Sports Opinion

গতকাল ফাইনালের পরেই শুরু ২১-এর পরিকল্পনা, আসছে নতুন চমক

২০২০-র আইপিএল শেষ হওয়ার সাথে সাথেই আবারো পরিকল্পনা শুরু ২০২১ নিয়ে

পল্লবী কুন্ডু : ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (IPL) দুর্দান্ত একটা মরশুমের সাক্ষী থাকলো দুবাই। গতকাল হয়ে গেলো ২০২০ আইপিএল ফাইনাল। মুম্বই ইন্ডিয়ন্স (Mumbai Indians) হারায় দিল্লি ক্যাপিটাল্সকে। ৫ উইকেটে ম্যাচ জেতেন রোহিত শর্মারা। পাশাপাশি ৫ বার ট্রফি জিতে ইতিহাস গড়ে মুম্বই। ১৫৭ রান ছিল এদিন মুম্বইয়ের জয়ের টার্গেট। ম্যাচের ৮ বল বাকি থাকতেই ম্যাচ পকেটে পুরে নেয় তারা। এবারের আইপিএলে দারুণ পারফরম্যান্স কুইন্টন ডিকক , সূর্যকুমার যাদব ও ইশান কিষানের আর অবশ্যই সাথে আছে অধিনায়কও। দিল্লিকে হারিয়ে আবারো জয়ী মুম্বাই ইন্ডিয়ান্স।

২০২০-র আইপিএল শেষ হওয়ার সাথে সাথেই আবারো পরিকল্পনা শুরু ২১ নিয়ে। বিসিসিআই (BCCI) পরের মরশুমের জন্য ইতিমধ্যেই প্রস্তুতি শুরু করে দিয়েছে। সর্বভারতীয় একটি সংবাদমাধ্যম-এর দ্বারা জানা যাচ্ছে, আগামী আইপিএলের আগে পুর্নাঙ্গ নিলাম হওয়ার সম্ভবনা খুব বেশি এবং তা নিয়েই ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে তথ্য প্রযুক্তি।

রিপোর্ট অনুযায়ি বিসিসিআই আধিকারিকরা ফ্রাঞ্চাইজিদের সঙ্গে কথা চালাচ্ছে। বিসিসিআইয়ের উচ্চপদস্থ সূত্রের খবর বড় করে নিলাম হবে। আরও একটা বড় খবর যে, আগত মরশুমে নবম দল হিসেবে আরও একটি দল ঢুকবে সামনের বছর। অতিমারির জেরে যে আর্থিক ক্ষতি হয়েছে তা পোষাতেই বিসিসিআইয়ের এই সিদ্ধান্ত নিচ্ছে বলেই জানা যাচ্ছে। পরিস্থিতি অনুযায়ী আহমেদাবাদ থেকে এক কর্পোরেট জায়ন্টরা এবার দল খেলাবে আইপিএলে। সৌরভ গঙ্গোপাধ্যায় জানিয়েছেন আইপিএল ২০২১ নিয়ে নির্ধারিত সময় সব খবর জানিয়ে দেবে বোর্ড। অর্থাৎ ধৈর্য রাখতেই হবে, সঠিক সময়েই জানা যাবে ২০২১ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের নয়া চমক।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: