Sports Opinion

গতকালের দুর্দান্ত পারফরমেন্সে জনপ্রিয়তার শীর্ষে, ঋদ্ধিমান

ঋদ্ধির অসাধারণ ইনিংসের পর শাস্ত্রী টুইট করে বলেন, 'অসাধারণ পারফরম্যান্স! বিশ্বের সেরা উইকেটকিপারকে অভিনন্দন'।

পল্লবী কুন্ডু : দেখতে দেখতে চলতি মরশুমের শেষের দিকে এসে হাজির ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ। একের পর এক দুর্দান্ত ম্যাচের সাক্ষী থেকেছে এবারের সিজন। আর এবার সেই তালিকাতেই নাম লেখালো গতকালের হায়দ্রাবাদ বনাম দিল্লি-এর বিধ্বংসী ম্যাচ। দিল্লির বিরুদ্ধে অসাধারণ ইনিংসের জন্য এ বার ভারতের হেড কোচের প্রশংসা পেলেন ঋদ্ধিমান সাহা। টুইট করে ‘বিশ্বের সেরা উইকেটকিপার’কে অভিনন্দন জানিয়েছেন রবি শাস্ত্রী।

ঋদ্ধির অসাধারণ ইনিংসের পর শাস্ত্রী টুইট করে বলেন, ‘অসাধারণ পারফরম্যান্স! বিশ্বের সেরা উইকেটকিপারকে অভিনন্দন’। আইপিএলে ঋদ্ধির তৃতীয় সর্বোচ্চ রানে ভর করে সানরাইজার্স ২১৯ রানের বিশাল স্কোর করে। ব্যাট করতে নেমে রশিদ খানের গুগলিতে নাজেহাল হয়ে মাত্র ১৩১ রানেই ধসে পরে দিল্লি। অন্যদিকে, ৪ ওভারে ৭ রানে ৩ উইকেট নেন আফগান লেগস্পিনার। আর এই ম্যাচের সাথেই প্লে অফের দৌড়ে এখনো বহাল রইলো হায়দ্রাবাদ।

চলতি আইপিএলে মাত্র দ্বিতীয় ম্যাচ খেললেন ঋদ্ধিমান। প্রথম ম্যাচে নাইট রাইডার্সের বিরুদ্ধে ৩০ রান করেন তিনি। সে ম্যাচ অবশ্য হেরে যায় হায়দ্রাবাদ। মঙ্গলবারের ম্যাচের সেরা হয়ে ঋদ্ধি বলেন, ‘দ্বিতীয় বার সুযোগ পেয়ে আমি স্রেফ তা কাজে লাগাতে চেয়েছিলাম। পাওয়ার প্লে-টা কাজে লাগাতে চেয়েছিলাম’। জনি বেয়ারস্টোর-এর অনুপস্থিতিতে মঙ্গলবার সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে দিল্লির বিরুদ্ধে ওপেন করতে নামেন ঋদ্ধিমান। মূলত তাঁর ৪৫ বলে ৮৭ রানের বিধ্বংসী ইনিংসে বিশাল স্কোর খাড়া করে হায়দরাবাদ। ডেভিড ওয়ার্নারের সঙ্গে প্রথম উইকেটে ৯.৪ ওভারে ১০৭ রানের পার্টনারশিপে গড়েন তিনি। ঋদ্ধির ইনিংসে ছিল এক ডজন বাউন্ডারি এবং ২টি ওভার বাউন্ডারি।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: