Nation

নির্বাচনের নির্ঘন্ট, দোল বদলের ডামাডোল, একে ওপরের পরিপূরক

" আমার সিদ্ধান্তু শিগ্রহি আমি জানাবো " - প্রিয়াঙ্কা মৌর্য

তিয়াসা মিত্র : রাজনৈতিক খেলার এক অনন্য খেলা এই দোল বদলের খেলা। যখনি কর্মীরা কাজ করেও পায় না তাদের যোগ্য মর্যাদা তখনি অন্য দলের সাথে হাত মেলাতেতে দেখা গেছে এরকম অনেক হেবি ওয়েটদের। তবে এবার এই রব উঠলো উত্তর প্রদেশের ” পোস্টার গার্ল ” প্রিয়াঙ্কার নাম জড়িয়ে নিয়ে। কংগ্রেসের হয়ে কাজ করেন প্রিয়াঙ্কা মৌর্য। উত্তরপ্রদেশে ‘লড়কি হুঁ, লড় সকতি হুঁ’-এর স্লোগান তুলে প্রচারে নেমে পড়েছে কংগ্রেস। সেই প্রচারের পুরোভাগে প্রিয়ঙ্কা গাঁধী বঢরা। প্রিয়ঙ্কার এই প্রচারে পোস্টারে পোস্টারে ছয়লাপ দেশের বৃহত্তম এই রাজ্য। প্রতিটি পোস্টারে শোভা পাচ্ছে উত্তরপ্রদেশের মহিলা কংগ্রেসের সহ সভানেত্রী প্রিয়ঙ্কা মৌর্যর হাসিমুখের ছবি।

নারী শক্তিকে কাজে লাগিয়ে উত্তরপ্রদেশে এবার জয়লাভ করতে চায় কংগ্রেস পার্টি। কিন্তু উত্তরের অলিতে গলিতে কানাঘুঁষো কথা উঠেছে এই প্রিয়াঙ্কা মৌর্যই নাকি এবার হাত ছেড়ে পদ্মের পথ অনুসরণ করবে। এই নিয়ে তাকে প্রশ্ন করতে তিনি সোজাসুজি বলেন “আপনারা ঠিকই ধরেছেন। দলের জন্য এত কাজ করেও টিকিট আমি পাইনি , পরে বুঝলাম আগের থেকেই ঠিক করা থাকে কে টিকিট পাবে। ‘ লাড়কি হু লার সাখতি হু ‘ এই স্লোগান আমি তুললাম কিন্তু আমাকেই লড়তে দেওয়া হলো না। ” উনি জানিয়েছেন ” আমার সিদ্ধান্তু শিগ্রহি আমি জানাবো “

উত্তরপ্রদেশে ভোট যত এগিয়ে আসছে, ততই পাল্লা দিয়ে বাড়ছে দলবদলের খেলা। প্রথমে যোগী মন্ত্রিসভার সদস্য-সহ একাধিক বিধায়ককে ছিনিয়ে নিয়ে এগিয়ে যায় সমাজবাদী পার্টি। বুধবারই পাল্টা দেয় বিজেপি। আগামী ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে উত্তরপ্রদেশে ভোট। চলবে ৭ মার্চ পর্যন্ত। গণনা ১০ মার্চ। দেখা যাক উত্তরের হওয়াতে কার পতাকা উত্তোলিত হয়।

Show More

OpinionTimes

Bangla news online portal.

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: