Sports Opinion

কেউ কমতি নয়, টক্করদার ম্যাচে সামিল রাজস্থান রয়্যালস, কিংস ইলেভেন পাঞ্জাব

রান তোলা তাদের পক্ষে যে খুব একটা কঠিন কাজ নয় তার প্রমান খেলার শুরু থেকেই দিয়েছিলো রাজস্থান শিবির।

পলবী কুন্ডু : শুরু হয়ে গেছে ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ। একের পর এক অনবদ্য ম্যাচ উপভোগ করছেন ক্রিকেট প্রেমীরা। আর সেই তালিকাতেই এবার শীর্ষে উঠে এলো গতকালের ম্যাচ।রাজস্থান রয়্যালস বনাম কিংস ইলেভেন পাঞ্জাব। গতকাল এই দুটো দলের পারফরমেন্স ছিল একেবারে এক সে বারকার এক।কিংস ইলেভেন পাঞ্জাব রাজস্থানের সামনে দাড় করিয়েছিলো ২২৩।রাজস্থান রয়্যালস এর লক্ষ্য ছিল ২২৪। তবে সেই রান তোলা তাদের পক্ষে যে খুব একটা কঠিন কাজ নয় তার প্রমান খেলার শুরু থেকেই দিয়েছিলো রাজস্থান শিবির।

রয়্যালস সফলভাবে রান তাড়া করে শেষপর্যন্ত জিতেও গেল সেই ম্যাচ। পাশাপাশি আইপিএলের ইতিহাসে সবচেয়ে বেশি রান তাড়া করে জয়ের নজিরও গড়ে ফেলল তাঁরা।তবে এসবের থেকেও ম্যাচে আলাদাভাবে নজর কেড়েছেন রাহুল টেওটিয়া। সঞ্জু স্যামসন দলের জয়ের ভিত গড়লেও মূল্যবান সময়ে ৩১ বলে ৫০ রান করে দলকে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছে দিলেন রাহুলই। এর মধ্যে আবার যুবরাজের এক ওভারে ছ’‌টি ছয় মারার স্মৃতিও উসকে দিলেন। ক্যারিবিয়ান তারকা শেলডন কটরেলকে নিজেদের ইনিংসের ১৮ তম ওভারে পাঁচটি ছয় মারেন রাহুল।

মাঝে একটি বলে কোনও রান আসেনি। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় অনেকেই যুবরাজের ইনিংসের প্রসঙ্গ টেনে আনেন। কেউ আবার মজার মিমও তৈরি করেন। এমনকী টুইট করেন খোদ যুবরাজও। রাহুলের ইনিংসের প্রশংসা করেছেন বীরেন্দ্র শেহওয়াগওপাশাপাশি ম্যাচ হারলেও অসাধারণ ইনিংস খেলেছে পাঞ্জাব। তাদের খেলায় প্রশংসায় পঞ্চমুখ শচীন তেণ্ডুলকর।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: