Sports Opinion

প্লে অফ খেলতে গেলে জিততেই হবে আজ, মরিয়া দুই দল

ধোনির চেন্নাই নাকি ডেভিডের হায়দ্রাবাদ, কে করবে বাজিমাত ?

দেবশ্রী কয়াল : আজকের ম্যাচ হতে চলছে খুবই গুরুত্বপূর্ণ লড়াই। প্রায় হাফ পথ চলা হয়ে গেছে আইপিএলের। ইতিমধ্যেই আইপিএলের প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি দল সাতটি করে ম্যাচ খেলে ফেলেছে। আর আজ দুই দলের মধ্যে হতে চলেছে বেশ কঠিন লড়াই। আজ মাঠে মুখোমুখি হবে ধোনির চেন্নাই সুপার কিংস এবং ওয়ার্নারের সানরাইজার্স হায়দ্রাবাদ। প্লে অফে উঠার জন্য আজকের ম্যাচটি দুই দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারন আজকে হার মানে এই বৎসরের মত আইপিএলকে জানাতে হবে বিদায়। তাই আজকের এই ম্যাচে দুই দলই যে নিজেদের সর্বস্ব দিয়ে দেবে তা আর বলার অপেক্ষা রাখে না।

এই মুহূর্তে আইপিএল লিগে ওয়েন্ট টেবিলে, ছয় পয়েন্ট নিয়ে পাঁচ নম্বরে রয়েছে হায়দ্রাবাদ অপরদিকে চার পয়েন্ট নিয়ে লিগ টেবিলের সাত নম্বরে রয়েছে চেন্নাই সুপার কিংস। এই দুই দলই নিজেদের শেষ ম্যাচে হেরেছে। তাই প্লে অফের আশা জিইয়ে রাখতে আজকের ম্যাচ দুই দলের কাছেই মাস্ট উইন গেম। কারন এখানে যে দল হারবে তার সবথেকে বড় হার এ বছরে।

এই দুই দলে রয়েছে বেশ কয়েকজন তারকা ক্রিকেটার। চেন্নাইয়ে যেমন রয়েছে ফ্যাফ ডুপ্লেসি, শেন ওয়াটসন, আম্বাতি রায়াডু, যদিও এবারে সিএসকে অধিনায়ক ধোনিকে তেমন একটা ব্যাটিং ফর্মে দেখা যায়নি। তেমনি হায়দ্রাবাদে রয়েছে ডেভিড ওয়ার্নার, জনি বেয়ারস্টো, মনীশ পান্ডের মত তারকা। কিন্তু দুই দলের সমস্যা হল এই আইপিএলে ভালো দল তৈরি করেও একেবারেই ধারাবাহিক ফর্মে নেই তারা। তাই আজকের ম্যাচ দুই দলের কাছেই খুব গুরুত্বপূর্ণ কারন আজে যে দল হেরে যাবে তাদের প্লে অফে ওঠার আসা একপ্রকার শেষ হয়ে যাবে।

Show More

Related Articles

Leave a Reply

Back to top button
%d bloggers like this: