West Bengal

প্রশাসনের নজর এড়িয়ে রমরমিয়ে চলছে কালিয়াগঞ্জ-এ ভেজাল তেলের কারবার

সর্ষেরতেল ভর্তি চারটি গাড়ি আটক করা হয় উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ সিমুল তলা, সেঠ কলোনো, গুদরি বাজার, হাসপাতাল পাড়া হটাট কলীনি থেকে, ভেজাল সর্ষেরতেল ভর্তি মিনি ট্রাক আটক করা হয় এদিন।

পল্লবী কুন্ডু : প্রশাসনের নজর এড়িয়ে রমরমিয়ে চলছে ভেজাল তেলের কারবার।কালিয়াগঞ্জ-এ ভেজাল তেলের কারবার চলছিল বিগত কয়েক মাস।এটিই প্রথম নয় এর আগেও বেশ ভালোই চলছিল এই কারবারি কিন্তু যখনি তা প্রকাশ্যে চলে আসে তৎক্ষণাৎ সেই কারবার বন্ধ করে দেওয়া হয়।তবে চিরকালের জন্য নয়, সম্প্রতি সকলের চোখ থেকে আড়াল করে আবারো সেই কারবাড়িতে সান দেওয়া হয়েছে। সর্ষেরতেল ভর্তি চারটি গাড়ি আটক করা হয় উত্তর দিনাজপুর কালিয়াগঞ্জ সিমুল তলা, সেঠ কলোনো, গুদরি বাজার, হাসপাতাল পাড়া হটাট কলীনি থেকে। ভেজাল সর্ষেরতেল ভর্তি মিনি ট্রাক আটক করা হয় এদিন।

রাতের অন্ধকারে লুকিয়ে পাম তেলে কেমিক্যাল মিশিয়ে সর্ষেরতেলের গন্ধ ও রং মিশিয়ে কালিয়াগঞ্জ থেকে বাহিরে জেলা, রাজ্য পাঠানো শুরু হয়। এই অভিযোগের ভিত্তিতে গোপন সুত্রে খবর পেয়ে ডিএসপি হেড কোয়াটার গোবিন্দ সিকদার ও ডিএসপি ডি ই বি প্রসাদ প্রধান তেল ভর্তি চার মিনি ট্রাক গাড়ি আটক করে কালিয়াগঞ্জ থানা নিয়ে আসেন ও নমুনাও সংগ্রহ করা হয়।জেলা প্রশাসন সুত্রে খবর পামেল তেলের লেবেল কিন্ত কেমিস্ট মিসানো ভেজাল সর্ষেরতেল-এর টিনের মধ্য রয়েছে। ৪ গাড়ি সমেত ৬ জন কে আটক করে জেল পুলিস ও কালিয়াগঞ্জ থানার পুলিশ প্রশাসন।

৮৬৩ টি তেলের টিন যার বাজার মুল্য প্রায় ১৩ লক্ষ। ভেজাল তেল রুখতে আগামী দিনে ভেজাল কারবারিদের বিরুদ্ধে আরো কঠোর ব্যবহার নেওয়া হবে বলে জানানো হয় জেলা প্রশাসনের তরফ থেকে। তবে এই গোটা বিষয় নিয়েই এলাকা জুড়ে একটা দ্বন্দ্বের সৃষ্টি হয়েছে এবং এই ঘটনার মুলে কে বা করা আছে তা জানার জন্য তদন্ত চালাচ্ছে পুলিশ।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: