Sports Opinion

ফের ধাক্কা সিএসকে-এর শিবিরে,’ব্যক্তিগত কারণে’ সিএসকের জার্সিতে এবার তিনি খেলছেন না হরভজন সিং

হরভজন সিং বলে দিয়েছেন, 'আমি চাই আইপিএল হোক। তবে শুধু আমি নয় টুর্নামেন্টের সঙ্গে জড়িত সকলের নিরাপত্তা যখন সুনিশ্চিত হবে তখনই লিগ খেলা হোক।

পল্লবী কুন্ডু : ফের বড়ো ধাক্কা সিএসকে-এর শিবিরে। প্রথমে করোনা সংক্রমণ তারপর সুরেশ রায়না খেলা ছেড়ে বাড়ির উদ্দেশ্যে রওনা। আর এবার সেই একই পথে হাঁটতে চলেছেন বর্ষীয়ান স্পিনার হরভজন সিং। হরভজন সিং-এর এরূপ সিদ্ধান্তে ফের খানিকটা চাপ বেড়েছে চেন্নাই সুপার কিং-এর তাঁবুতে। জানা গিয়েছে ‘ব্যক্তিগত কারণে’ সিএসকের জার্সিতে এবার তিনি খেলছেন না। দলের সঙ্গে দুবাইয়ে যাননি তিনি। তাঁর আমিরশাহি যাত্রা নিয়ে বেশ কয়েকদিন ধরেই একটা ধোঁয়াশা ছিল।
তারপরেই এই সিদ্ধান্তের কথা জানিয়ে দেন হরভজন সিং।

তবে হটাৎ করে কেনই বা তার এমন সিদ্ধান্ত এই প্রশ্ন রাখলে যে বিষয়টি আন্দাজ করা যায় তা হলো নিরাপত্তা। হরভজন সিং বলে দিয়েছেন, ‘আমি চাই আইপিএল হোক। তবে শুধু আমি নয় টুর্নামেন্টের সঙ্গে জড়িত সকলের নিরাপত্তা যখন সুনিশ্চিত হবে তখনই লিগ খেলা হোক। একটি ক্রিকেট ম্যাচ চললে মাঠে ২০০-৩০০ লোক থাকবে। তাদের নিরাপত্তা সুনিশ্চিত করা প্রয়োজন। এর মধ্যে যদি সংক্রমণ ছড়ানোর ১ শতাংশ সুযোগও থাকে, তাহলে টুর্নামেন্ট আরো স্থগিত করে দেওয়া উচিত। আইপিএল আয়োজন করাটা কোনো বিষয় নয়, তবে মানুষের প্রাণ বাঁচানো সবথেকে গুরুত্বপূর্ণ।’

তবে সব কিছু মিলিয়ে বেশ খানিক চাপের মধ্যেই রয়েছে এই দল। একেই দুই ক্রিকেটার সহ শিবিরের মোট ১৩ জন করোনা আক্রান্ত হওয়ায়। তারপরেই আক্রান্তদের অতিরিক্ত সাত দিন কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে।তারপর সুরেশ রায়না এবং হরভজন সিং-এর মত দুই খেলোয়াড় যারা থাকছেন না এবার দলে। সিএসকে এদিন শুক্রবার থেকেই অনুশীলন শুরু করছে দুবাইয়ে।এবার নজরে শুধুমাত্র ক্যাপ্টেন কুল।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: