Big Story

এক ধাক্কায় একদিনে করোনা বাড়ল প্রায় তিন শতাংশ

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৭৮২ জন

বনিতা রায় : মারণ রোগের থাবায় গত ২৪ ঘন্টায় রাজ্যে সংক্রামন ফের বাড়ল। রবিবার যা ২.১৩ শতাংশ ছিল তা সোমবার এক ধাক্কায় বেড়ে প্রায় তিন শতাংশের কাছাকাছি হয়েছে।এদিনে স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত একদিনে সংক্রামন বেড়ে দাঁড়িয়েছে ২.৮৮ শতাংশে। গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ৭৮২ জন। মৃত্যু হয়েছে ৫ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ৭৯২ জন। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা পরীক্ষা করা হয়েছে ২৭ হাজার ১১৫টি। সুস্থতার হার ৯৮.২৯ শতাংশ। সক্রিয় রোগীর সংখ্যা ৮ হাজার ৪৭ জনকে। টিকা দেওয়া হয়েছে ৯৮হাজার ৬৩২ জনের।

গত ২৪ ঘন্টায় আলিপুরদুয়ারের আক্রান্ত হয়েছে ৪ জন। ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪ জন। হাওড়ায় গতকাল আক্রান্ত সংখ্যা ছিল ৬৩ জন গত ২৪ ঘণ্টায় তা বেড়ে দাঁড়িয়েছে ৬৫ জনে। সুস্থ হয়েছে ৬১ জন। এছাড়াও গত ২৪ ঘন্টায় হুগলিতে আক্রান্ত হয়েছে ৬৭ জন, উত্তর ২৪ পরগনায় আক্রান্ত হয়েছে ১২৩ জন, দক্ষিণ ২৪ পরগনায় আক্রান্ত হয়েছে ৭৭ জন।

অন্যদিকে কলকাতায় গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। গতকাল আক্রান্ত হয়েছে ২৩৮ জন। গত ২৪ ঘণ্টায় আক্রান্ত হয়েছে ২১৬ জন। যা গতকালকের তুলনায় কিছুটা কম। শেষ ২৪ ঘণ্টায় সুস্থ ২১২ জন। সংক্রমণ রুখতে কঠোর হচ্ছে প্রশাসন।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: