Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

৪ঠা মে ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

আজকের পঞ্জিকা একনজরে:

শ্রী রাজর্ষি : রাষ্ট্রীয় মাটি বৈশাখ ১৪, শক সংবত ১৯৪৪, বৈশাখ, শুক্লা, তৃতীয়া, বুধবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর বৈশাখ মাসের প্রবেশ ২১, শাওয়াল ০২, হিজরি ১৪৪৩ (মুসলিম), সেই অনুযায়ী ইংরেজি তারিখ ৪ মে ২০২২ খ্রিস্টাব্দ। সূর্য উত্তরায়ণ উত্তর বৃত্ত, গ্রীষ্মকাল।

দুপুর ১২টা থেকে ০১:৩০ পর্যন্ত রাহুকাল। চতুর্থী তিথির পর সকাল ০৭:৩৩ মিনিট থেকে তৃতীয়া তিথি শুরু হয়, মৃগাশিরা নক্ষত্র সূর্যোদয় থেকে পরের দিন সকাল ০৬.১৬ মিনিট পর্যন্ত অর্দ্রা নক্ষত্র শুরু হয়।

অতিগুন্ড যোগের পর ০৫.০৬ পর্যন্ত সুকর্ম যোগের শুরু। বিকাল ০৪:৪৬ পর্যন্ত বৃষ রাশির পরে মিথুন রাশিতে গমন করবে চাঁদ।

সূর্যোদয়ের সময় ০৪ মে ২০২২: ০৫:৩৭ সকাল।
সূর্যাস্তের সময় ০৪ মে ২০২২: ০৬:৫৮ সন্ধ্যায়।

আজকের শুভ সময় ০৪ মে ২০২২:
বিজয় মুহুর্তা হবে দুপুর ০২.৩১ টা থেকে ০৩.২৫ টা পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত ১১:৫৬ মিনিট থেকে ১২:৩৯ মিনিট। সন্ধ্যা ০৬.৪৫ টা থেকে সন্ধ্যা ০৭.০৯.০০ পর্যন্ত। অমৃত কাল ৮.২৩ টা থেকে ১০.১১ টা পর্যন্ত।

আজকের অশুভ সময় হল ০৪ মে ২০২২:
দুপুর ১২টা থেকে ১.৩০টা পর্যন্ত রাহুকাল। সকাল ৭টা থেকে ৩০ মিনিট থাকবে যমগন্ড। সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গুলিক কাল থাকবে। দুর্মুহুর্তের সময় চলবে সকাল ১১.৫১ টা থেকে ১২.৪৫ টা পর্যন্ত, আজ কাল চোঘাড়িয়া হবে সকাল ৮.৫৭ টা থেকে ১০.৩৭ টা পর্যন্ত। অমৃত চোগড়িয়া থাকবে ৭.১৭ থেকে ৮.৫৭ মিনিট পর্যন্ত।

রাশিফল :

মেষ: মেষ রাশির জাতক-জাতিকারা পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। আপনার কাজ ভালো হবে। টাকা থাকবে, কিন্তু হঠাৎ খরচও হবে। আজ, আপনি চতুরতা ব্যবহার করে কাজ করবেন এবং আপনি এতে সাফল্য পাবেন। কঠোর পরিশ্রমের সঙ্গে কঠিন কাজও সহজে সম্পন্ন হবে। আপনি আপনার ইচ্ছা অনুযায়ী আপনার কাজের পরিকল্পনা সম্পূর্ণ করবেন।

বৃষ: বৃষ রাশির জাতক জাতিকাদের দিনের শুরুটা ভালো যাচ্ছে, পিতা-মাতার স্নেহ পাওয়া যাবে, সন্তান সুখ পাবেন। কর্মক্ষেত্রে অর্থলাভ হবে। আজকের দিনটা কাটবে খেলাধুলায়, শুধু আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন এবং গাড়ি চালানোর সময় সতর্ক থাকুন। আপনার সামনে কোনও ধরনের চ্যালেঞ্জ আসতে পারে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে।

মিথুন: মিথুন রাশির জাতকদের আজকের দিনটি ভালো যাবে। শিক্ষার্থীদের জন্য আজকের দিনটি শুভ, শিক্ষার্থীরা পরীক্ষা-প্রতিযোগিতায় ইতিবাচক ফলাফল দেখতে পাবে। পারিবারিক সুখ ভালো যাচ্ছে, আজ আপনি সুখী হবেন এবং এই দিনটি হাসি-খুশিতে কাটাবেন। আপনার উপর কাজের চাপ কারো সঙ্গে ভাগ করে নিলে আপনি কিছুটা হালকা অনুভব করতে পারবেন।

কর্কট: কর্কট রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব শুভ, আপনি যে কোনও কাজেই ঐশ্বরিক সাহায্য পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার ফল অবশ্যই পাবেন। পরিবারের সুখ আশানুরূপ হতে চলেছে। আর্থিক অবস্থা ভালো থাকবে। যত তাড়াতাড়ি সম্ভব কোনও বিরোধ নিষ্পত্তি করার চেষ্টা করুন।

সিংহ: সিংহ রাশির জাতক জাতিকারা আজ তাঁদের যোগ্যতা ও বুদ্ধিমত্তার ভিত্তিতে সাফল্য অর্জন করবে। পরিবারের সঙ্গে ভালো সম্প্রীতি বজায় থাকবে। আজকের দিনটি আপনার জন্য শুভ। এই দিনে আপনার মনে নতুন উদ্যম ও উদ্দীপনা দেখা যাবে। আজ স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।

কন্যা:কন্যা রাশির জাতকদের জন্য কাজের দিক থেকে খুব ভালো হবে। কর্মক্ষেত্রে লাভজনক ফলের প্রাধান্য বজায় থাকবে। আজ মন মেজাজ ভালো থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে। এমনকি আপনি তাদের সঙ্গে ভ্রমণ করতে পারেন। ব্যক্তিগত কাজের চেয়ে ব্যবহারিক কাজে বেশি আগ্রহী হবেন। চাকরি নিয়ে গাফিলতি করবেন না।

তুলা: ভবিষ্যৎ চিন্তা ও মানসিক অস্থিরতা বাড়বে। শত্রুর শক্তি ক্ষয় হবে। আয় ব্যয়ে সমতার অভাব।ব্যয় বৃদ্ধি পেলেও প্রয়োজনীয় অর্থ হাতে এসে যাবে। কোনও ঘটনা সাময়িক দুশ্চিন্তার সৃষ্টি করবে। কোনও কাজের জন্য প্রশংসা লাভ ও কারও সহায়তায় উপকৃত হবেন। ধর্মালোচনায় সময়াতিপাত ও কোনও দেবালয় ভ্রমণ হবে। গৃহে নতুন কারও আগমন ঘটবে। প্রেমিক প্রেমিকাদের আন্তরিকতা সংযমতার বাঁধন ছিন্ন করতে পারে।

বৃশ্চিক: কর্মক্ষেত্রের পরিবেশ মানসিক চাপ বৃদ্ধি করবে। দেহও উৎপাতসূচক। উদ্বেগের মধ্যে দিয়ে কিছু অর্থ আসবে তবে কিছু আর্থিক ক্ষতিও হবে। কোনও ঘটনা ভুল বোঝাবুঝি ও মানসিক শান্তি নষ্ট করব। বাইরে বেড়াতে যেতে পারেন। গৃহে আত্মীয়ের আগমন ও পরিচিতের গৃহে নিমন্ত্রিত হতে পারেন। অপ্রত্যাশিত অর্থ হাতে আসবে। প্রণয় যোগাযোগ ভুল বোঝাবুঝি ও অশান্তির সৃষ্টি করবে। অর্থলাভ ও কোনও যোগাযোগ হঠাৎ ব্যর্থতা আনতে পারে।

ধনু :মানসিক দিক থেকে বিব্রতবোধ করলেও কর্ম ও আর্থিকক্ষেত্র কিছুটা শুভ ইঙ্গিত বহন করছে। গৃহশান্তি নষ্ট। কারও সাথে অযথা মনোমালিন্য। অবাঞ্ছিত কোনও ঘটনা মানসিক আনন্দ নষ্ট করবে। কোনও গুণের জন্য সম্মানলাভ করবেন। দেবালয় ভ্রমণ হবে। কোনও দ্রব্য অথবা অযাচিত কিছু অর্থ লাভ হবে। ধর্মভাব বৃদ্ধি পাবে। প্রেমিক প্রেমিকাদের আন্তরিকতা ও প্রীতি বৃদ্ধি পাবে।

মকর: অর্থনৈতিক দিকটি শক্তিশালী হওয়ার সম্ভাবনা রয়েছে। যদি আপনি কোনও ব্যক্তিকে অর্থ ধার দিয়ে থাকেন তবে আপনি আজ সেই টাকা ফেরত পাবেন বলে আশা করা হচ্ছে। কোন পুরনো বন্ধুর অপ্রত্যাশিত সাক্ষাৎ সুখপ্রদ স্মৃতি ফিরিয়ে আনবে।

কুম্ভ: আপনার ক্ষমতা শক্তি বেশী থাকবে। কারও সাথে পরামর্শ না করে আজ আপনার অর্থ বিনিয়োগ করা উচিত নয়। আপনার স্ত্রীর কাজের চাপ কমানোর জন্য ঘরের কাজে সহায়তা করুন। এটি ভাগ করে নেওয়া এবং সুখের অনুভূতি অনুপ্রেরিত করবে।

মীন: আজ আপনি যুক্তিযুক্ত ভাবে চিন্তা-ভাবনা করতে পারবেন। আপনি সম্প্রতি খুবই ব্যস্ত জীবন কাটাচ্ছেন। কোনও পরীক্ষায় অংশ নিলে আপনি জয়লাভ করবেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: