Sports Opinion

এক ঝলকে দেখে নিন ২০২০ মুম্বাই ইন্ডিয়ান্সের প্রথম এগারো

প্রথম এগারো জানতে উৎসুক হয়ে আছে অনুগামীরা, কোন দল কতটা শক্তিশালী সেটা সম্পূর্ণই নির্ভর করে এই প্রথম এগারোর ওপর।

পল্লবী কুন্ডু : হাতে গোনা আর মাত্র কিছুদিনের অপেক্ষা। শুরু হতে চলেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ ২০২০। আর এই পরিস্থিতিতে দল গুলির প্রথম এগারো জানতে উৎসুক হয়ে আছে অনুগামীরা। কোন দল কতটা শক্তিশালী সেটা সম্পূর্ণই নির্ভর করে এই প্রথম এগারোর ওপর। আর কথা যদি হয় মুম্বাই ইন্ডিয়ান্সের তাহলে সেই নাম জানতে রীতিমত নাওয়া-খাওয়া ভোলার জোগাড় হয় অনুগামীদের।এবার সেই নামের তালিকাই সামনে আসলো।

প্রথমেই দেখে নেওয়া যাক গোটা দলে কারা কারা রয়েছে। পুরো দলে রয়েছে অধিনায়ক রোহিত শর্মা, দিগ্বিজয় দেশমুখ, কুইন্টন ডি’কক, আদিত্য তারে, সৌরভ তিওয়ারি, জশপ্রীত বুমরাহ, ধবল কুলকর্ণী, জেমস প্যাটিনসন, নাথান কুল্টার-নাইল, ট্রেন্ট বোল্ট, জয়ন্ত যাদব, সূর্যকুমার যাদব, ক্রুণাল পাণ্ডিয়া, কাইরন পোলার্ড, রাহুল চাহার, ক্রিস লিন, হার্দিক পাণ্ডিয়া, সেরফান রাদারফোর্ড, আনমোলপ্রীত সিং, মহসিন খান, মিচেল ম্যাকক্লানাঘান, বলবন্ত রাই সিং, অনুকুল রায়, ঈশান কিষণ।

পাশাপাশি কোচিং স্টাফ হিসেবে আছেন, মহেলা জয়বর্ধনে (হেডকোচ), রবীন সিং(ব্যাটিং কোচ), শচীন তেণ্ডুলকর (ব্যাটিং মেন্টর), শেন বন্ড (বোলিং কোচ), জেমস পামেন্ট (ফিল্ডিং কোচ)।এবার আশা যাক সম্ভাব্য প্রথম একাদশে, আছেন কুইন্টন ডি কক, রোহিত শর্মা, সূর্যকুমার যাদব, ঈশান কিষণ, কাইরন পোলার্ড, হার্দিক পাণ্ডিয়া, ক্রুণাল পাণ্ডিয়া, নাথান কুল্টার নাইল/মিচেল ম্যাকক্লানাঘান, ট্রেন্ট বোল্ট, জশপ্রীত বুমরাহ, রাহুল চাহার।

নাম দেখলেই বোঝা যাচ্ছে যে ফের আবারো শিরোপাধারী একটা দল নামছে মাঠে। তবে আমিরশাহীর পিচে অভিজ্ঞ স্পিনারের অভাব ভোগাতে পারে মুম্বইকে। সেক্ষেত্রে রোহিতের তুরুপের তাস হবেন রাহুল চাহার এবং ক্রুণাল পাণ্ডিয়া। আর সাথে তো আছে হার্দিক পান্ডিয়ার মতো অল রাউন্ডার এবং রোহিত শর্মার মতো অধিনায়ক।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: