Sports Opinion

কড়া নজরদারি পেরিয়ে চেন্নাই সুপার কিংসের তাঁবুতে প্রবেশ করেই ফেললো করোনা

দুবাইতে সিএসকে-র দলের কয়েকজন সদস্যের করোনা সংক্রমণ ধরা পড়ল, সর্বভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্টে এমনই দাবি করা হয়েছে।

পল্লবী কুন্ডু : যে ভয়টা ছিল সেটা যে যেকোনো মুহূর্তেই বাস্তবায়িত হতে পারে তা জানতো সকলেই। আর সেই আশংকাই সত্যি হলো। আইপিএল শুরুর আগেই করোনা হানা চেন্নাই সুপার কিংসের তাঁবুতে। দুবাইতে সিএসকে-র দলের কয়েকজন সদস্যের করোনা সংক্রমণ ধরা পড়ল। সর্বভারতীয় সংবাদমাধ্যম দ্য টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্টে এমনই দাবি করা হয়েছে।এর ফলে আরও অন্তত অতিরিক্ত এক সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হবে গোটা চেন্নাই দলকে।

আইপিএল শুরুর আগে বড়সড় ধাক্কা খেল চেন্নাই সুপার কিংগস। তবে দলের কোন কোন খেলোয়াড় এবং সাপোর্ট স্টাফ করোনায় আক্রান্ত হয়েছেন, তা এখনও জানা সম্ভব হয়নি। সূ্ত্রের খবর, দলের কয়েকজন নেট বোলার এবং সাপোর্ট স্টাফদের রিপোর্ট পজিটিভ এসেছে। দলের মধ্যে সংক্রমণ ধরা পড়ায় শুক্রবারই গোটা দলের চতুর্থ বার করোনা পরীক্ষা করা হয়েছে।

গত ২১ অগাস্ট দুবাই পৌঁছয় এম এস ধোনির দল।নিয়ম অনুযায়ী দুবাইতে পৌঁছে ৬ দিন কোয়ারেন্টাইনে ছিল গোটা দল। কোয়ারেন্টাইন পর্ব কাটিয়ে মাঠে অনুশীলন শুরুর আগেই ফের ধাক্কা খেল গোটা দল।অনুশীলন শুরুর আগে প্রতিটি দলেরই তিন বার করোনা পরীক্ষা বাধ্যতামূলক করেছিল বিসিসিআই। সিএসকে-এর একটি সূত্র উদ্ধৃত করে অবশ্য দাবি করা হয়েছে, দুবাইতে পৌঁছনোর পর দলের পক্ষ থেকে সবরকম ব্যবস্থা নেওয়া হয়েছিল। যে কোনও দলের ক্ষেত্রেই এমনটা হতে পারত বলে মনে করছে সিএসকে কর্তৃপক্ষ। পাশাপাশি গোটা ভারতবাসী অধীর অপেক্ষায় রয়েছে ২০২০ আইপিএল নিয়ে যা আগামী ১৯ সেপ্টেম্বর থেকে আইপিএল শুরু হওয়ার কথা।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: