Sports Opinion

আইপিএলে সকলের প্রতি মুহূর্তে হয়ে চলেছে কোভিড টেস্ট, এখনও পর্যন্ত বিসিসিআইয়ের খরচ ১০ কোটি

সুরক্ষার বেড়াজালে রয়েছেন ফ্র্যাঞ্চাইজি এবং তাদের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা, খেলার মাঝেও চলবে সবার করোনা পরীক্ষা

দেবশ্রী কয়াল : করোনা আবহের মাঝেই হবে আইপিএল খেলা। তবে এবারের খেলার মাঠ আর ভারতে নয়, এবারের খেলা হবে আরব আমিরশাহীতে। আগামী ১৯শে সেপ্টেম্বর থেকেই শুরু হতে চলেছে আইপিএলের খেলা। তবে খেলার আগেই, বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি এবং তাদের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফরা পৌঁছে গিয়েছেন আমিরশাহিতে। এছাড়া বিভিন্ন দল ইতিমধ্যেই আমিরশাহিতে তাদের অনুশীলন শুরু করে দিয়েছে। করোনা পরিস্থিতির মাঝেই সকল সুরক্ষা বিধি নিয়ম মেনেই, সুরক্ষার ঘেরা টোপেই হবে খেলা।

বর্তমান পরিস্থিতির জেরে কোভিড প্রোটোকল মেনে ইতিমধ্যেই সমস্ত ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের করোনা পরীক্ষা করা হয়ে গেছে। চেন্নাই সুপার কিংস দলের দুজন ক্রিকেটার সহ মোট 13 জন স্টাফ ইতিমধ্যেই করোনা পজেটিভ হয়েছিলেন। আইপিএল শুরুর আগে এবং টুর্নামেন্ট চলাকালীন ফ্র্যাঞ্চাইজি সমস্ত সদস্য বিভিন্ন সময়ে করোনা টেস্টের মধ্যে দিয়ে যাবেন। কারন সবার স্বাস্থ্য নিয়ে সচেতন বোর্ড। কোনোভাবেই কোনো ঝুঁকি তারা নিতে চান না।

সূত্রের খবর, ইতিমধ্যেই সব মিলিয়ে প্রায় কুড়ি হাজার বার করানো টেস্ট হয়ে গিয়েছে ফ্রাঞ্চাইজির সমস্ত সদস্যদের। আর এই কোভিড টেস্ট করতে গিয়ে বিসিসিআইকে খরচ করতে হয়েছে এখনও পর্যন্ত মোট 10 কোটি টাকা। যান যাচ্ছে, আমিরশাহীর এক সংস্থার সাথে এই কোভিড টেস্ট করানোর জন্য চুক্তিবদ্ধ হয়েছে বিসিসিআই। খেলার আগে এবং খেলার সময়েও চলতে থাকবে এই কোভিড পরীক্ষা।

Tags
Show More

Related Articles

Leave a Reply

Back to top button
Close
Close
%d bloggers like this: