Sports Opinion

কলকাতাতে উৎসবের রব, খেলার আগে কেকেআরকে শুভেচ্ছা বার্তা মুখ্যমন্ত্রীর

সুদূর আরবে হবে কেকেআর বনাম মুম্বই, অধীর আগ্রহে কলকাতাবাসী

দেবশ্রী কয়াল : সকল সমস্যার অবসান ঘটিয়ে শুরু হয়ে গেছে আইপিএল খেলা। করোনা সংক্রমণের জেরে এবছর খেলা হচ্ছে বিদেশের মাটিতে, আরব আমিরশাহীতে। আর স্টেডিয়াম কিন্তু দর্শকশূন্য। আজকে বুধবার আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে খেলা হবে কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বই ইন্ডিয়ান্স। আর এদিন খেলার শুরুর আগেই সোজা কলকাতা থেকে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

এদিন ট্যুইট করে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় লেখেন, ‘করবো লড়বো জিতবো। এই ২০২০ সাল ইতিমধ্যেই ভারতের আত্মা হয়ে দাঁড়িয়েছে। ঘাম ঝরিয়ে অনবরত চলে যাচ্ছে সকল লড়াই। চ্যাম্পিয়নদের আরও একটি সেট আজ মাঠে হিট হবে। প্রতিটি বাড়িতে আনন্দ এনে দেওয়ার চেষ্টা করবে। আমার শুভেচ্ছা রইল কেকেআর এর জন্য এবং আমার প্রিয় শাহরুখ খানকে’।

যদিও এবারের আইপিএল হচ্ছে সুদূর আরবে। তবে বঙ্গবাসীর উত্‍সাহে কিন্তু কোনও ঘাটতি পড়েনি। সকাল থেকেই প্রিয় দল, প্রাণের দলকে টিভির পর্দাতেই সমর্থন জানানোর জন্য তৈরি হচ্ছে কেকেআর সমর্থকরা। তবে খেলা যদি কলকাতা শহরে হতো তাহলে যে এই উৎসাহের পরিমাপ আরও দ্বিগুন হতো তা বলার অপেক্ষা আর রাখে না। তবে এখন খেলা যে শুরুর আগেই উন্মাদনা মানুষের মধ্যে তুঙ্গে পৌঁছে দিয়েছে। আর এবারের প্রত্যেকটি ম্যাচই হয়েছে হাড্ডাহাড্ডি। তাই আজকের খেলা দেখার জন্যে মুখিয়ে সবাই।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: