Sports Opinion

সকল জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশিত হল আইপিএল খেলার সময় সূচী

সব বিপত্তি কাটিয়ে শেষমেশ আমিরশাহিতেই শুরু হতে চলেছে এ বছরের আইপিএল খেলা

দেবশ্রী কয়াল : করোনার জেরে পূর্বেই আইপিএল খেলার উপর পড়েছে অনেক প্রভাব। ত্ব্বে সকল সমস্যা কাটিয়ে করোনা আবহেই আয়োজিত হয় আইপিএল খেলা। আগামী ১৯ শে সেপ্টেম্বর থেকেই শুরু হতে চলেছে খেলা। তবে এবারের খেলা কিন্তু দেশী নয়, এবারের খেলা হবে বিদেশের মাটিতে আমিরশাহিতে। হাতে মাত্র আর কয়েকদিন বাকি রয়েছে, আর তারই মধ্যে সকল জল্পনার অবসান ঘটিয়ে প্রকাশিত হয়ে গেল খেলার সময়সূচি।

আগামী ১৯ শে সেপ্টেম্বর উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হচ্ছে চেন্নাই-মুম্বই। এদিন উদ্বোধনী ম্যাচে আবু ধাবিতে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস। কলকাতা নাইট রাইডার্স আইপিএলে তাদের প্রথম ম্যাচ খেলবে ২৩শে সেপ্টেম্বর। প্রথম ম্যাচে কেকেআর মুখোমুখি হবে মুম্বই ইন্ডিয়ান্সের।

২০ সেপ্টেম্বর দুবাইয়ে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি দিল্লি ক্যাপিট্যালস ও কিংস ইলেভেন পঞ্জাব। ২১ সেপ্টেম্বর তৃতীয় ম্যাচে সানরাইজার্স হায়দ্রাবাদ মুখোমুখি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। শারজায় ২২ সেপ্টেম্বর মুখোমুখি রাজস্থান রয়্যালস ও চেন্নাই সুপার কিংস। ২৪টি ম্যাচ হবে দুবাইয়ে, ২০টি ম্যাচ হবে আবু ধাবিতে এবং ১২টি ম্যাচ হবে শারজায়। প্লে অফ এবং ফাইনাল ম্যাচ কোথায় হবে তা পরে জানানো হবে। আইপিএলের ফাইনাল খেলা হবে ১০ই নভেম্বর।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: