Sports Opinion

আইপিএল শুরু হওয়ার আগেই দুবাইয়ে পাড়ি দিলেন সৌরভ, জানালেন সোশ্যাল মিডিয়াতে

উদ্বোধনী ম্যাচে নেই কোনো আড়ম্বর, অতিরিক্ত খরচ কমানোর সিদ্ধান্ত নিয়েছে বোর্ড

দেবশ্রী কয়াল : আর মাত্র কয়েক দিন বাকি আর তার পরেই শুরু হতে চলেছে বহু অপেক্ষাতীত আইপিএল খেলা। বর্তমানের এই নিউ নির্মল জীবনে, দীর্ঘ ৬ মাস পর বিমান যাত্রার সফর করলেন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এবং বর্তমানে বিসিসিআই এর প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতেই দুবাই পাড়ি দিয়েছেন সৌরভ। আজ বুধবার সকালেই কলকাতা বিমান বন্দর থেকে রওনা দিয়েছেন তিনি। আর যাওয়ার সময়ে সোশ্যাল মিডিয়াতে সেই ছবি পোস্ট করলেন বিসিসিআই প্রেসিডেন্ট। মোট দুটি ছবি পোস্ট করেছেন তিনি, আর তাঁর সাথে ক্যাপশনে লিখেছেন, First Flight in 6 months to Dubai for IPL.. Crazy Life Changes..

আগামী ১৯শে সেপ্টেম্বর আবুধাবিতে হবে আইপিএল খেলার উদ্বোধনী ম্যাচ। উদ্বোধনী দিনেই মুখোমুখি হবে গত বছরের চ্যাম্পিয়ান অধিনায়ক রোহিত শর্মার টিম মুম্বই ইন্ডিয়ান্স এবং মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। তবে এবারের উদ্বোধনী ম্যাচে আলাদা করে কিছুই হবে না, খরচের পরিমান কমাতেই এমন সিদ্ধান্ত নিয়েছে বোর্ড। এই উদ্বোধনী ম্যাচে উপস্থিত থাকবেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি, বাকি বোর্ড কর্তারা এবং সমস্ত দলের অধিনায়করা।

তবে কেবল উদ্বোধনী ম্যাচেই উপস্থিত হওয়ার জন্যে সৌরভ সেখানে যাচ্ছেন না। খেলার আগে সমস্ত রকম পরিকাঠামো তিনি খতিয়ে দেখবেন সংযুক্ত আরব আমিরশাহিতে। জৈব সুরক্ষা বলয় থেকে শুরু করে মাঠ ও হোটেলের যাবতীয় পরিকাঠামো খতিয়ে দেখবেন বোর্ড প্রেসিডেন্ট। বর্তমান পরিস্থিতির জেরে দুবাই পৌঁছে সেখানে ৬ দিনের কোয়ারেন্টাইন নিয়ম মানতে হবে সৌরভকে। আর ঠিক সেই কারণেই ১০ দিন আগে দুবাই পাড়ি দিলেন মহারাজ।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: