Life Style

আজকের রাশিফল ৭ এপ্রিল ২২

সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

একনজরে
৭ এপ্রিল ২০২২ বৃহস্পতিবার চাঁদ আজ বৃষ রাশির পরে মিথুন রাশিতে পাড়ি দেবে। এর পাশাপাশি আজ কুম্ভ রাশির সঙ্গে যোগাযোগ করবে মঙ্গল। এই পরিস্থিতিতে, আজকের দিনটি অনেক রাশির জন্য শুভ ফল নিয়ে আসবে। বিশেষ করে বৃশ্চিক রাশির জাতকদের জন্য আজকের দিনটি বিশেষ প্রমাণিত হতে পারে। এই রাশির জাতকরা ব্যবসায় বড় সাফল্য পেতে সক্ষম হবেন।রাষ্ট্রীয় মাটি চৈত্র ১৭, শক সংবত ১৯৪৪, চৈত্র শুক্লা, ষষ্ঠী, বৃহস্পতিবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর চৈত্র মাসের প্রবেশ ২৫, রমজান ০৫, হিজরি ১৪৪৩ (মুসলিম), সেই অনুযায়ী ইংরেজি তারিখ ০৭ এপ্রিল ২০২২ খ্রি. সূর্য উত্তরায়ণ, উত্তর গোল, বসন্ত ঋতু।

রাহুকাল বেলা ০১:৩০ থেকে বেলা ৩টে পর্যন্ত। ষষ্ঠী তিথির পর সপ্তমী তিথি শুরু হয় রাত ০৮.৩৩টা পর্যন্ত, মৃগাশিরা নক্ষত্রের পরে অর্দ্রা নক্ষত্র শুরু হয় রাত ১০.৪১টা পর্যন্ত।

শোভন যোগের পরে সকাল ০৯:৩১ টায় শোভাগ্য যোগ শুরু হয়। কৌলভ করণ সকাল ০৭:১৮ এর পরে শুরু হয়। বৃষ রাশির পরে সকাল ০৯:১০ পর্যন্ত চাঁদ মিথুন রাশিতে যোগাযোগ করবে।আজকের উপবাস উৎসব – স্কন্দ ষষ্ঠী ব্রত।

সূর্যোদয়ের সময় ০৭ এপ্রিল ২০২২: ০৬:০৪ সকালসূর্যাস্তের সময় ০৭ এপ্রিল ২০২২: বেলা ০৬:৪২

আজকের শুভ সময় ০৭ এপ্রিল ২০২২:
অভিজিৎ মুহুর্তা রাত ১১.৫৮ থেকে ১২.৪৯ পর্যন্ত। বিজয় মুহুর্তা হবে দুপুর ০২.৩০ টা থেকে ০৩.২০ টা পর্যন্ত। নিশীথ কাল রাত ১২টা থেকে ১২টা ৪৬ মিনিট। সন্ধ্যা ০৬:৩০ থেকে ০৬:৫৪ পর্যন্ত। অমৃত কাল বেলা ১২.৪৭ থেকে ০২.৩৫ পর্যন্ত। রবি যোগ সকাল ০৬:০৫ থেকে রাত ১০:৪২ পর্যন্ত।

আজকের অশুভ সময় হল ০৭ এপ্রিল ২০২২:
দুপুর ০১.৩০ টা থেকে ০৩.০০ টা পর্যন্ত রাহুকাল। সকাল ৬টা থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত যমগন্ড থাকবে। সকাল ৯ টা থেকে ১০.৩০ টা পর্যন্ত একটি গুলিক কল থাকবে। দুর্মুহুর্তের সময় সকাল ১০.১৭ থেকে ১১.০৮.০০ পর্যন্ত। এর পর বিকেল ০৩.২০ টা থেকে ০৪.১১ টা পর্যন্ত।

                                                                                                                    আজকের রাশিফল

মেষ- পরিবারের সহযোগিতা লাভ করবেন। খাওয়া-দাওয়ার যত্ন নিন, অসুস্থ হতে পারেন। ব্যবসা বিস্তারের পরিকল্পনা সফল হবে। ভাইদের সহযোগিতা লাভ করবেন।

বৃষ- মনে আনন্দ থাকবে। রাগ করবেন না। মায়ের সঙ্গে বৈচারিক মতভেদ হতে পারে। চাকরির জন্য ভিন্ন স্থানে যেতে পারেন। আয় বৃদ্ধি হবে। বন্ধুর আগমন হতে পারে।

মিথুন- বৌদ্ধিক কাজে ধনার্জন করবেন। পড়াশোনায় রুচি বাড়বে। পারিবারিক জীবন সুখে কাটবে।

কর্কট- স্বাস্থ্যের যত্ন নিন। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। বন্ধুর সহযোগিতায় সম্পত্তিতে লগ্নি করতে পারেন। লেখালেখি ও বৌদ্ধিক কাজে অর্থ উপার্জন করতে পারবেন।

সিংহ- মায়ের সঙ্গে বিচারধারায় মতভেদ হবে। অর্থ লাভ সম্ভভ। চাকরিতে আধিকারিকদের সহযোগিতা লাভ করবেন। অপরিকল্পিত ব্যয় বাড়বে।

কন্যা- আলস্য অধিক হবে। পরিবারের সুখ-সুবিধার বিস্তার হবে। জীবনসঙ্গীর সঙ্গে মনোমালিন্য হতে পারে। স্বাস্থ্যের যত্ন নিন।

তুলা- মনে হতাশা থাকবে। পড়াশোনায় রুচি থাকবে। পারিবারিক জীবন সুখে কাটবে। চাকরিতে উন্নতির সুযোগ পাবেন। সম্পত্তি বিস্তার হবে। চাকরির জন্য ভিন্ন স্থানে যেতে পারেন। আয় বৃদ্ধি হবে।

বৃশ্চিক- ব্যবসা বিস্তারের পরিকল্পনা সফল হবে। ভাইদের সহযোগিতা লাভ করবেন। অধিক পরিশ্রম করতে হবে। পরিবারে শুভ অনুষ্ঠান হবে। অপরিকল্পিত ব্যয় বাড়বে। বৌদ্ধিক কাজে ধনার্জন হবে।

ধনু- আবেগ নিয়ন্ত্রণে থাকুন। রাগ করবেন না। পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। আত্মীয়ের কাছ থেকে অর্থ লাভ হবে। পরিবারের সঙ্গে ধর্মীয় স্থানের যাত্রা করতে পারেন।

মকর- সম্পত্তির রক্ষণাবেক্ষণে ব্যয় হবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য বিকার হবে। চিকিৎসা কাজে ব্যয় বাড়তে পারে। পরিবারের সঙ্গে কোনও যাত্রায় যেতে পারেন।

কুম্ভ- পড়াশোনায় ব্যবধান আসতে পারে। কোনও বন্ধুর সহযোগিতায় ব্যবসা বিস্তার হবে। লাভের সুযোগ পাবেন। পারিবারিক জীবন সুখে কাটবে। অপরিকল্পিত ব্যয় বাড়বে।

মীন- মায়ের কাছ থেকে অর্থ লাভ করতে পারেন। কোনও বন্ধুর আগমন সম্ভব। বৌদ্ধিক কাজে ধনার্জন হবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানের যাত্রায় যেতে পারেন। অসুস্থ হতে পারেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: