Sports Opinion

রবিবারের সন্ধে-তে ঝড় উঠতে চলেছে শেখ জায়েদ-এ, মুখোমুখি হায়দ্রাবাদ বনাম দিল্লি

ফাইনালের আগে আজই শেষ ম্যাচ হতে চলেছে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে ঠিক সন্ধে ৭ টা ৩০ মিনিটে

পল্লবী কুন্ডু : এবারের দুর্ধর্ষ মরশুম। এতো বাধা-বিপত্তি কাটিয়েও যে ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (IPL 2020) এতো চমকপ্রদ হওয়ার ছিল তা কল্পনা করেননি কেউই। শুধু একটাই আফসোস রয়ে গেলো, আর তা হলো এই সমস্ত কিছু ক্রিকেট প্রেমীরা সামনাসামনি উপভোগ করতে পারলেন না।আর এই মুহূর্তে লীগের সেরা তিনটি দল এসে দাঁড়িয়েছে একেবারে শেষে। ফাইনালের আগে আজই শেষ ম্যাচ হতে চলেছে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে। আর মুখোমুখি হতে চলেছে সানরাইজার্স হায়দ্রাবাদ (Sunrisers Hyderabad) বনাম দিল্লি কাপিটালস (Delhi Capitals)।

একবার যদি আজকের যুদ্ধের যোদ্ধাদেড় দিকে দেখা হয় তবে দিল্লির প্রথম একাদশে আছে – শিখর ধাওয়ান, অজিঙ্কে রাহানে, শ্রেয়স আইয়ার, ঋষভ পন্থ, মার্কাস স্টোইনিস, শিমরন হেটমায়ার, অক্সার প্যাটেল, হর্ষাল প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাডা, অ্যানরিচ নর্টজে।আর ঠিক তার বিপরীতে হায়দ্রাবাদের তরফ থেকে যে যোদ্ধারা আজ লড়বেন তারা হলেন – ডেভিড ওয়ার্নার, শ্রীবত্‍স গোস্বামী/ঋদ্ধিমন সাহা, মনীষ পান্ডে, কেন উইলিয়ামসন, প্রিয়ম গর্গ, জেসন হোল্ডার, আবদুল সামাদ, রশিদ খান, শাবাজ নাদিম, টি নটরাজন, সন্দীপ শর্মা।

পাশাপাশি যদি একটু পরিসংখ্যান-এর দিকে নজর দেওয়া যায় তবে দু’টি দল এখনো পর্যন্ত আইপিএলে ১৭ বার একে অপরের মুখোমুখি হয়েছে।তার মধ্যে হায়দ্রাবাদ জিতেছে ১১ বার এবং দিল্লি ৬ বার। কাজেই আজ-ও কিন্তু দিল্লির ওপরেই চাপ খানিক বেশি। গত ম্যাচে হায়দ্রাবাদের বিরুদ্ধেই চলতি মরশুমের যাত্রা শেষ হয় রয়েল চ্যালেঞ্জর ব্যাঙ্গালোরের। আর আজ সেই দলেরই মুখোমুখি হতে চলেছে দিল্লি ক্যাপিটালস। লড়াই কিন্তু খুব সহজ হওয়ার নয়। তবে এ সবের-ই উত্তর মিলবে ঠিক সন্ধ্যে ৭.৩০ টায়।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: