Sports Opinion

নজিরবিহীন দুই দল, দুর্ধর্ষ একটি ম্যাচ : আজ সন্ধে ৭.৩০ মিনিটে

মুম্বাই বনাম ব্যাঙ্গালোর-এর সেই বিধ্বংসী ম্যাচ দেখতে মুখিয়ে ক্রিকেট প্রেমীরা

পল্লবী কুন্ডু : আজ-ই হতে চলেছে প্রথম ফয়সালা, আজ-ই ঠিক হতে চলেছে প্রথম প্লে অফ টিম। টান-টান উত্তেজনা, দুই দলের কাছেই সমান সুযোগ। কি দেবে শ্রেঠত্বের পরিচয় ? মুম্বাই বনাম ব্যাঙ্গালোর-এর সেই বিধ্বংসী ম্যাচ দেখতে মুখিয়ে ক্রিকেট প্রেমীরা। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(IPL) ১৩ তম আসরে আজ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর এবং মুম্বই ইন্ডিয়ান্সের মধ্যে প্রতিযোগিতা হবে।

মুম্বই এবং আরসিবি উভয় দলরই আজ প্লে অফে পৌঁছানোর সুযোগ রয়েছে। দুটি দলেরই ১১-১১ ম্যাচে ১৪-১৪ পয়েন্ট রয়েছে। ভাল রান রেটের কারণে মুম্বই প্রথম স্থানে রয়েছে, এবং ব্যাঙ্গালোর দ্বিতীয় স্থানে রয়েছে। আজ যে দলটি জিতেবে তারা এই মরশুমে প্লে অফে পৌঁছাবে। তবে মুম্বাই ইন্ডিয়ান্স-এর অধিনায়ক এই মুহূর্তে খেলার বাইরে।হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে শেষ দুই ম্যাচে রোহিত শর্মা দলের অংশ ছিলেন না। সম্ভবত, আরসিবির বিপক্ষে ম্যাচে রোহিত শর্মার খেলার সম্ভাবনাও কম।

অন্যদিকে, চেন্নাই সুপার কিংসের কাছে শেষ ম্যাচে পরাজয়ের মুখোমুখি হয়েছে আরসিবি। সিএসকে-এর বিপক্ষে ম্যাচে এই মরশুমে প্রথমবারের মতো আরসিবিকে নিজের ছন্দে দেখা যায়নি।অধিনায়ক বিরাট কোহলি অবশ্য মুম্বই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচে দল থেকে জোর প্রত্যাবর্তন করবেন বলে আশা করা হচ্ছে। সব মিলিয়ে দুটি বড়ো দল এবং একটি নজিরবিহীন ম্যাচ অপেক্ষা করছে আপনাদের সকলের জন্য।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: