Sports Opinion

শুরুর আগেই শেষ হয়ে গেলো পেসার আলি খান-এর যাত্রা

চোটের জন্য এ বারের আইপিএলে আর নামতেই পারবেন না কলকাতা নাইট রাইডার্সের পেসার আলি খান।

পল্লবী কুন্ডু : হয়তো কলকাতা-কে অনেকটাই সাহায্য করতে পারতেন আলি। কিন্তু ভাগ্যের ফেরে ২০২০তে তিনি আর যোগ দিতেন পারলেন না দলের সঙ্গে।টুর্নামেন্ট শুরুর আগেই কাঁধে চোট পেয়েছিলেন হ্যারি গার্নি। তাঁর বিকল্প হিসেবে কেকেআর প্রাথমিক ভাবে মুস্তাফিজুর রহমানের কথা ভেবেছিল। কিন্তু জাতীয় দলের সফর থেকেই বাংলাদেশ ক্রিকেট বোর্ড মুস্তাফিজুরকে ছাড়েনি। নেওয়া হয় আলি খানকে।

চোটের জন্য এ বারের আইপিএলে আর নামতেই পারবেন না কলকাতা নাইট রাইডার্সের পেসার আলি খান। এখনও পর্যন্ত চারটি ম্যাচ খেলেছে কলকাতা কিন্তু একটি ম্যাচেও দেখা যায়নি তাঁকে। মাঠে নামার আগেই চোট শেষ করে দিল তাঁর আইপিএল অভিযান।কিন্তু চোটের জন্য একটা ম্যাচও তিনি পেলেন না। শুরুর আগেই টুর্নামেন্ট শেষ হয়ে গেল তাঁর যাত্রা।

তবে এই খেলোয়াড়ের চোট সম্পর্কে বিশেষ কিছু জানা যায়নি। আইপিএলের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, হ্যারি গার্নির জায়গায় আলি খানকে দলে নিয়েছিল কলকাতা। চোটের কবলে পড়ায় টুর্নামেন্টে আর খেলতে দেখা যাবে না তাঁকে। এ দিকে কেকেআর-এর তরফে ভেঙ্কি মাইসোর জানিয়েছেন, আলি খানের চোটে তাঁরা হতাশ। আলি খানের পাশে রয়েছে ফ্র্যাঞ্চাইজি। তাঁকে থেকে যেতে বলা হচ্ছে।

অন্যদিকে আজকের এক রুদ্ধশ্বাস ম্যাচের অপেক্ষায় সকলে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: