একটি ভালো ভ্রমণ হবে, একে অপরের সঙ্গে ভালো সময় কাটবে। আজ আপনি বেশিরভাগ উদ্যোগ সফলভাবে পরিচালনা করতে সক্ষম হবেন।

মিথুন: আজ ছাত্রছাত্রীদের পড়াশোনায় ভালো করবে। কাউকে ধার দেওয়া থেকে বিরত থাকুন। ব্যবসা এবং অর্থের জন্য আজকের দিনটি মিশ্র হবে। পেট সংক্রান্ত সমস্যা থাকবে, খাবার-দাবারে একটু খেয়াল রাখবেন, না হলে গ্যাসের সমস্যা হতে পারে। আজ ভাগ্য আপনার সঙ্গে যাচ্ছে। এই সময়ে সম্পদের অভাবে কিছু ব্যবসায়িক পরিকল্পনা আটকে রাখতে হতে পারে।

কর্কট: পারিবারিক দিক থেকে সুখের পরিস্থিতি বজায় থাকবে। আপনি এমন কোনও কাজ করতে পারেন, যা আপনার পরিবারের জন্য খ্যাতি বয়ে আনবে। আপনি আপনার উর্ধ্বতন এবং সহকর্মীদের মনোযোগ আকর্ষণ করবেন।

সিংহ: আজ অনেকের সঙ্গে কথাবার্তা হবে, সুসম্পর্ক গড়ে উঠবে। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে, কিছু সত্য বা মিথ্যা অভিযোগও হতে পারে। আজ আপনি ভালো লোকেদের সঙ্গে যোগাযোগ স্থাপন করবেন, যারা আপনাকে কাজে সাফল্য পেতে সহায়তা করবে এবং গাইড করবে। পারিবারিক পরিবেশে চাপের পরিস্থিতির কারণে পরিবারের সদস্যরা আপনার সাফল্য পুরোপুরি উপভোগ করতে পারবে না।

কন্যা: কোনো পুরনো বিষয়ে সহকর্মীদের সঙ্গে তর্ক হতে পারে, তাই সাবধানে কাজ করুন এবং বিবাদ এড়িয়ে চলুন। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনি যদি আপনার স্ত্রীর চিন্তাভাবনা বোঝার চেষ্টা করেন তবে ভালো হবে। আপনি আপনার প্রচেষ্টায় সর্বাত্মক সাফল্য অর্জন করবেন এবং আপনার ক্ষমতা বৃদ্ধি পাবে।

তুলা: চতুরতা দেখিয়ে কাজে সফল হবেন। খুব বেশি রাগ কষ্ট বাড়িয়ে দেবে। সন্তানদের সাহায্য সুখ বাড়বে। ঈশ্বরের ধ্যান আপনাকে মানসিক শান্তি দেবে। একাডেমিক ফ্রন্টে নিরন্তর প্রচেষ্টার কারণে আপনি কিছু বিশেষ ব্যক্তির দিকনির্দেশনা পেতে পারেন।

বৃশ্চিক: বিবাহিত জীবনে মাধুর্য থাকবে। পরিবার বা প্রিয়জনের সঙ্গে ভালো সময় কাটবে। আজ আপনি মাঙ্গলিক কাজে অংশ নেওয়ার সৌভাগ্য পাবেন, যার কারণে আপনি আপনার আত্মীয় এবং বন্ধুদের সঙ্গে দেখা করার সুযোগও পাবেন। আর্থিক দিক থেকে পরিস্থিতি সন্তোষজনক হবে। পরিবারের সদস্যদের মধ্যে অশান্তি আপনার জন্য উদ্বেগের বিষয় হতে পারে।

ধনু: স্বাস্থ্য স্বাভাবিক হতে চলেছে। চিন্তাভাবনা পরিকল্পিত হতে চলেছে, কাজেই কাজে সাফল্য আসবে। পিতামাতার স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটবে। চাকরিজীবীদের জন্য কোনো বিশেষ কাজ সাফল্য এনে দিতে পারে। রাগকে আচ্ছন্ন হতে দেবেন না, তাহলে দিনটি ভালো যাবে।

মকর: আজ ঘর থেকে বের হবেন ঘোরাঘুরি করতে, যা আপনাকে প্রচুর বিনোদন দেবে। কাজে সার্বিক সহযোগিতা করবেন। আজ আপনি আবহাওয়ার প্রকোপের সম্মুখীন হতে পারেন। প্রেমের ক্ষেত্রে আজ একটি অনুকূল দিন। আপনার কঠোর পরিশ্রম প্রতিফলিত হবে. আপনি আপনার স্ত্রীর সাথে একটি আনন্দদায়ক সময় কাটাবেন। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে।

কুম্ভ: ভাগ্য আপনাকে সাহায্য করবে। আপনার মানসিক অলসতা আজ শেষ হবে এবং আপনি চারদিক থেকে সুসংবাদ পাবেন। আপনি উন্নতি পেতে কঠোর পরিশ্রম করবেন। আপনি অপ্রয়োজনীয় জটিলতায় পড়তে পারেন এবং চলমান প্রকল্পগুলিতেও আপনি বাধার সম্মুখীন হতে পারেন। আজ ভাগ্য আপনার সঙ্গে যাচ্ছে। কর্মক্ষেত্রে লাভজনক পরিস্থিতি তৈরি হবে।

মীন: স্বাস্থ্য ভালো থাকবে। অন্যদের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক থাকবে। আজ বিদেশ ভ্রমণ উপভোগ করবেন। দৃঢ়তার সঙ্গে, আপনি পরিবারের সদস্যদের কাছে আপনার মনের কথা বলতে সক্ষম হবেন। কাজের সূত্রে দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। অর্থ বিনিয়োগের জন্য আজকের দিনটি ভালো, আপনি পলিসি, শেয়ারবাজারে অর্থ বিনিয়োগ করতে পারেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: