Life Style

কেমন যাবে আজকের দিনটি : দেখে নিন একনজরে

৯ই মে ২০২২ > সঙ্গে শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

আজকের পঞ্জিকা একনজরে:
শ্রী রাজর্ষি  : রাষ্ট্রীয় মাটি বৈশাখ ১৯, শক সংবত ১৯৪৪, বৈশাখ, শুক্লা, অষ্টমী, সোমবার, বিক্রম সংবত ২০৭৯। সৌর বৈশাখ মাসের প্রবেশ ২৫, শাওয়াল ০৭, হিজরি ১৪৪৩ (মুসলিম), সেই অনুযায়ী ইংরেজি তারিখ ০৯ মে ২০২২ খ্রিস্টাব্দ। সূর্য উত্তরায়ণ উত্তর বৃত্ত, গ্রীষ্মকাল। রাহুকাল সকাল ০৭.৩০ টা থেকে ০৯.০০ টা পর্যন্ত।

লগ্ন: মেষ রাশি সকাল ০৫:১৯:৫২ পর্যন্ত। বৃষ রাশি সকাল ০৭:১৮:১৪ পর্যন্ত। মিথুন রাশি সকাল ০৯:৩১:৩৩ পর্যন্ত। কর্কট রাশি সকাল ১১:৪৭:১৬ পর্যন্ত। সিংহ রাশি দুপুর ০১:৫৮:৩৭ পর্যন্ত। কন্যা রাশি বিকাল ০৪:০৮:৪৭ পর্যন্ত। তুলা রাশি বিকাল ০৬:২২:৫৮ পর্যন্ত। বৃশ্চিক রাশি সন্ধ্যা ০৮:৩৮:৪৩ পর্যন্ত। ধনু রাশি রাত্র ১০:৪৪:০১ পর্যন্ত। মকর রাশি রাত্রি ১২:৩০:৫৭ পর্যন্ত। কুম্ভ রাশি শেষ রাত্রি ০২:০৪:২১ পর্যন্ত। মীন রাশি শেষ রাত্রি ০৩:৩৫:২৫ পর্যন্ত।

নবমী তিথির ০৬ থেকে ৩৩ মিনিটের মধ্যে অষ্টমী তিথি শুরু হয়, ০৫ থেকে ০৮ মিনিটের পরে অশ্লেষা নক্ষত্র শুরু হয়, মাঘ নক্ষত্র শুরু হয়, বৃদ্ধি যোগ শুরু হয় ০৮:৪৩ মিনিটের পরে।

বিশেষী করণ সকাল ০৫:৪৭ এর পরে বলভ করণ শুরু করে। চন্দ্র সিংহ রাশিতে কর্কট রাশির পর সন্ধ্যা ০৫:০৮ পর্যন্ত যোগাযোগ করবে।

আজকের উপবাস উৎসব শ্রী দুর্গাষ্টমী, শ্রী বগলামুখী জয়ন্তী (মধ্যরাতের ব্যাপিনী)।

সূর্যোদয়ের সময় ৯ মে ২০২২: সকাল ০৫:৩৪ মিনিট। সূর্যাস্তের সময় ৯ মে ২০২২: সন্ধ্যা ৭:১ মিনিট।

আজকের শুভ সময় ৯ মে ২০২২: ৯ মার্চ অভিজিৎ মুহূর্ত পড়েনি।বিজয় মুহুর্তা হবে দুপুর ২:৩২ থেকে ৩:২৬ পর্যন্ত। নিশীথ কাল মধ্যরাত ১১.৫৬ টা থেকে ১২.৩৮ টা পর্যন্ত। সন্ধ্যায় ৬.৪৮ টা থেকে ৭.১২ টা পর্যন্ত। রবি পুষ্য যোগ সকাল ৫:৮ থেকে ৫.৩৪ পর্যন্ত। অমৃত কাল বিকেল ৩.২৩ মিনিট থেকে ৫:৮ মিনিট পর্যন্ত।

আজকের অশুভ সময় হল ৯ মে ২০২২:
রাহুকাল সকাল ৭.৩০ টা থেকে ৯.০০ টা পর্যন্ত থাকবে। এরপর রাত সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত যমগণ্ড হবে। দুপুর দেড়টা থেকে বিকাল ৩টা পর্যন্ত থাকবে গুলিক কাল। দুর্মুহুর্তে চলবে দুপুর ১২টা ৪৫ মিনিট থেকে ১টা ৩৮ মিনিট পর্যন্ত। এরপর দুপুর ৩.২৬টা থেকে বিকেল ৪:২০টা পর্যন্ত দুর্মুহুর্তা থাকবে। আজ কাল চৌঘড়িয়া সকাল ৭.১৫ টা থেকে ৮.৫৬ টা পর্যন্ত। লাভ চৌঘড়িয়া বিকাল ৫:৩৯ থেকে ৫:২০ পর্যন্ত থাকবে।

রাশিফল:

মেষ রাশি: আজ শুধু বসে থাকার পরিবর্তে- কেন এমন কিছুতে নিযুক্ত হচ্ছেন না- যা আপনার উপার্জন ক্ষমতা উন্নত করবে। আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে।

বৃষ রাশি:আকস্মিক অপ্রত্যাশিত খরচ আর্থিক চাপ প্রয়োগ করতে পারে। বন্ধুবান্ধবদের সাথে সন্ধ্যাযাপন আনন্দের পাশাপাশি কোন ছুটির পরিকল্পনা করার জন্যও ভালো হবে। আপনি একটি সমষ্টিগত লক্ষ্যের দিকে একটি দলকে একত্র করে এবং একসঙ্গে কাজ করানোর জন্য একটি শক্তিশালী অবস্থানে আছেন।

মিথুন রাশি: ব্যক্তিগত জীবন ছাড়াও কিছু দাতব্য কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রাখবেন। এটা আপনাকে মানসিক শান্তি দেবে কিন্তু ব্যক্তিগত জীবনে কোন সাহায্য করবে না। আপনাকে উভয়ের প্রতি সমান মনোযোগ দিতে হবে।

কর্কট রাশি: বৈবাহিক বন্ধনে প্রবেশ করার জন্য ভালো সময়। ভালোবাসার মানুষটি রোম্যান্টিক মেজাজে থাকবে। আপনার সঙ্গীকে কোন ব্যাপারে চাপ দেবেন না; এতে আপনাদের দূরত্ব বাড়বে।

সিংহ রাশি: আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না। কারো কারোর জন্য ভ্রমণ ক্লান্তিকর এবং চাপপূর্ণ প্রমাণিত হবে।

কন্যা রাশি: নিজেদের ভবিষ্যৎ গড়ায় মনোযোগী না হয়ে বাইরের কার্যকলাপে তাদের সময় কাটানোয় আপনি হতাশ হতে পারেন। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। যে কোন অংশীদারিত্বে দায়বদ্ধ হওয়ার আগে আপনার অভ্যন্তরের অনুভূতিগুলি কি বলছে তা শুনুন।

তুলা রাশি: বন্ধুরা আপনাকে বিভ্রান্ত করার চেষ্টা করতে পারে। ভালোবাসার ব্যক্তির প্রতি আপনার রুক্ষ মনোভাব আপনাদের সম্পর্কের মধ্যে বিরোধ আনতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার চাপের সম্পর্ক হবে এবং এরমধ্যে গুরুতর বিরোধ হবে কারণ এটি যতদিন চলা উচিত তার তুলনায় বেশি দিন চলবে।

বৃশ্চিক রাশি: আর্থিক দিকে উন্নতি নিশ্চিত। সম্পর্কগুলির সাথে সম্বন্ধ এবং বন্ধন পুনরুজ্জীবিত করার দিন। প্রেম বিষয়ক ব্যাপারে বলশালী হওয়া এড়িয়ে চলুন। মতবিভেদ প্রভাব ফেলবে এবং আপনি আপনার স্ত্রীর সাথে পুনর্মিলিত হওয়া দুরূহ বোধ করবেন।

ধনু রাশি: গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য। এমন একটি কাল যেখানে নতুন চাকরি বা নতুন বাণিজ্যিক প্রস্তাব আপনার দিন উজ্জ্বল করে তুলবে। কোন নতুন যৌথ উদ্যোগে নিজেকে দায়বদ্ধ করা থেকে এড়িয়ে চলুন-এবং যদি প্রয়োজন পড়ে তাহলে ঘনিষ্ঠ মানুষের উপদেশ নিন।

মকর রাশি: আজ আপনার সামনে অনেক নতুন আর্থিক স্কিমের উপস্থাপন করা হবে- কোনো প্রতিশ্রুতি করার আগে ভালো করে সব দিক দেখে নিন। বন্ধু এবং পরিবারের সদস্যরা আপনাকে উৎসাহ প্রদান করবে।

কুম্ভ রাশি: যদি আপনি একটি পার্টির পরিকল্পনা করেন তাহলে আপনার সবথেকে ভাল বন্ধুদের আমন্ত্রণ জানান- সেখানে অনেক মানুষই থাকবে যারা আপনাকে উৎসাহিত করবে। আপনার কাজ হবে আরাম করা- কারণ আপনি আপনার প্রিয়জনের মাধ্যমে সুখ- সাচ্ছন্দ্য এবং পরমানন্দ খুঁজে পাবেন।

মীন রাশি : যৌথ ব্যবসায়ে এবং সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। যাকে আপনি বিশ্বাস করেন তিনি আপনাকে সম্পূর্ণ সত্যিটি নাও বলতে পারেন- ছোট একটি অনুসন্ধান সব সত্যি লাভ করতে জরুরী-কিন্তু যদি আপনি রাগের মাথায় কাজ করেন তাহলে আপনি আপনার সম্পর্ক বিনষ্ট করবেন।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: