Sports Opinion

তবে কি এবার বদল আসতে চলেছে IPL-এর ওপেনিং টিমের !

রোহিত-ধোনির লড়াইয়ের জায়গায়, রোহিত বনাম কোহলি হওয়ার সম্ভাবনাই বেশি।

পল্লবী কুন্ডু : ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ নিয়ে আর অপেক্ষায় নারাজ ক্রিকেট প্রেমীরা। যত তাড়াতাড়ি সম্ভব আবার টিভির পর্দায় দেখতে চান নিজেদের পছন্দের দলকে তথা খেলোয়াড়কে। এমন পরিস্থিতিতে চলতি বছরের প্রথম ম্যাচ নিয়েও আগ্রহী সকলে।সাধারণত আগের বারের ফাইনালিস্টদের নিয়েই টুর্নামেন্টের প্রথম ম্যাচ আয়োজিত হয়। কিন্তু এবারে প্রথম ম্যাচে কি মুম্বাই এবং চেন্নাইকে মুখোমুখি দেখার সুযোগ মিলবে ? এই বিষয় নিয়ে জমেছে অনিশ্চিয়তার মেঘ। দলের দু’‌জন খেলোয়াড় এবং একাধিক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত। সহ-অধিনায়ক সুরেশ রায়নাও খেলছেন না। তাই সবে মিলিয়ে তৈরী হয়েছে এক বোরো-সরো সংশয়।

আর তাই রোহিত-ধোনির লড়াইয়ের জায়গায়, রোহিত বনাম কোহলি হওয়ার সম্ভাবনা বেশি। কারণ চেন্নাইয়ের জায়গায় প্রথম ম্যাচে আরসিবির বিরুদ্ধে নামতে হতে পারে গতবারের চ্যাম্পিয়ন মুম্বইকে। বোর্ডের এক আধিকারিক একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘‌’প্রথম ম্যাচে সবসময় টুর্নামেন্টের স্টার খেলোয়াড়দের লোকে দেখতে চায়। তবে ধোনি যদি মাঠে না নামতে পারেন তবে বিরাটের আরসিবি প্রথম ম্যাচ খেলবে।‌’‌’ তাই আগত আইপিএল-এ মুম্বইয়ে সঙ্গে প্রথম ম্যাচে খেলতে নামতে পারে কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

পাশাপাশি রায়নার হটাৎ করেই বাড়ি ফিরে যাওয়া নিয়ে একটা সংশয় এখনো রয়েই গেছে। আর এর ফলেই ভক্তবৃন্দদের মনে এখন একটাই চিন্তা ২০২০ আইপিএল-এর ফাইনালে তারা আবার চেন্নাই কে দেখতে পাবে তো ? নাকি এত ধাক্কা সইতে পারবেনা দল ? নাকি সব সমস্যাকে পেছনে ফেলে ফের সামনের সারিতেই থাকবেন ক্যাপ্টেন কুল ? হাজারো প্রশ্নের একটাই সমাধান ২০২০ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: