Sports Opinion

নিরামিষ দুপুরকে বাদশাহী খানার আমেজ এনে দিলো ‘মুম্বাই বনাম দিল্লি’

১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ইতিমধ্যেই প্লে-অফে চলে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। অন্য দিকে, ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে দিল্লি ক্যাপিটালস।

পল্লবী কুন্ডু : প্লে অফের আগে হাড্ডা-হাড্ডি লড়াইতে সম্মুখীন দুই দল মুম্বাই বনাম দিল্লি। শনিবারের নিরামিষ দুপুরে বেশ বাদশাহী খানার আমেজ এনে দিচ্ছে আজকের এই ম্যাচ। ১২ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে ইতিমধ্যেই প্লে-অফে চলে গিয়েছে মুম্বই ইন্ডিয়ান্স। অন্য দিকে, ১২ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে তিন নম্বরে রয়েছে দিল্লি ক্যাপিটালস, আর তাই আজকের এই খেলা মুম্বাইয়ের থেকে দিল্লির কাছে অত্যন্ত জরুরি।

তবে খেলা শুরুর আগেই মুম্বাইয়ের কাছে টসে হারলো দিল্লি। টস জিতলেন মুম্বই অধিনায়ক কেইরন পোলার্ড। দিল্লিকে প্রথমে ব্যাট করতে পাঠান তিনি। শনিবার দিল্লি জিতলেই প্লে-অফ নিশ্চিত হয়ে যাবে। কিন্তু হেরে গেলেই জটিল হবে প্লে অফে যাওয়ার অঙ্ক। মুম্বই-এ খেলছেন না অধিনায়ক আর আজ দল বিশ্রাম দিয়েছে হার্দিক পাণ্ড্যকে। প্যাটিনসনের বলে নেথান কুল্টার নাইল দলে এসেছেন। অন্য দিকে দিল্লির প্রথম একাদশে জায়গা পেয়েছেন প্রবীণ দুবে, পৃথ্বী শ ও হর্ষল পটেল।

দিল্লির পেসার কাগিসো রাবাডা দারুণ ফর্মে থাকলেও সানরাইজ়ার্স হায়দরাবাদের বিরুদ্ধে শেষ ম্যাচে উইকেট পাননি তিনি। এদিকে মুম্বইয়ের পেস অত্যন্ত কঠিন আর ঠিক সেই কারণে ম্যাচের শুরু থেকেই চাপে রয়েছে দিল্লি ক্যাপিটালস। আর এই মুহূর্তে স্কোর বোর্ড যা বলছে তাতে, ২ উইকেট খুইয়ে ৮ ওভারের শেষে রান ৪০।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: