Sports Opinion

দুর্দান্ত ফর্মে প্রত্যাবর্তন চেন্নাই সুপার কিংস-এর, নজর কাড়লো ওয়াটসন এবং ডুপ্লেসি

শেষ পর্যন্ত শেন ওয়াটসন ৫৩ বলে ৮৩ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন।

পল্লবী কুন্ডু : দীর্ঘ প্রতীক্ষার পর আবারো নিজের ফর্মে ফিরে এলো চেন্নাই সুপার কিংস। আর শুধু ফিরে আসা নয়, চূড়ান্ত জয়ের সাথে আবারো নাম উজ্জল করলো চেন্নাই সুপার কিংস।ওয়াটসন এবং ডুপ্লেসির নজরকাড়া ব্যাটিংএ ১৩ উইকেটে কিংস ইলেভেন পাঞ্জাবকে হারাতে সক্ষম হয়েছে সিএসকে। একে তো বয়সজনিত কারণে অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ব্যাট হাতে ব্যর্থ হওয়া এবং একের পর এক ম্যাচ হারার ফলে চেন্নাই সুপার কিংস ভক্তদের মনে বিষাদের সুর বাজছিল। কিন্তু এবার সেই ঋণ সুদে আসলে ফেরত দিলো ক্যাপ্টেন কুল।

রবিবাসরীয় ম্যাচে দলের জয়ে বেশ খুশি সিএসকে অনুরাগীরা।এদিন শেষ পর্যন্ত শেন ওয়াটসন ৫৩ বলে ৮৩ রানের ইনিংস খেলে অপরাজিত থাকেন। অন্যদিকে ডুপ্লেসি ৫৩ বলে ৮৭ রানে নট আউট থেকে দলকে জয় এনে দেন। ১৪ বল বাকি থাকতেই লক্ষ্যে পৌঁছে যায় চেন্নাই।ম্যাচের সেরাও হন শেন ওয়াটসন।প্রথমে ব্যাট করে চেন্নাইয়ের সামনে ১৭৯ রানের টার্গেট রেখেছিল কিংগস ইলেভেন পঞ্জাব।কিন্তু সেই রান কোনো অতিরিক্ত চাপ ছাড়াই দলকে এনে দিলো দুই তারকা খেলোয়াড়।

এই ম্যাচের পর ২ পয়েন্ট পেয়ে ৬ নম্বরে উঠে এল চেন্নাই। ৫ ম্যাচ থেকে ৪ পয়েন্ট পেয়েছে তারা। অন্যদিকে পয়েন্ট টেবিলে সবার শেষে থেকে গেল পঞ্জাব।অন্যদিকে আজকের খেলাও কোনো দিক থেকে কম যায়না। একদিকে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর আর ঠিক তার বিপরীতে দিল্লী ক্যাপিটালস। আরো এক নজরকাড়া ম্যাচের সম্মুখীন হতে চলেছে ক্রিকেট প্রেমীরা।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: