Life Style

সারা দিনের সেরা সময় জেনে নিন : কোন সময়টা আপনার জন্য শুভ

আজকের পঞ্জিকা একনজরে সঙ্গে শ্রী রাজর্ষি // ২৭শে মে ২০২২

আজকের পঞ্জিকা একনজরে:

শ্রী রাজর্ষি : রাষ্ট্রীয় মিতি জ্যৈষ্ঠ ০৬, শক সম্বৎ ১৯৪৪, জ্যৈষ্ঠ, কৃষ্ণ, দ্বাদশী, শুক্রবার, বিক্রম সম্বৎ ২০৭৯। সৌর জ্যৈষ্ঠ মাস প্রবিষ্টে ১৪, শব্বাল ২৫, হিজরী ১৪৪৩ (মুসলমান), তদনুসার ইংরেজি তারিখ ২৭ মে, সাল ২০২২। সূর্য উত্তরায়ণ উত্তর বৃত্ত, গ্রীষ্ম ঋতু।

রাহুকাল পূর্বাহ্ন ১০টা ৩০ মিনিট থেকে ১২টা পর্যন্ত। দ্বাদশী তিথি পূর্বাহ্ন ১১টা ৪৮ মিনিট পর্যন্ত, তার পর ত্রয়োদশী তিথি প্রারম্ভ। অশ্বিনী নক্ষত্র অর্ধরাত্রোত্তর ২টো ২৬ মিনিট থেকে, তার পর ভরণী নক্ষত্রের সূচনা।

সৌভাগ্য যোগ রাত ১০টা ০৮ মিনিট পর্যন্ত, তার পর শোভন যোগের সূচনা। তৈতিল করণ পূর্বাহ্ন ১১টা ৪৮ মিনিট পর্যন্ত, তার পর বণিজ করণের সূচনা। চন্দ্র দিন রাত মেষ রাশিতে গোচর করবে।

সূর্যোদয়ের সময় ২৭ মে ২০২২: ভোর ৫টা ২৪ মিনিট।

সূর্যাস্তের সময় ২৭ মে ২০২২: সন্ধ্যা ৭টা ১১ মিনিট।

আজকের শুভক্ষণ ২৭ মে ২০২২:

অভিজীত মুহূর্ত দুপুর ১১টা ৫১ মিনিট থেকে ১২টা ৪৬ মিনিট পর্যন্ত। বিজয় মুহূর্ত দুপুর ২টো ৩৬ মিনিট থেকে ৩টে ৩১ মিনিট পর্যন্ত থাকবে। নিশীথ কাল মধ্যরাত্রি ১১টা ৫৮ মিনিট থেকে ১২টা ৩৯ মিনিট পর্যন্ত থাকবে। গোধূলি বেলা সন্ধ্যা ৬টা ৫৮ মিনিট থেকে ৭টা ২২ মিনিট পর্যন্ত থাকবে। অমৃত কাল সন্ধ্যা ৬টা ৪২ মিনিট থেকে ৮টা ২৫ মিনিট পর্যন্ত থাকবে। সর্বার্থসিদ্ধি যোগ সকাল ৫টা ২৫ মিনিট থেকে পরের দিন সকাল ২টো ২৬ মিনিট পর্যন্ত থাকবে।

আজকের অশুভ মুহূর্ত ২৭ মে ২০২২:

রাহুকাল সকাল ১০টা ৩০ মিনিট থেকে ১২টা পর্যন্ত। দুপুর ৩টে ৩০ মিনিট থেকে ০৪টে ৩০ মিনিট পর্যন্ত যমগণ্ড থাকবে। সকাল ৭টা ৩০ মিনিট থেকে ৯ টা পর্যন্ত গুলিক কাল। দুর্মুহূর্ত কাল সকাল ৮টা ১০ মিনিট থেকে ৯টা ০৫ মিনিট পর্যন্ত। এর পর দুপুর ১২টা ৪৬ মিনিট থেকে ১টা ৪১ মিনিট পর্যন্ত থাকবে।

আজকের প্রতিকার: ফল দান করুন। লক্ষ্মী স্তোস্ত্র পাঠ করুন।

রাশিফল:

মেষ রাশি
ব্যবসায়ীদের আজ বিতর্কে না জড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। আর্থিক পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আজ আপনার ডিহাইড্রেশন হতে পারে।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৬

শুভ সময়: বেলা ১২টা থেকে রাত ৯টা ৪৫

বৃষ রাশি
সুস্থ থাকতে হলে, খাওয়াদাওয়ার প্রতি খেয়াল রাখুন, প্রতিদিন হালকা ব্যায়াম করুন। পারিবারিক জীবনের পরিস্থিতি খুব ভাল থাকবে না। পরিবারের কারুর সঙ্গে আপনার মতপার্থক্য হতে পারে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ৩৫

শুভ সময়: সকাল ৯টা থেকে রাত ৮টা ৪৫

মিথুন রাশি
ব্যবসায়ীদের আজকের দিনটি খুব ভাল কাটবে। আর্থিক অবস্থা ভাল থাকতে পারে। চাকুরিজীবীদের অফিসে বসের বকা শুনতে হতে পারে। আপনার অবহেলার কারণে বড় ধরনের ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। বাড়ির সদস্যদের সাপোর্ট পাবেন। জীবনসঙ্গী খুব ভাল মেজাজে থাকবেন। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সন্ধ্যা ৬টা ২০ থেকে রাত ৮টা ২০

কর্কট রাশি
যাঁরা রিয়েল এস্টেট সংক্রান্ত কাজ করেন তাঁদের আজকের দিনটি খুব ভাল কাটতে পারে। আজ আপনি বড় চুক্তি করার সুযোগ পেতে পারেন। আর্থিক সমস্যারও সমাধান হবে। চাকুরিজীবীরা অফিসে বসের সহযোগিতা পাবেন। আজ আপনি আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করতে সক্ষম হবেন। বস এবং উচ্চপদস্থ কর্মকর্তারা আপনার প্রতি খুব মুগ্ধ হবেন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে বিতর্ক হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৭

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা ২৫

সিংহ রাশি
ব্যবসায়ীরা ঝুট-ঝামেলা থেকে রেহাই পেতে পারেন। চাকুরিজীবীদের সকল কাজ যথাসময়ে সম্পন্ন হবে। শীঘ্রই আপনার এই কঠোর পরিশ্রমের ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত জীবনে উত্থান-পতন চলতে থাকবে। অর্থের দিক দিয়ে দিনটি ভাল কাটবে। আজ আপনার মাথাব্যথা ও ক্লান্তি বোধ হতে পারে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ সময়: সকাল ৪টা ১৫ থেকে দুপুর ১টা

কন্যা রাশি
আজ আপনি পূজার্চনার প্রতি বেশি আগ্রহী হবেন এবং কোনও ধর্মীয় স্থানেও যেতে পারেন। মানসিকভাবে আপনি বেশ ভাল বোধ করবেন। অফিসে প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। ব্যবসায়ীদের মোটামুটি লাভ হবে। আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য খুব ভাল থাকবে না।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ২৪

শুভ সময়: বেলা ১২টা থেকে বিকেল ৪টা ৪৫

তুলা রাশি
চাকুরিজীবীদের অফিসে কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের আজ কোনও ব্যবসায়িক সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। ব্যস্ততার কারণে আপনি আজ আপনার প্রিয়জনের সঙ্গে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগ নাও পেতে পারেন। আর্থিক দিক দিয়ে আজকের দিনটি ভাল কাটবে না। স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ সময়: সকাল ৭টা ১৫ থেকে দুপুর ২টা ০৫

বৃশ্চিক রাশি
ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি খুব শুভ হতে চলেছে। আজ আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আপনার প্রতিপক্ষকে পরাস্ত করতে সক্ষম হবেন। আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। চাকুরিজীবীরা অফিসে উচ্চপদস্থ কর্মকর্তাদের পরামর্শ মেনে চলুন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। অর্থের অবস্থা ভাল থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ সময়: সকাল ৪টা ২০ থেকে বেলা ১২টা

ধনু রাশি
এই রাশির বেকার জাতকরা চাকরি পেতে পারেন। যাঁরা নিজের ব্যবসা শুরু করতে চান, আজ তাঁদের সকল সমস্যার সমাধান হবে। শীঘ্রই আপনার পরিকল্পনা এগিয়ে যাবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। বাবা-মা আপনার উপর খুব খুশি হবেন। দাম্পত্য জীবনে সুখ থাকবে। সুস্থ থাকতে হলে, গভীর রাত পর্যন্ত জেগে থাকা বন্ধ করুন।

শুভ রং: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৮

শুভ সময়: বিকেল ৫টা থেকে রাত ৮টা

মকর রাশি
স্বাস্থ্যের যত্ন নিন। ব্যয় বাড়তে পারে। এছাড়াও, আপনার অর্থ চুরি বা হারিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। আপনার খারাপ আচরণ আপনার ভাবমূর্তি নষ্ট করতে পারে। ব্যবসায়ীরা বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। ঘরের পরিবেশ স্বাভাবিক থাকবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ সময়: সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা

কুম্ভ রাশি
আজ আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সাপোর্ট পাবেন। কাছের কারুর থেকে আর্থিক সাহায্যও পেতে পারেন। খুচরা ব্যবসায়ীরা ভাল লাভ করতে পারেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পিতা-মাতার স্বাস্থ্য ভাল থাকবে। আজ আপনি আপনার ভাই-বোনদের সঙ্গে খুব মজার সময় কাটাবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৩৮

শুভ সময়: সন্ধ্যা ৭টা থেকে রাত ৯টা

মীন রাশি
খুব সাবধানে গাড়ি চালান, পাশাপাশি ট্রাফিক নিয়ম লঙ্ঘন করবেন না, অন্যথায় আপনি বড় সমস্যায় পড়তে পারেন। আর্থিক দিক ঠিকঠাক থাকবে। আজ অর্থ প্রাপ্তি হতে পারে, সেই সঙ্গে আপনার আর্থিক সমস্যাও মিটে যাবে। চাকুরিজীবীদের বিদেশ ভ্রমণের স্বপ্ন পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। অফিসে কোনও ভাল খবর পেতে পারেন। ব্যবসায়ীদের লাভ হতে পারে। স্বাস্থ্যের ছোটোখাটো সমস্যা হতে পারে।

শুভ রং: হালকা গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ সময়: সকাল ৯টা থেকে দুপুর ১টা ৩০

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: