Nation

আইপিএলে চলছে বেটিং চক্র, রাজধানী থেকে গ্রেফতার আরও ৩

চলছে তল্লাশি অভিযান, খোঁজ চলছে অভিযুক্তদের

দেবশ্রী কয়াল : বরাবরই আইপিএল(IPL) এর অপেক্ষায় থাকুন সকল ক্রিকেট প্রেমীরা। এ যেন শুধু একটা খেলা নয়, এখন তা ইমোশনে পরিণত হয়েছে। আইপিএল শুরুর আগে থেকে পুরো লিগ পর্যন্ত মানুষের উত্তেজনা থাকে তুঙ্গে। তবে এই আইপিএলে প্রায়ই দেখা যায় বেটিংয়ের রমরমা ব্যবসা। এই বছর আরব আমিরশাহীতে চলছে আইপিএল, আর ভারতে রমরমিয়ে চলছে ব্যবসা।

আর এবারে এই বেটিং চক্রের অভিযোগে বেঙ্গালুরু, দিল্লি সহ একাধিক জায়গা থেকে আটক করা হয়েছে অভিযুক্তদের। দিল্লি পুলিশ বৃহস্পতিবার আরও তিনজনকে গ্রেপ্তার করেছে আইপিএল ম্যাচে বেটিং করার অপরাধে। গত বৃহস্পতি ও শুক্রবার তল্লাশি চালিয়ে আইপিএল ম্যাচে বেটিং করার অপরাধে দু’‌জনকে গ্রেপ্তার করেছিল দিল্লি পুলিশ। তাদের থেকে ল্যাপটপ, টিভি, মোবাইল বাজেয়াপ্ত করা হয়। রাজধানীর সঙ্গম বিহারের বাসিন্দা মোহিত ভার্মা (‌২৭)‌ ও দীপক কুমার (‌২৭)‌-কে গ্রেটার কৈলাশ এলাকার একটি ফ্ল্যাট থেকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি এলইডি টিভি, ৬টি মোবাইল, একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

জানা যায় গোপন সূত্রে খবর পেয়ে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা গত বৃহস্পতিবার তল্লাশি অভিযান চালিয়েছিলেন। গ্রেফতার হওয়ার পর অভিযুক্তরা জানিয়েছে, বেটিং চালানোর জন্য ২৭ হাজার টাকায় ফ্ল্যাটটি তারা ভাড়া নিয়েছিল। তাদের জেরা করেই দিল্লি পুলিশ আজ আরও তিনজনকে গ্রেপ্তার করে। পুলিশের আশঙ্কা এই তিনজনকে জেরা করলে হয়ত আরও অভিযুক্তের হদিশ পাওয়া যেতে পারে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: