Sports Opinion

সম্পূর্ণ সুরক্ষা মেনে, নিজেদের সুস্থ রেখে আবারো ফিরছে, ‘করবো লড়বো জিতবো রে, করবো লড়বো রে… জিতবো রে…’

ইতিমধ্যেই মুম্বইয়ে ঢুকে পড়েছেন কেকেআরের ভারতীয় ক্রিকেটাররা, ১৫-১৬ জনের দল। জানা যাচ্ছে, আন্ধেরির এক হোটেলে ভারতীয় নাইট ক্রিকেটারদের আপাতত রাখা হয়েছে।

পল্লবী কুন্ডু : খেলা হবে কিন্তু তার আগে সকলকেই মেনে চলতে হবে কড়া নির্দেশ। ইতিমধ্যেই মুম্বইয়ে ঢুকে পড়েছেন কেকেআরের ভারতীয় ক্রিকেটাররা। ১৫-১৬ জনের দল।জানা যাচ্ছে, আন্ধেরির এক হোটেলে ভারতীয় নাইট ক্রিকেটারদের আপাতত রাখা হয়েছে। কিন্তু এমনই অবস্থা একে ওপরের সাথে গেম প্লানিং তো দূরের কথা দেখা টুকু করতে পারছেন না। এক কথায় সম্পূর্ণ আইসোলেশনে পাঠিয়ে দেওয়া হয়েছে কার্তিকদের।

জানা গেছে, মুম্বই আসার আগে একপ্রস্থ করোনা পরীক্ষা হয়েছে কার্তিকদের। মুম্বইয়ে এসে ফের হয়েছে। যতক্ষণ সেই রিপোর্ট নেগেটিভ না আসছে, কেকেআরের কোনও ক্রিকেটারই নাকি সতীর্থদের সঙ্গে দেখা করতে পারবেন না। এদিকে নাইট কোচ ব্রেন্ডন ম্যাকালাম আবার এ সবের মধ্যেই অধিনায়কের প্রশংসায় পঞ্চমুখ। কেকেআর ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাত্‍কারে ম্যাকালাম বলেছেন, ‘কার্তিকের সঙ্গে আমার চরিত্রগত মিল নেই। কিন্তু তাতে কী? আমাদের ভাবনাচিন্তাগুলো মেলে। ক্রিকেটের প্রতি আমাদের আবেগও একই রকম। ওর সঙ্গে এবার কাজ করতে মুখিয়ে আছি।’

পাশাপাশি তিনি আরো বলেছেন যে, ‘কার্তিককে বুঝতে গেলে ওকে বিভিন্ন ভাগে ভাঙতে হবে। প্রথমত, ওর কিপিং। ভারতের অন্যতম সেরা কিপারদের মধ্যে কার্তিক একজন। দ্বিতীয়ত, ওর ব্যাটিং। যে কোনও পজিশনে খেলতে পারে ডিকে। ওর হয়তো তারকাসুলভ ব্যাপারস্যাপার নেই। কিন্তু সেটাই ডিকের চরিত্র। তবে এটা মাথায় রাখবেন, কেকেআরে ও কিন্তু মহাতারকা। বেশ কয়েক বছর ধরে টিমটাকে সামলাচ্ছে। কিছু সাফল্যও পেয়েছে। টিমটা হয়তো দারুণ কিছু করেনি এখনও ডিকের নেতৃত্বে। কিন্তু ও যে রকম অধিনায়ক, খুব তাড়াতাড়িই করবে।’‌

এসব কথা শুনে কোথাও আপনার মনের মধ্যে একবার হলেও সেই কথা আসছেই ‘করবো লড়বো জিতবো রে, করবো লড়বো রে… জিতবো রে…’ কি তাই তো ?

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: