Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

২৮শে এপ্রিল ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

পঞ্জিকা একনজরে:


শ্রী রাজর্ষি : আজকের পঞ্জিকা ১৪ বৈশাখ ১৪২৯ বঙ্গাব্দ, বৃহস্পতিবার, ইংরেজী: ২৮ এপ্রিল ২০২২, ৫৩৬ চৈতনাব্দ, কলি: ৫১২৩, সৌর: ১৫ বৈশাখ, চান্দ্র: ২৮ মধুসুধন মাস, ১৯৪৪ শকাব্দ /২০৭৯ বিক্রম সাম্বত্‍, ২৫৬৫ বুদ্ধাব্দাঃ, বাংলাদেশ: ১৫ বৈশাখ ১৪২৯, ভারতীয় সিভিল: ৮ বৈশাখ ১৯৪৪, মৈতৈ: ২৮ শজিবু, আসাম: ১৪ বহাগ, সূর্য উদয়: সকাল ০৫:০৮:০৮ এবং অস্ত: বিকাল ০৫:৫৯:৪৫।

চন্দ্র উদয়: শেষ রাত্রি ০৪:০৮:৩৭(২৮) এবং অস্ত: বিকাল ০৪:৪৭:০৩(২৯)। কৃষ্ণ পক্ষ |তিথি: ত্রয়োদশী ( জয়া) সকাল ঘ ০০:৪৮:০৭ দং ৪৯/১১/২৭.৫ পর্যন্ত নক্ষত্র: উত্তরভাদ্রপদ সন্ধ্যা ঘ ০৬:২২:৫৫ দং ৩৩/৬/৪৫ পর্যন্ত পরে রেবতী করণ: গর সকাল ঘ ১৩:০১:৪৮ দং ১৯/৪৩/৫৭.৫ পর্যন্ত পরে বণিজ সকাল ঘ ০০:৪৮:০৭ দং ৪৯/১১/২৭.৫ পর্যন্ত পরে বিষ্টি যোগ:

বৈধৃতি বিকাল ঘ ০৫:২২:০৫ দং ৩০/৩৪/৪০ পর্যন্ত পরে বিষ্কুম্ভ অমৃতযোগ: রাত্রি ১২:৪০:৫২ থেকে – ০২:৫৪:৩৩| মহেন্দ্রযোগ: দিন ০৫:০৮:১৩ থেকে – ০৬:৫১:০৬ পর্যন্ত, তারপর ১০:১৬:৫২ থেকে – ১২:৫১:১২ পর্যন্ত। কুলিকবেলা: দিন ০৯:২৫:২৬ থেকে – ১০:১৬:৫২ পর্যন্ত। কুলিকরাত্রি: ০৮:৫৮:০৫ থেকে – ০৯:৪২:৩৮ পর্যন্ত। কালবেলা :

দিন ০২:৪৬:৫৬ থেকে – ০৪:২৩:২৩ পর্যন্ত। বারবেলা: দিন ০৪:২৩:২৩ থেকে – ০৫:৫৯:৫১ পর্যন্ত। কালরাত্রি: ১১:৩৪:০২ থেকে – ১২:৫৭:৩৫ পর্যন্ত। গ্রহস্ফুট (সূর্য উদয় কালীন): রবি: ০/১৪/১৬/৩ (২) ১ পদ চন্দ্র: ১১/২১/১৩/৩ (২৭) ২ পদ মঙ্গল: ১০/১২/৫৪/১৩ (২৪) ২ পদ বুধ: ১/১/১৮/৫৯ (৩) ২ পদ বৃহস্পতি: ১১/৪/১৪/১৩ (২৬) ১ পদ শুক্র: ১১/০/৫০/১৩ (২৫) ৪ পদ শনি: ৯/২৭/৯/৪ (২৩) ২ পদ রাহু: ১/১/২৪/২১ (৩) ২ পদ কেতু: ৭/১/২৪/২১ (১৬) ৪ পদ।

রাশিফল :

মেষ রাশি : আপনার আশা একটি সুন্দর
কোমল সুগন্ধি এবং উজ্জ্বল ফুলের মত প্রস্ফুটিত হবে । আর্থিকভাবে, আপনি সবল থাকবেন। গ্রহ এবং নক্ষত্রের উপকারী স্থানের কারণে আপনি আজ অর্থ উপার্জনের অসংখ্য সুযোগ পেয়ে যাবেন । অন্যদের মধ্যে আপনার অপ্রয়োজনীয় ত্রুটি খোঁজা আত্মীয়দের দ্বারা সমালোচিত হতে পারে।

বৃষরাশি: হতাশা সর্বনাশ করতে পারে। অতীত নিয়ে ভাববেন না। নিজেকে শিথিল করার চেষ্টা করুন। সম্পত্তিতে বিনিয়োগ থেকে লাভ পাবেন। সঙ্গীর সঙ্গে সময় কাটান। ভালবাসায় ছলনা থাকতে পারে। নিজের জন্য অনেকটা সময় পাবেন।

মিথুন রাশি: আত্মবিশ্বাস বাড়বে। উৎফুল্ল থাকুন। উদ্যম থাকবে। ভ্রমণ এবং অর্থ ব্যয় নিশ্চিত। পরিবারের পরস্থিতি গোলমেলে। আবেগের ক্ষেত্রে নিজেকে নিয়ন্ত্রণে রাখতে হবে। নিজের কাছের মানুষের সঙ্গে সাক্ষাৎ ভাল কিছু উপহার দেবে। কর্মক্ষেত্রে পদোন্নতি। মতভেদ থাকবে।

কর্কট রাশি: নিজের চিন্তাভাবনায় পরিবর্তন আনুন। অতিরঞ্জিত করে কিছু দেখবেন না। বেশি খরচ করবেন না। সামাজিক জমায়েতে কেন্দ্রীয় আকর্ষণ হবেন। কঠোরভাবে পরিশ্রম করুন, অনেকটা ভাল ফল পাবেন। ঘটমান কাজের পরিবর্তন থেকে অনেক কিছু শিখবেন।

সিংহ রাশি: ভদ্র ব্যবহার প্রশংসনীয় হবে। আজ অনেক মূলধন পাবেন আপনি। নতুন প্রকল্পে কাজ করার সুযোগ রয়েছে। ঊর্ধ্বতনদের সঙ্গে সম্পর্ক আজকে অনেক কিছু শেখাবে। দূরে গিয়ে কারওর সঙ্গে আলোচনা করবেন না। শান্তিপ্রিয় স্থানে থাকতে শুরু করুন। বিবাহিত জীবনে অনেক কিছুই সম্ভব।

কন্যরাশি: নিজেকে আরও কঠোর করে তুলুন। সৃষ্টিশীল কাজে অংশ নিন। সন্তানের কারণে আর্থিক সহায়তা পাবেন। কিছু সমস্যার সমাধান হবে। অনেক কিছু নতুন করে অনুভব করবেন। প্রচুর ভালবাসা পাবেন। কিছু সাদৃশ্য জীবনে থাকা জরুরি, সেটিকে শেষ করুন।

তুলারাশি: আরাম করুন, নইলে মুশকিলে পড়বেন। পরিবারের মাঝেই সবকিছু পাওয়ার চেষ্টা করুন। ব্যবসায় লাভ পাবেন। পারিবারিক দায়িত্বে উত্তেজনা থাকবে। প্রেমের জীবন অন্যদিকে মোড় নেবে। কাজের চাপের ফলে অনেক কিছুই ঘটতে পারে। ফাঁকা সময় দাম্পত্য কলহের আভাস থাকবে।

বৃশ্চিক রাশি: মানসিক অসুস্থতা তৈরি হতে পারে। নেতিবাচক চিন্তাকে ধংস করে ফেলুন। ভাল কাজে নিজেকে যুক্ত করুন। অন্যদের উপর ব্যয় করবেন না। পারিবারিক অনুষ্ঠান ভাল কিছু ফল আনবে। অন্য কারওর হস্তক্ষেপ আজ মুশকিলে ফেলবে আপনাকে। পদোন্নতি কিংবা আর্থিক লাভ প্রয়োজন।

ধনুরাশি: স্বাস্থ্যকে অগ্রাধিকার দেওয়া উচিত। সহায়তা ছাড়াই অর্থ উপার্জন করবেন। ভবিষ্যতের দিকে নজর দিন। পরিকল্পনায় মনোযোগী হওয়া প্রয়োজন। হিংসে করবেন না। সহকর্মীরা সহায়ক হবে। বিবাহিত জীবনের জন্য দারুণ।

মকর রাশি: ক্ষনিকের আবেগের কারণে সিদ্ধান্ত নেবেন না। শিশুর কারণে মুশকিলে পড়বেন। অযথা ব্যয় থেকে দূরে থাকুন। ভবিষ্যতে নেতিবাচক প্রভাব থাকবে। স্বাস্থ্যের প্রতি অতিরিক্ত নজর দিন। মুখের ভাষা ঠিক করুন। শান্তি বিঘ্নিত হবে আপনার কারণেই। অনেক ভুল অনুভব করবেন।

কুম্ভ রাশি :স্বাস্থ্য ভাল থাকবে। বাড়তি উপার্জন করতে হবে। আর্থিক দিকে বিনিয়োগ করুন। বন্ধুত্বের দিকে বেশি ভাল মনোভাব রাখবেন না। অনেকেই আপনাকে প্রয়োজনে ব্যবহার করে। পেশাদারী উন্নতি প্রয়োজন। মনের পরিস্থিতি খারাপ থাকবে।

মীন রাশি: স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তা থাকবে। ক্ষমতাশালী মানুষদের থেকে অনেক কিছু পাবেন। সন্দেহ দূরে রাখুন। আর্থিক লেনদেনে হঠাৎ করে জড়িয়ে পড়বেন না। সুখের অনুভুতি থাকবে। একতরফা মোহ সর্বনাশ ডেকে আনবে। জেনে বুঝে দুর্ব্যবহার করবেন না।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: