Big Story

কঙ্গনার বক্তব্যে উত্তাল গোটা ভারতবর্ষ তথা সমাজ মাধ্যম

মন্তব্যকারিনীর এই কথা বলার কারণ যে পাবলিসিটি স্ট্যান্ট তা বুঝতে অসুবিধা নেই সিনেমা প্রেমীদের

তিয়াসা মিত্র : সাম্প্রতিক “পদ্মশ্রী” সন্মান পাওয়া অভিনেত্রী কঙ্গনা রানাউত, সেই সেমিনারে বক্তব্য পেশ করেছেন “ভারতবর্ষ ২০১৪ সালে আসল স্বাধীনতা লাভ করে, কারণ মোদী সরকার সেই সময়ে থেকে দেশ শাসনের ক্ষমতায় আসে ” এই বক্তব্যে ক্ষোভের মুখে পরে কঙ্গনা রানাউত । তাকে অত্যন্ত ভাবে কটাক্ষ করে মহারাষ্ট্রের সংখ্যালঘু উন্নয়ণ মন্ত্রী ” নবাব মালিক” বলেন – “কঙ্গনা রানাউত স্বাধীনতা সংগ্রামীদের অপমান করেছেন। কঙ্গনার পদ্মশ্রী ফিরিয়ে নিয়ে, তাঁকে গ্রেফতার করা হোক।”

তিনি বলেন- ” আমাদের দেশের স্বাধীনতা সংগ্রামীদের রক্তকে সে অপমান করেছে ,শুধু তাই নয় অপমান করেছে ভগৎ সিং , নেতাজি সুভাষ চন্দ্র বোস , মহাত্মা গান্ধীর মতন মহান ব্যক্তি বর্গদের।” তার এই বক্তব্যে সব নেটিজেনরাই কটু কথা বলতে বাকি রাখছে না কঙ্গনা রানাউত কে। শুক্রবার এক সাংবাদিক সম্মেলনে হাজির হন এনসিপি নেতা নবাব মালিক । “ভারতের স্বাধীনতা নিয়ে এই ধরনের মন্তব্যের আগে কঙ্গনা ‘ভাঙ’-এর নেশা করেছেন”- বলেও কটাক্ষ করেন নবাব মালিক।

সম্প্রতি এক সংবাদমাধ্যমের অনুষ্ঠানে হাজির হন জাতীয় পুরষ্কারপ্রাপ্ত অভিনেত্রী কঙ্গনা রানাউত। সেখানে তিনি বলেন, ১৯৪৭ সালে ভারত যে স্বাধানতা অর্জন করেছিল, তা আদতে ”ভিক্ষার” সমান। ‘ভারত প্রকৃত স্বাধীনতা পেয়েছে ২০১৪ সালের পর।’ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর আমলেই ভারত প্রকৃত স্বাধীনতা অর্জন করে বলে দাবি করেন সদ্য পদ্মশ্রীপ্রাপ্ত বলিউড অভিনেত্রী।

এই মন্তব্য নিয়ে গোটা দেশে ছড়িয়ে পড়েছে বিতর্ক এবং ক্ষোভ। তবে মন্তব্যকারিনীর এই কথা বলার কারণ যে পাবলিসিটি স্ট্যান্ট তা বুঝতে অসুবিধা নেই সিনেমা প্রেমীদের।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: