Sports Opinion

রায়নার এরূপ আচমকা নাম প্রত্যাহার অবাক করেছে দলের সতীর্থদেরও

তবে সিএসকে শিবিরে যেভাবে ক্রমশ কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ছে তা বেশ বিচলিত করে তাকে, সেই কারণেই এমন সিদ্ধান্ত নেন রায়না।

পল্লবী কুন্ডু : ২০২০ আইপিএল-এ একের পর এক বাধা সামনে এসে পড়ছে। তবে শেষপর্যন্ত খেলা হবে এমনটা নিশ্চিত হয় এবং পরবর্তী সময়তে তার সময়ও ঠিক করা হয়। কিন্তু এবার গুরুতর সঙ্কটের মুখে পড়েছে আইপিএলের অন্যতম জয়ী দল চেন্নাই সুপার কিং। এই মুহূর্তে উদ্বেগ বেড়েছে দলের। বোর্ডের তরফে সরকারিভাবে জানানো হয়, সংযুক্ত আরব আমিরশাহিতে ১৯ জন কোভিড পজিটিভ ধরা পড়েছেন। এর মধ্যে দুজন ক্রিকেটারও রয়েছেন। ক্রিকেটারদের নাম জানানো না হলেও জানা গিয়েছে সবাই সিএসকের ট্যুর পার্টির।

এইখানেই শেষ নয়, শনিবার সকালেই সিএসকের সরকারি টুইটার হ্যান্ডলে জানানো হয়, ব্যক্তিগত কারণে দেশে ফিরে এসেছেন সুরেশ রায়না। হটাৎ করে কেন এরূপ নাম প্রত্যাহার করলেন রায়না ? সিএসকে সূত্রে জানা গিয়েছে, রায়নার কোভিড রিপোর্ট ঠিকঠাক। তবে সিএসকে শিবিরে যেভাবে ক্রমশ কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ছে তা বেশ বিচলিত করে তাকে। সেই কারণেই এমন সিদ্ধান্ত নেন তিনি।

দুবাইতে যাওয়ার আগে এক সাক্ষাত্‍কারে রায়না জানিয়েছিলেন, ‘লকডাউনে অধিকাংশ সময় ব্যস্ত ছিলাম। পরিবারের সঙ্গে অধিকাংশ সময় কাটিয়েছি। আমার ছেলের অনলাইন ক্লাসও চালু হয়েছে। পরিবার বিচ্ছিন্ন হয়ে যখন সময় কাটাব আইপিএল সেই সময়টাই আসল চ্যালেঞ্জ। গত পাঁচ মাস পরিবারের সঙ্গে কাটানো প্রতিটা সময় উপভোগ করেছি।’ রায়নার এমন আচমকা প্রত্যাহার বেশ কিছুটা অবাক করেছে সিএসকে সতীর্থদেরও। তবে রায়না আগে থেকেই নিজের সিদ্ধান্ত জানিয়েছিলেন কেবল ফ্র্যাঞ্চাইজি এবং ধোনিকে।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: