Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

২৬শে এপ্রিল ২০২২। সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

আজকের পঞ্জিকা একনজরে

শ্রী রাজর্ষি : ২৬ এপ্রিলের কিছুটা পড়েছে ২০৭৮ বিক্রম সম্বতের বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথিতে। রাজা বিক্রমাদিত্য যে বছর গণনার রীতি প্রবর্তন করেছিলেন, সেই বিক্রম সম্বত অনুসারে এই পঞ্জিকা নির্ধারণ করা হয়েছে। বার হল মঙ্গল এবং এই একাদশী তিথি থাকবে ২৭ এপ্রিল রাত ১২টা ৪৮ মিনিট পর্যন্ত। এর পরে শুরু হয়ে যাবে কৃষ্ণপক্ষের দ্বাদশী তিথি।
২০৭৮ বিক্রম সম্বতের বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথিতে বরুথিনী একাদশী ব্রত উদযাপিত হবে।

পঞ্জিকা মতে ২৬ এপ্রিল সূর্যোদয় হবে ভোর ৫টা ১১ মিনিটে, সূর্যাস্ত হবে বিকেল ৫টা ৫৭ মিনিটে। অন্য দিকে, চন্দ্রোদয় হবে ২৬ এপ্রিল রাত ২টো ২৪ মিনিটে। চন্দ্র অস্ত যাবে ২৬ এপ্রিল দুপুর ২টো ০২ মিনিটে।

এই ২০৭৮ বিক্রম সম্বতের বৈশাখ মাসের কৃষ্ণপক্ষের একাদশী তিথির নক্ষত্র হল শতভিষা। ২৬ এপ্রিল, বিকেল ৪টে ৫৬ মিনিট পর্যন্ত শতভিষা নক্ষত্রের অবস্থান থাকবে। এর পর তিথিতে অবস্থান করবে পূর্ব ভদ্রপদা নক্ষত্র।

সূর্য অবস্থান করবে মেষ রাশিতে। চন্দ্র অবস্থান করবে কুম্ভ রাশিতে।

শুভ মুহূর্ত- ২৬ এপ্রিল অভিজিৎ মুহূর্ত শুরু হচ্ছে সকাল ১১টা ০৮ মিনিটে, শেষ হচ্ছে সকাল ১১টা ৫৯ মিনিটে। অমৃতযোগ ২৬ এপ্রিল শুরু হচ্ছে সকাল ৯টা ৪৯ মিনিটে, শেষ হচ্ছে সকাল ১১টা ২৪ মিনিটে। এই অভিজিৎ মুহূর্ত এবং অমৃতকালকে ভারতীয় জ্যোতিষশাস্ত্রের অন্যতম পুণ্যলগ্ন বলে বিবেচনা করা হয়ে থাকে। যে কোনও নতুন কাজ, শুভ কাজ শুরু করার এটি প্রকৃষ্ট সময়।

অশুভ মুহূর্ত- পঞ্জিকা মতে ২৬ এপ্রিল রাহুকাল শুরু হচ্ছে দুপুর ২টো ৪৫ মিনিট থেকে, শেষ হচ্ছে বিকাল ৪টে ২১ মিনিটে। এই সময়ে নতুন কোনও কাজ শুরু করাটা ঠিক হবে না।

রাশিফল

মেষ রাশি
আপনার প্রয়োজন আরাম করার এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা। প্রাচীন জিনিস এবং গয়নায় বিনিয়োগ লাভ এবং সমৃদ্ধি আনবে। আপনার সন্তানসন্ততিদের জন্য কিছু বিশেষ পরিকল্পনা করুন।

বৃষ রাশি
বিতর্ক এবং মুখোমুখি সংঘাত ও অন্যদের মধ্যে অহেতুক দোষ খোঁজা এড়িয়ে চলুন। ভালোবাসায় হঠকারী পদক্ষেপ এড়িয়ে চলুন।

মিথুন রাশি
জমিজমায় বিনিয়োগ করা লাভদায়ক হবে। নতুন সম্পর্কগুলি দীর্ঘস্থায়ী এবং অত্যন্ত লাভদায়ক হবে। আবেগজনিত ঝামেলা আপনাকে বিপদে ফেলবে। কাজের জায়গায় নতুন সমস্যা উঠে আসবে- বিশেষ করে যদি আপনি সবকিছু কৌশলী হাতে না সামলান।

কর্কট রাশি
আপনার পথে যারাই আসবেন তাদের প্রতি বিনীত এবং নমনীয় হোন- কেবলমাত্র কিছু নির্বাচিত ব্যক্তিই আপনার মনের রহস্যটি জানবেন। দিনের শেষ দিকে কোন পুরনো বন্ধু আপনার বাড়িতে সৌজন্যমূলক দেখাসাক্ষাৎ করতে আসবে।

সিংহ রাশি
আর্থিক লাভ সম্পর্কে চিন্তা করবেন না কারণ পরবর্তী সময়ে আপনি লাভবান হতে পারেন। কর এবং বিমা সংক্রান্ত বিষয়গুলিতে কিছু নজর দেওয়া প্রয়োজন হবে।

কন্যা রাশি
সৃষ্টিশীল ক্ষেত্রের ব্যক্তিদের আজ সাফল্যময় দিন যেহেতু তাঁরা কোন দীর্ঘ প্রতীক্ষিত খ্যাতি এবং স্বীকৃতি অর্জন করবেন। নিজের চেহারা এবং ব্যক্তিত্ব ঠিক করার চেষ্টা আপনাকে সন্তুষ্ট করবে।

তুলা রাশি
কোন নতুন অর্থনৈতিক সমঝোতা চূড়ান্ত হবে এবং আপনি অনেক টাকা পাবেন। আপনার জ্ঞান তৃষ্ণা আপনাকে নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

বৃশ্চিক রাশি
আপনি রক্ষণশীল বিনিয়োগে বিনিয়োগ করে আরো বেশি অর্থ উপার্জন করতে পারেন। বিতর্ক এবং মতপার্থক্যের দরুণ ঘরে কিছু উত্তেজক মূহুর্তের সৃষ্টি হতে পারে। বন্ধুত্ব প্রগাঢ় হওয়ার সাথে সাথে আপনার পথে প্রেম আসবে।

ধনু রাশি
আজ আপনাদের প্রত্যেকের জন্যই অত্যন্ত সক্রিয় এবং অত্যন্ত সামাজিক দিন- মানুষজন উপদেশের জন্য আপনার মুখাপেক্ষী হবেন এবং আপনার মুখ থেকে যাই বেরোক না কেন শুধুমাত্র তাতেই সম্মত হবেন।

মকর রাশি
আপনি কর্মক্ষেত্রে অভিনন্দন পেতে পারেন। আপনার অতীতের কারোর আপনাকে যোগাযোগ করা এবং এটিকে একটি স্মরণীয় দিনে পরিণত করা সম্ভব।

কুম্ভ রাশি
আজ আপনি আপনার জীবনে প্রকৃত ভালোবাসার অভাব বোধ করবেন। যদি ভ্রমণের পরিকল্পনা থেকে থাকে তাহলে আপনার কর্মসূচীর শেষ মূহুর্তের পরিবর্তনের জন্য তা স্থগিত হয়ে যেতে পারে।

মীন রাশি
আপনার ভালবাসার জীবনে আজ একটি সুন্দর মোড় আসবে। আপনি প্রেমে স্বর্গীয় অনুভূতি পেতে পারেন। আপনি আপনার কাজে একটি বড় সিদ্ধান্ত নিতে চলেছেন। সময়মত এবং দ্রুত পদক্ষেপ গ্রহণ আপনাকে অন্যদের থেকে এগিয়ে রাখবে।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: