Sports Opinion

আজ হয়তো পাঞ্জাবের পক্ষই নেবে আবুধবির শেখ জায়েদ স্টেডিয়াম

নাইট শিবির দুরন্ত হাফ-সেঞ্চুরিতে কিংস ইলেভেন পঞ্জাবের সামনে দাঁড় করালেন ১৬৫ রান।

পল্লবী কুন্ডু : অবশেষে নিজের ভেতরের সত্তা-য় ফিরলেন নাইট অধিনায়ক। তাঁর দুরন্ত হাফ-সেঞ্চুরিতে কিংস ইলেভেন পঞ্জাবের সামনে দাঁড় করালেন ১৬৫ রান। তাঁকে সমান তালে সঙ্গ দেন শুভমন গিল। তিনিও হাফ-সেঞ্চুরি করেন। ক্যাপ্টেন দীনেশ কার্তিকে সঙ্গে ওপেনার গিলের চতুর্থ উইকেটে ৮২ রানের পার্টনারশিপে কিংস ইলেভেনের বিরুদ্ধে লড়াইয়ের মতো রান করতে সক্ষম হয় কেকেআর।

তবে অধিনায়কের পারফরমেন্স নিয়ে নানান তর্ক-বিতর্ক চলছিল। দিল্লির বিরুদ্ধে ম্যাচ হারার পরেই তাকে অধিনায়কের পদ থেকে সরানোর দাবি নিয়ে ঝড়-ও উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। প্রথম পাঁচটি ম্যাচে কেকেআর তিনটিতে জিতলেও অধিনায়কের ব্যাটে রান ছিল না।কিন্তু এবার আবুধবির শেখ জায়েদ স্টেডিয়ামে নাইট অধিনায়ক ব্যাট হাতে সব সমালোচনার জবাব দিলেন। টস জিতে এদিন কেকেআর প্রথমে ব্যাট করলেও শুরুটা ভালো হয়নি। এবার তাদের বোলিং এবং ফিল্ডিং এর ওপরেই নির্ভর করে আছে যে ম্যাচের শেষ হাসিটা হাসবে করা ?

অন্যদিকে, পাঞ্জাবের জন্যেও আজকের ম্যাচ অত্যন্ত গুরুত্ব পূর্ণ। এই মুহূর্তে পয়েন্ট টেবিলে একদম নিচে এসে দাঁড়িয়েছে পাঞ্জাব। ৬ টা ম্যাচের মধ্যে মাত্র ১ তা ম্যাচ জিতেছে পাঞ্জাব। আর তাই আজ শুরু থেকেই শক্ত হলে হাল ধরেছে পাঞ্জাব শিবির।এই মুহূর্তে ১১ ওভার ২ বলে তারা ৮৮ রান তুলে নিয়েছেন একটিও উইকেট না হারিয়ে। কোনো এক জায়গা থেকে আজকের দিনটা হয়তো পাঞ্জাবের পক্ষেই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: