Sports Opinion

অস্ট্রেলিয়ার সামনে মুখ থুবড়ে পড়লো বিরাট বাহিনী, হতাশ সমর্থকেরা

দ্বিতীয়দিনের পর ভারতের এমন হাল কখনোই আশা করেননি ভারতীয় সমর্থকেরা

পল্লবী কুন্ডু : অজি খেলোয়াড়দের সামনে একেবারে মুখ থুবড়ে পড়লো ভারতীয় দল। গতকালের পর অত্যন্ত ভালো ফর্মে থাকা বিরাটদের এই হাল মেনে নিতে পারছেনা সমর্থকেরা। মাত্র ৩৬ রানেই শেষ হলো আজকের ইনিংস। একের পর এক ব্যাটসম্যান এলেন এবং উইকেট দিয়ে গেলেন অজি পেসারদের। প্যাট কামিন্স, জশ হ্যাজেলউডদের প্রতিটি বল যেন তীরের মত বিঁধলো ভারতীয় ব্যাটসম্যানদের বুকে।

ভারত আর অস্ট্রেলিয়া(India vs Australia)র মধ্যে অ্যাডিলেড ক্রিকেট স্টেডিয়ামে ৪ ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দক্ষতায় অস্ট্রেলিয়া ৮ উইকেটের ব্যবধানে জিতে নিয়েছে আর এই ম্যাচ জেতার সঙ্গেই অস্ট্রেলিয়া ৪ ম্যাচের টেস্ট সিরিজে ১-০ লীড করছে । তবে ভারতীয় দলের এই হারে সমর্থকরা যথেষ্ট ক্ষুব্ধ।

বিরাট কোহলিকে নেতৃত্ব থেকে তো অন্যদিকে রবি শাস্ত্রীকে কোচের পদ থেকে সরানোর দাবি তুলেছেন তারা। কোচ আর অধিনায়ক দুজনকে নিয়েই সোশ্যাল মিডিয়ায় জমিয়ে ঠাট্টা করা হচ্ছে। রোহিত শর্মাকে যেখানে ভারতীয় দলের নতুন অধিনায়ক করার দাবি উঠছে অন্যদিকে কোচ রবি শাস্ত্রীকে সরিয়ে রাহুল দ্রাবিড়কে ভারতীয় দলের নতুন কোচ করার দাবিও এই মুহূর্তে তুলছে ভারতীয় সমর্থকেরা।

অন্যদিকে, হাতে চোট পাওয়ায় বল করেননি শামি। মেলবোর্নে ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে চলা বক্সিং ডে টেস্টে তিনি যদি ছিটকে যান তবে আরও বড় বিপদে পড়বে ভারত। বিরাট দেশে ফিরে যাবেন। রোহিত শর্মার ফেরার কথা তৃতীয় টেস্টে। ইশান্ত শর্মার চোট সারেনি। এমন অবস্থায় ভারতীয় দলের ঘুরে দাঁড়ানো যে বেশ কঠিন হতে চলেছে তা ভারতীয় দল নিজেরাই বুঝতে পারছে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: