Life Style

আজকের রাশিফল ৮ অগ্রহায়ণ ২৪ নভেম্বর

আজকের দিনে আপনার ভাগ্য কতটা সহায়ে আছে ?

লেখক: শ্রী রাজর্ষি (স্বর্ণপদকপ্রাপ্ত জ্যোতিষী ও রত্ন বিশারদ)

মেষ- ব্যয় বৃদ্ধির ফলে সমস্যা হতে পারে। স্বাস্থ্যোন্নতি হবে। কাজের ক্ষেত্রে পরিস্থিতি আপনার পক্ষে আসবে। ব্যবসার বিষয় সতর্কতা অবলম্বন করুন। অন্যের কাজে হস্তক্ষেপ করবেন না।

বৃষ- বন্ধুদের মধ্যে জনপ্রিয় হওয়ার জন্য নম্র হতে হবে। জীবনের সমস্ত সমস্যা দূর হবে। জীবনে এগিয়ে যাবেন। সুসংবাদ পেতে পারেন।

মিথুন- অর্থ লাভ হতে পারে। দীর্ঘকালীন কাজ থেকে লাভ হবে। কোনও চমকপ্রদ চিন্তাভাবনা ও পরিকল্পনা তৈরি হতে পারে। অবিবাহিতদের বিয়ে পাকা হবে। বুদ্ধি দিয়ে কাজ পূর্ণ করুন।

কর্কট- দিন ভালো। পরিবারের সদস্যদের সঙ্গে অধিক সময় কাটাবেন। সিদ্ধান্ত নেওয়া কঠিন হতে পারে। টাকা আটকে যেতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাতিল হতে পারে।

সিংহ- সাবধানে দিন কাটান। আপনার ওপর স্বাস্থ্যোন্নতি নির্ভর করবে। অপ্রয়োজনীয় চিন্তাভাবনা মনে ঘোরাফেরা করবে। শিক্ষার প্রতি রুচি কমবে। কাউকে ভালোবেসে থাকলে চ্যালেঞ্জের মোকাবিলা করতে হবে। কোনও বন্ধুকে নিজের প্রেম জীবনে দখল দিতে দেবেন না।

কন্যা- জীবনসঙ্গীর সহযোগিতায় বড়সড় কাজ পূর্ণ করতে পারেন। সমস্ত প্রচেষ্টা সফল হবে। আপত্তিজনক সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। কোনও বড় রোগ থেকে মুক্তি পেতে পারেন।

তুলা- ভেবেচিন্তে পুরনো কাজ শুরু করুন, লাভ হবে। ভালো অনুভব করবেন। সামাজিক কাজের জন্য দিন ভালো। পরিবারের অধিকাংশ কাজ শেষ করতে হতে পারে। বন্ধুদের সঙ্গে সময় কাটাবেন।

বৃশ্চিক- দিন ভালো। ছাত্রদের জন্য দিন ভালো। প্রতিযোগিতা মূলক পরীক্ষার সঙ্গে জড়িত সুসংবাদ পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে স্থায়িত্ব লাভ করবেন।

ধনু- পরিবারের সহযোগিতা লাভ করবেন। পরিবারের সদস্যদের সাহায্যে কোনও কাজ পূর্ণ হবে। দাম্পত্য জীবন ভালো কাটবে। জীবনসঙ্গীর সঙ্গে দূরত্ব কমবে। ব্যয় বাড়বে। স্বাস্থ্য দুর্বল হতে পারে।

মকর- সত্যিকারের ভালোবাসা পেতে পারেন। সমস্যা দূর হবে। ব্যবসার কারণে যাত্রা করতে পারেন। অংশীদারের তরফে উপহার পেতে পারেন। ভাগ্যের সঙ্গ লাভ করবেন।

কুম্ভ- ধৈর্য ধরুন। সারাদিন টাকাপয়সা সম্পর্কে চিন্তা করবেন। জমি-সম্পত্তির কাজে লাভ হতে পারে। নতুন কাজ করার চিন্তা করে থাকলে তার সুযোগ পেতে পারেন।

মীন- যাত্রায় দিন কাটবে। পরিবারের সদস্যদের সঙ্গে দূরে কোথাও যাওয়ার পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীরা আকস্মিক ধন লাভ করতে পারেন। আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: