আজকের রাশিফল ৪ঠা এপ্রিল ২০২২

সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

মেষ- ব্যবসায়িক কাজে রুচি বাড়বে। ব্যবসায় নতুন লগ্নি করতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। লাভ বৃদ্ধি হবে। পরিবারের দায়িত্ব বাড়তে পারে। মা-বাবার সঙ্গে বিচারধারায় মতভেদ হবে। ভাই-বোনের সহযোগিতা লাভ করবেন। সন্তান সুখে বৃদ্ধি হবে।

বৃষ- অযথা রাগ ও বিবাদ করবেন না। পড়াশোনায় সাফল্য লাভ করবেন। বৌদ্ধিক কাজে অর্থ লাভ করতে পারেন। আত্মবিশ্বাস কমবে। পারিবারিক সমস্যা চিন্তিত করে তুলবেন। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন।

মিথুন- মনে হতাশা ও অসন্তোষ থাকবে। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। চাকরি পরিবর্তনের সুযোগ পাবেন। ভিন্ন কোনও স্থানে যেতে পারেন। আত্মবিশ্বাস কমবে। ভাইদের সঙ্গে বিচারধারায় মতভেদ দেখা দেবে। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখে পড়বেন।

কর্কট- লেখালেখি ও বৌদ্ধিক কাজে ব্যস্ততা বাড়তে পারে। অধিক পরিশ্রম করতে হবে। পড়াশোনায় রুচি বাড়বে। পারিবারিক জীবন সুখে কাটবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে।

সিংহ- মানসিক শান্তি থাকবে। পড়াশোনা ও বৌদ্ধিক কাজে মনোনিবেশ করবেন। চাকরিতে আধিকারিকদের সঙ্গে সদ্ভাব রাখুন। পারিবারিক জীবন সুখে কাটবে। কাজের দায়িত্ব বাড়বে।

কন্যা- মনে আশা-হতাশা থাকবে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। বাবার সঙ্গ লাভ করবেন। কোনও আত্মীয়ের কাছ থেকে অর্থ লাভ করতে পারেন। কর্মক্ষেত্রে কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। বন্ধুদের সঙ্গে দেখা হবে।

তুলা- পারিবারিক জীবন সুখে কাটবে। পড়াশোনায় মনোনিবেশ করুন। স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। পরিবারে সুখ-শান্তি থাকবে।

বৃশ্চিক- পড়াশোনায় ভালো ফলাফল লাভ করবেন। চাকরির পরীক্ষা ও ইন্টারভিউয়ে সফল হবেন। মা-বাবার সহযোগিতা লাভ করবেন। আত্মবিশ্বাস বাড়বে।

ধনু- পড়াশোনায় মনোনিবেশ করুন। গাড়ি লাভ করবেন। কর্মক্ষেত্রে অধিক পরিশ্রম করতে হবে। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। চাকরি পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ভিন্ন স্থানে যেতে পারেন।

মকর- মনে হতাশা ও অসন্তোষ থাকবে। ব্যবসায় কঠিন পরিস্থিতির মুখে পড়তে পারেন। সতর্ক থাকুন। মেজাজ খিটখিটে থাকবে। চাকরিতে আধিকারিকদের সঙ্গে মতভেদ হতে পারে। আটকে থাকা অর্থ লাভ করবেন।

কুম্ভ- মনে দুশ্চিন্তা থাকবে। ব্যবসার পরিস্থিতি উন্নত হবে। আয় বৃদ্ধি হবে। বন্ধুর সহযোগিতায় চাকরির সুযোগ পাবেন। স্থান পরিবর্তন সম্ভব। স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকবেন।

মীন- চাকরিতে দায়িত্ব বাড়তে পারে। আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। ভাষা কঠোর থাকবে। উন্নতির পথ প্রশস্ত হবে। মায়ের কাছ থেকে অর্থ লাভ করবেন।

Exit mobile version