LIVE TV

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

২৫শে এপ্রিল ২০২২। সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

আজকের পঞ্জিকা একনজরে

শ্রী রাজর্ষি: ২৫ এপ্রিলের কিছুটা পড়েছে ২০৭৮ বিক্রম সম্বতের বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের দশমী তিথিতে। রাজা বিক্রমাদিত্য যে বছর গণনার রীতি প্রবর্তন করেছিলেন, সেই বিক্রম সম্বত অনুসারে এই পঞ্জিকা নির্ধারণ করা হয়েছে। বার হল সোম এবং এই দশমী তিথি থাকবে ২৬ এপ্রিল রাত ১টা ৩৮ মিনিট পর্যন্ত। এর পরে শুরু হয়ে যাবে কৃষ্ণপক্ষের একাদশী তিথি।

পঞ্জিকা মতে ২৫ এপ্রিল সূর্যোদয় হবে ভোর ৫টা ১২ মিনিটে, সূর্যাস্ত হবে বিকেল ৫টা ৫৬ মিনিটে। অন্য দিকে, চন্দ্রোদয় হবে ২৫ এপ্রিল রাত ১টা ৪৩ মিনিটে। চন্দ্র অস্ত যাবে ২৫ এপ্রিল দুপুর ১টা ০৪ মিনিটে।

এই ২০৭৮ বিক্রম সম্বতের বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের দশমী তিথির নক্ষত্র হল ধনিষ্ঠা। ২৫ এপ্রিল, বিকেল ৫টা ১২ মিনিট পর্যন্ত ধনিষ্ঠা নক্ষত্রের অবস্থান থাকবে। এর পর তিথিতে অবস্থান করবে শতভিষা নক্ষত্র।

সূর্য অবস্থান করবে মেষ রাশিতে। চন্দ্র অবস্থান করবে মকর রাশিতে ২৫ এপ্রিল ভোর ৫টা ৩০ মিনিট পর্যন্ত, এর পরে গমন করবে কুম্ভ রাশিতে।

শুভ মুহূর্ত- ২৫ এপ্রিল অভিজিৎ মুহূর্ত শুরু হচ্ছে সকাল ১১টা ০৯ মিনিটে, শেষ হচ্ছে সকাল ১১টা ৫৯ মিনিটে। অমৃতযোগ ২৫ এপ্রিল শুরু হচ্ছে সকাল ৭টা ০৬ মিনিটে, শেষ হচ্ছে সকাল ৮টা ৩৯ মিনিটে। এই অভিজিৎ মুহূর্ত এবং অমৃতকালকে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের অন্যতম পুণ্যলগ্ন বলে বিবেচনা করা হয়ে থাকে। যে কোনও নতুন কাজ, শুভ কাজ শুরু করার এটি প্রকৃষ্ট সময়।

অশুভ মুহূর্ত- পঞ্জিকা মতে ২৫ এপ্রিল রাহুকাল শুরু হচ্ছে ভোর ৬টা ৪৭ মিনিট থেকে, শেষ হচ্ছে সকাল ৮টা ২৩ মিনিটে। এই সময়ে নতুন কোনও কাজ শুরু করাটা ঠিক হবে না।

রাশিফল

মেষ রাশি
আজকের দিনটি আপনার পারিবারিক পরিবেশে আনন্দদায়ক করার জন্য খুবই গুরুত্বপূর্ন। দুপুরের আগে আপনি পরিবারে জন্ম, বিবাহ বা অন্য যে কোন বিষয় সংক্রান্ত ভালো খবর পাবেন। আপনার ভাই, বোন বা আত্মীয়ের বিবাহের সিদ্ধান্ত নেওয়া হতে পারে।

বৃষ রাশি
যদি আপনি আমদানী রপ্তানি ব্যবসায় ‍যুক্ত থাকেন তবে আজ আপনি নতুন কোনো অর্ডার পেতে পারেন। আপনি টেলিফোন, চিঠি বা ইমেলের মাধ্যমে সুসংবাদ পাবেন। আপনার বন্ধু বা আত্মীয়রা আপনার কাজ সহায়তা করবে।

মিথুন রাশি
আপনার দ্বারা নির্মিত কোন পরিকল্পনা খুব তাড়াতাড়ি সম্পন্ন হবে এবং আপনি পূর্বের অসমাপ্ত কাজ শেষ করার চেষ্টা করবেন। আপনি যদি সঙ্গীত সংক্রান্ত কাজের সঙ্গে যুক্ত থাকেন তবে আকাঙ্খিত সাফল্য পাবেন।

কর্কট রাশি
পেশাদারী পরিকল্পনার ক্ষেত্রে কোনও অর্থব্যয় করা উচিত নয় কারন এটি আপনার জন্য বিশেষ লাভজনক হবে না। যানবাহন বা ঔষধ সংক্রান্ত শেয়ার আপনার পক্ষে লাভদায়ক। ১ সংখ্যাটি আজকে আপনার পক্ষে লাভদায়ক।

সিংহ রাশি
আপনি যে ধরনের পরিকল্পনাই করুন না কেন সফল হবেন। আপনি ফলাফল লাভ করে খুশী ও সন্তুষ্ট হবেন। আপনি পূর্ব যে পরিকল্পনাগুলি করছিলেন সেগুলি আজ বাস্তবায়িত করতে পারেন। আজকের দিনটি আপনার পক্ষে শুভ।

কন্যা রাশি
আপনি সারাদিন অর্থনৈতিক ও সাধারণ কাজে ব্যস্ত থাকবেন। আপনি আপনার ক্রেতা ও ব্যবসাদারদের সঙ্গে সাক্ষাৎ করবেন। আপনি সম্ভবত আজকে সমাজের উচ্চপদস্থ ও সম্মানীয় ব্যক্তিদের সংস্পর্শে আসবেন সুতরাং মানসিক ও শারীরিকভাবে প্রস্তুত থাকুন।

তুলা রাশি
আপনি যদি শেয়ারের মতো ঝুঁকিপূর্ন ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, তবে আপনাকে সতর্ক থাকা উচিত কারন বাজারের উত্থান পতনের জন্য আপনার লাভ বা ক্ষতি উভয়ই হতে পারে। ১ ও ৮ সংখ্যাটি আজকে আপনার পক্ষে শুভ।

বৃশ্চিক রাশি
যদি আপনি ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন, আপনি এমন ব্যক্তি বা ক্রেতার সংস্পর্শে আসবেন যারা আপনার আর্থিক কার্যকলাপ বিস্তার করতে সাহায্য করবেন। শেয়ারের ব্যবসায় যু্ক্ত থাকলে আপনি যথেষ্ট লাভ করবেন।

ধনু রাশি
আপনি যদি চারুশিল্প বা সঙ্গীতের ব্যবসার সঙ্গে যুক্ত থাকেন তবে অতীতে কঠোর পরিশ্রমের ফল আপনি পাবেন। যদি আপনার ব্যবসা শেয়ার বা ফাটকা সংক্রান্ত হয় তবে বুদ্ধি করে অর্থ লগ্নি করা উচিত।

মকর রাশি
যদি আপনি সামাজিক কাজে আপনি ব্যস্ত থাকবেন। যদি আপনি সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে থাকেন তাহলে বহুলোক আপনার সাথে দেখা করতে আসবেন। আপনার পরিবার ও জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক হবে আন্তরিক।

কুম্ভ রাশি
আজকের দিনটি আপনার জন্য অত্যন্ত শুভ। সমাজে আপনি শ্রদ্ধা ও সম্মান অর্জন করবেন। আপনি সন্ধ্যায় বন্ধু পরিবার সদস্যদের সঙ্গে আমোদ আহ্লাদ করবেন এবং তাদের সাথে ভবিষ্যতের পরিকল্পনা করবেন।

মীন রাশি
শেয়ারের ব্যবসার জন্য আজকের দিনটি শুভ নয়। আজকে যে শেয়ারগুলি আপনি বিক্রি করেবেন অদূর ভবিষ্যতে সেগুলির মূল্য বৃদ্ধি পেতে পারে। আজ আপনি নতুন কোনো শেয়ার কিনবেন না। সুতরাং আজ আপনার শুধু দৈনন্দিন কাজকর্ম করা উচিত।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: